kolkata

2 weeks ago

Sealdah Division: উচ্চমাধ্যমিকের জন্য স্টপেজ বাড়ল শিয়ালদহ ডিভিশনের একাধিক ট্রেনের

Sealdah Division
Sealdah Division

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য সুখবর শোনাল পূর্ব রেল। ১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে এবারের উচ্চমাধ্যমিক পরীক্ষা। পরীক্ষার্থীদের সুবিধার কথা মাথায় রেখে পূর্ব রেল বেশ কিছু ট্রেনের স্টপেজ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।পূর্ব রেল সূত্রে খবর, ১৬-২৯ ফেব্রুয়ারি, যেদিন-যেদিন পরীক্ষা রয়েছে সেই দিনগুলিতে সকাল ৮টা থেকে পৌনে দশটা এবং দুপুর ১ থেকে আড়াইটের মধ্যে ট্রেনগুলি অতিরিক্ত স্টপেজে দাঁড়াবে। যাতে পরীক্ষার্থীদের সুবিধা হয়। সবমিলিয়ে মোট ২১টি ট্রেন অতিরিক্ত স্টপেজে দাঁড়াবে বলে জানা গিয়েছে।

অফিস টাইমে বহু প্যাসেঞ্জার ট্রেনে অনেক স্টেশনে দাঁড়ায় না। ফলে ব্যস্ত সময়ে পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে সমস্যায় পড়তেন পরীক্ষার্থীরা। তাই এবার শিয়ালদহ ডিভিশনের শিয়ালদহ-রানাঘাট-কৃষ্ণনগর শাখায় ইএমইউ বা প্যাসেঞ্জার ট্রেনগুলি দিনের নির্দিষ্ট সময়ে পলতা, জগদ্দল, কাঁকিনাড়া, পায়রাডাঙা, জালাখালি হল্টে দাঁড়াবে। আবার বারাসত-বনগাঁ শাখার ট্রেনগুলি সংহতি ও বিভূতিভূষণ হল্টে দাঁড়াবে। এছাড়াও শিয়ালদহ থেকে কৃষ্ণনগর, কাটোয়া বনগাঁ যাওয়ার ট্রেনগুলি অতিরিক্ত স্টেশনে দাঁড়াবে।

এবার এগিয়ে এসেছে মাধ‌্যমিক, উচ্চমাধ‌্যমিক পরীক্ষার সময়। বেলা ১২টার পরিবর্তে সকাল ৯টা ৪৫ থেকে শুরু হবে পরীক্ষা। তার আগে পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে ছাত্রছাত্রীদের যাতে সমস‌্যা না হয়, সে কারণে পরীক্ষার দিনগুলোয় বাড়তি পরিবহণের আয়োজন করা হচ্ছে। 


You might also like!