kolkata

1 week ago

2024 Lok Sabha Election:বিজয়ের আগাম শুভেচ্ছা,ব্যারাকপুরের বিজেপি প্রার্থীকে বিশেষ চিঠি প্রধানমন্ত্রী মোদীর

Modi's letter in Bengal to Arjun Singh full of praise
Modi's letter in Bengal to Arjun Singh full of praise

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃভোটের ঠিক আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চিঠি এলো ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের কাছে। বিজেপি প্রার্থীর প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী মোদী। চিঠিতে তিনি লিখেছেন, এলাকায় শিল্পের উন্নয়নের ধারাবাহিক চেষ্টা করে চলেছেন। তার জন্য অর্জুন সিংয়ের প্রশংসা করেছেন মোদী।এর আগে বসিরহাটের দলীয় প্রার্থী রেখা পাত্র এবং কৃষ্ণনগরের অমৃতা রায়কে ফোনে নির্বাচনী লড়াইয়ের ভোকাল টনিক দিয়েছিলেন মোদি। আর অর্জুন সিংকে চিঠি পাঠিয়ে ভোটে ঝাঁপিয়ে পড়ার মন্ত্র দিলেন বলেই মনে করা হচ্ছে। বিশেষত আগাম জয়ের জন্য শুভেচ্ছা জানানো তাৎপর্যপূর্ণ তো বটেই।

বাংলায় অর্জুন সিংকে (Arjun Singh) চিঠিতে সহকর্মী কার্যকর্তা বলে সম্বোধন করেছেন মোদি। প্রথমেই বারাকপুর (Barrackpore) শিল্পাঞ্চলের উন্নয়ন বিশেষত পাটকল শ্রমিকদের জন্য বিজেপি প্রার্থীর (BJP Candidate) লড়াইকে কুর্নিশ জানিয়েছেন প্রধানমন্ত্রী। তার পরই আশাপ্রকাশ করেছেন, বারাকপুরের বিপুল জনসমর্থন অর্জুন সিংয়ের সঙ্গেই থাকবে। পাশাপাশি অর্জুনের প্রচার কৌশলও ঠিক করে দিয়েছেন মোদি। চিঠিতে তাঁর পরামর্শ, INDIA জোটের নেতিবাচক দিক নিয়ে বারাকপুরবাসীকে বোঝাতে হবে এবং একমাত্র বিজেপির হাত ধরেই যে প্রকৃত উন্নয়ন সম্ভব, তাও তাঁদের বিশ্বাস করাতে হবে। CAA ইস্যুতে যেভাবে তৃণমূল সরকার নেতিবাচক প্রচার করছে, তার বিরোধিতা করতে হবে শক্ত হাতে। ভোটের দিন অর্থাৎ ২০ মে বারাকপুরবাসী যাতে নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, সেদিকে নজর রাখার দায়িত্বও অর্জুন সিংয়ের উপর ন্যস্ত করেছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর এই চিঠি সোশাল মিডিয়ায় পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন অর্জুন সিং (Arjun Singh)। তিনি লেখেন, ”ধন্যবাদ মোদিজী, আমার প্রতি বিশ্বাস ও আস্থা রাখার জন্য। আমি নিশ্চিত, ব্যারাকপুরের সকল মানুষ ভারতীয় জনতা পার্টির এই উন্নয়ন যজ্ঞে সামিল হবেন। ব্যারাকপুরবাসী আমার পরিবার, আর আমরা মোদীর পরিবার।।”


You might also like!