kolkata

7 months ago

RJD Chief Lalu Prasad Yadav in Kolkata : কলকাতায় আরজেডি প্রধান!জানালেন ‘মমতার সঙ্গে কথা হয়েছে’

Lalu Prasad Yadav -  Mamata Banerjee (File Picture)
Lalu Prasad Yadav - Mamata Banerjee (File Picture)

 

 দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ভারতীয় রাজনীতির বর্ষীয়ান নেতা তথা আরজেডি প্রধান লালু প্রসাদ যাদব বৃহস্পতিবার সকালে ব্যক্তিগত কাজে কলকাতায় এসেছিলেন। এই সফরে লালুর সঙ্গী ছিলেন তাঁর ছোট ছেলে তথা বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব। রবিবার সারা দেশ যখন ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল নিয়ে উন্মাদায় ফুটছে, তখনই কলকাতা থেকে ফিরে যান লালু এবং তাঁর ছেলে তেজস্বী। রবিবার বিকালে কলকাতা বিমানবন্দর থেকে ফিরে যান তাঁরা। কলকাতায় এসে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো লালু প্রসাদ যাদবের সঙ্গে তাঁর কথা হয়েছে বলে জানিয়েছেন লালু।  

ব্যক্তিগত কাজে কলকাতায় এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা হয়েছে বলে জানিয়েছেন আরজেডি প্রধান। তবে মমতার সঙ্গে সরাসরি সাক্ষাৎ হয়নি বলে জানা গিয়েছে। রবিবার বিকালে কলকাতা থেকে ফিরে যাওয়ার সময় বিমানবন্দরে ঢোকার আগে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু সাংবাদিকদের জানিয়েছেন, টেলিফোনে তৃণমূল সুপ্রিমোর সঙ্গে কথা হয়ে তাঁর।

লালু প্রসাদ যাদব এবং বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার ইন্ডিয়া জোট গঠনে সক্রিয় ভূমিকা নিয়েছিলেন। দেশের বিভিন্ন বিরোধী দলকে এক ছাতায় আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তাঁরা। তাই কলকাতা বিমানবন্দরে ঢোকার মুখে সাংবাদিকরা বিজেপি বিরোধী এই জোটের বিষয়ে প্রশ্ন করেছিলেন। সেই প্রশ্নের জবাবে লালুপ্রসাদ জানিয়েছেন, ইন্ডিয়া জোটের ভবিষ্যৎ খুবই ভাল।

You might also like!