kolkata

1 year ago

Partha- Arpita : দেশ নয় বিদেশে ও রয়েছে অপার সম্পত্তি

Partha -Arpita
Partha -Arpita

 

কলকাতা, ২৬ সেপ্টেম্বর  : শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর মহিলা বন্ধু অর্পিতা মুখার্জি থাইল্যান্ডে জমি কিনেছিলেন। সাম্প্রতিক অনুসন্ধানে এমনটাই জানা গেছে। সোমবার ইডির একটি সূত্র এ তথ্য জানিয়েছে। ইডি-র চার্জশিটেও এ সংক্রান্ত তথ্য দেওয়া হয়েছে। পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা সময়ে সময়ে সেখানে যেতেন। চ্যাটার্জি এবং অর্পিতা মুখোপাধ্যায় জেল হেফাজতে থাকলেও ইডি এবং সিবিআই এই মামলাগুলি তদন্ত করছে।

ইডি সূত্রের খবর, সময় পেলেই অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে বিলাসবহুল হোটেলে যেতেন পার্থ চট্টোপাধ্যায়। শুধু তাই নয়, সিঙ্গাপুরে একটি সরকারি অনুষ্ঠানে অর্পিতাকে নিয়ে গিয়েছিলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী।

ইডি-র অভিযোগপত্রে বলা হয়েছে, পার্থের কোম্পানি সিমবায়োসিস ট্রেডার্সের ডিরেক্টর স্নেহময় দত্তকে জেরা করে চাঞ্চল্যকর এই তথ্য বেরিয়ে এসেছে। জানা গেছে, ২০১৪-১৫ সালে একটি প্রতিষ্ঠানের আমন্ত্রণে থাইল্যান্ডে গিয়েছিলেন পার্থ-অর্পিতা। অর্পিতার যাবতীয় খরচ প্রাক্তন মন্ত্রী বহন করেছিলেন তিনি। তবে শুধু বিশ্ব বিখ্যাত সমুদ্র সৈকতে ঘোরাফেরা নয়, পার্থ চ্যাটার্জি সেখানে একটি বাংলো কিনেছিলেন যা অর্পিতা চ্যাটার্জির সঙ্গে অংশীদারিত্বে রয়েছে।


You might also like!