kolkata

1 month ago

Udayan Guha:উদয়ন গুহকে অচেনা নম্বর থেকে‘হুমকি’,শোরগোল দিনহাটায়

Udayan Guha
Udayan Guha

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহকে (Udayan Guha) খুনের হুমকি (Murder Threat) দেওয়া হয়েছে। এই ঘটনা দিনহাটা থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন মন্ত্রী। লোকসভা নির্বাচনের মাঝে ফোনে এই হুমকি দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক টানাপোড়েন। ঘটনার তদন্তে নেমে ফরাক্কা থেকে এক ব্যক্তিকে এই ঘটনায় গ্রেপ্তার করেছে পুলিশ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথাভাঙায় সভা শেষের পরে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha) বলেন, “বুধবার রাতে প্রচার কর্মসূচি শেষ করে বাড়ি ফেরার পথে অজানা নম্বর থেকে তাঁকে ফোন করা হয় এবং সেখানে অকথ্য ভাষায় গালিগালাজের সঙ্গে হুমকি দেওয়া হয়।” আগেও তাঁর কনভয়ে হামলার ঘটনা ঘটেছে। বাড়ি ফিরেই তিনি গোটা বিষয় পুলিশকে জানান। এবং এই ঘটনায় বৃহস্পতিবার সকালে দিনহাটা থানায় অভিযোগ জানান। পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে ফরাক্কার একজন এই হুমকি দিয়েছিল। তাকে গ্রেপ্তার করা হয়েছে।

যদিও এই ঘটনার সঙ্গে কোনও রাজনৈতিক যোগ রয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। তবে তৃণমূলের দাবি, বারবার উদয়ন গুহকে লক্ষ্য করে হুমকি এবং হামলার ঘটনা ঘটছে। দিনহাটায় বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের কনভয় থেকে হামলা চালানোর অভিযোগ উঠেছিল। তার পরেই ঘুঘুমারিতে মন্ত্রী উদয়ন গুহর কনভয়ে ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে। নির্বাচনের ঠিক আগে ফের অজানা নম্বর থেকে ফোনে হুমকি দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে বিজেপির ঘাড়ে দোষারোপ করেছে তৃণমূল নেতৃত্ব। যদিও বিজেপির জেলা সভাপতি বিধায়ক সুকুমার রায় বলেন, “এই ধরনের রাজনীতির সঙ্গে বিজেপির কখনই কোন যোগ নেই। কে বা কাহারা ঘটনা ঘটিয়েছে সেটা তদন্ত করলেই স্পষ্ট হয়ে যাবে।”


You might also like!