kolkata

1 month ago

Dilip Ghosh and Sheikh Shahjahan:"বেচারা সারা জীবনে বেরোবে না",শাহজাহান নিয়ে কটাক্ষ দিলীপের

Dilip Ghosh and Sheikh Shahjahan
Dilip Ghosh and Sheikh Shahjahan

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃসন্দেশখালির (Sandeshkhali) শেখ শাহজাহানকে (Sheikh Shahjahan) তৃণমূল কংগ্রেস ফাঁসিয়েছে। এমনই দাবি বিজেপি-র পূর্ব বর্ধমানের প্রার্থী দিলীপ ঘোষের। তাঁর বক্তব্য, শাহজাহানকে দিয়ে তৃণমূল টাকা তুলিয়েছে। ভোট করিয়েছে। তারপর আল্লাহর হাতে ছেড়ে দিয়েছে।  

ইডি তো তদন্ত করছিলই, কলকাতা হাইকোর্টের নির্দেশে এবার সন্দেশখালি মামলায় সিবিআই তদন্তও শুরু হয়েছে। তৃণমূল কংগ্রেস এই রায়ের সমালোচনা করলেও খোদ মূল অভিযুক্ত শাহজাহান হাইকোর্টের রায়কে 'স্বাগত' জানান। তাঁর বক্তব্য, ইডি-সিবিআই তদন্ত করলে ভালই হবে। তাহলে কি হাল ছেড়ে দিয়েছেন শাহজাহান? প্রশ্ন উঠেছে। কারণ সম্প্রতি তিনিই 'সব চক্রান্ত... বিজেপির দালালরা সব করাচ্ছে' বলে দাবি করেছিলেন।

এই পরিস্থিতিতেই শাহজাহানকে কটাক্ষ করে বিজেপির বর্ধমান-দুর্গাপুরের প্রার্থী দিলীপ ঘোষ মন্তব্য করেছেন, ''তৃণমূল ওঁকে ফাঁসিয়েছে। ভোট করিয়ে, টাকা তুলিয়ে এখন ফাঁসিয়ে দিয়েছে। আল্লার হাতে ছেড়ে দিয়েছে শাহজাহানকে।'' তাঁর এও দাবি, গত ২ মাস ধরে পালিয়ে বাঁচতে চেয়েছিল শাহজাহান। কিন্তু তৃণমূল তাকে শেষমেশ বাঁচাতে পারেনি। তাই এখন তাকে তার হালে ছেড়ে দিয়েছে। 

শাহজাহানের প্রতি কার্যত 'করুণা' করে দিলীপের সংযোজন, ''বেচারা সারা জীবনেও জেল থেকে বেরবে না। কিন্তু ও একা কেন ফাঁসবে? যারা যারা দুর্নীতিতে জড়িত সবাইকে জেলে যেতে হবে। শাহজাহান নিজেই এখন সিবিআই-ইডি চাইছে।'' আসলে বৃহস্পতিবার ইডির দফতর থেকে মেডিক্যাল পরীক্ষা করানোর জন্য বের করা হয়েছিল শেখ শাহাজাহানকে। সেই সময়ই সংবাদমাধ্যমে ইডি-সিবিআই তদন্ত নিয়ে মুখ খোলেন বহিষ্কৃত এই তৃণমূল নেতা। শাহজাহান বলেন, ''সিবিআই তদন্ত হলে খুব ভাল হবে।'' ইতিমধ্যেই এই মামলায় ইডি তদন্ত করছে। সে নিয়েও সন্দেশখালির 'মুকুটহীন বাদশা'র মন্তব্য, সবটাই ভাল হবে।  


You might also like!