kolkata

2 weeks ago

Loksabha Election 2024 : মমতার ভর্ৎসনার পর অভিষেকের হস্তক্ষেপে গলল বরফ, মঙ্গল থেকেই শুরু 'ঊষা' প্রচার

Mamata Banerjee, Usharani Mandal, Abhishek Banerjee
Mamata Banerjee, Usharani Mandal, Abhishek Banerjee

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃমঙ্গলবার থেকে প্রচারে নামছেন মিনাখাঁর বিধায়ক উষারানি মণ্ডল ও তাঁর স্বামী মৃত্যুঞ্জয় মণ্ডল । দিন কয়েক ধরে তাঁদের বিরুদ্ধে বিজেপি ঘনিষ্ঠতার অভিযোগ উঠেছিল । খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা থেকে তাঁদের তীব্র ভাষায় আক্রমণও করেছিলেন । তারপর থেকেই ওই দম্পতি প্রচার বন্ধ করে দেন । বিজেপিতে যোগ দিতে পারেন বলেও জল্পনা তুঙ্গে ওঠে । অবশেষে অভিষেকের হস্তক্ষেপে জট কাটল ।

সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের দফতরে ডেকে পাঠানো হয় উষারানি ও তাঁর স্বামীকে । তৃণমূল সূত্রের খবর,উভয়কেই অবিলম্বে ভোটের প্রচারে নামতে নির্দেশ দেন অভিষেক । সব 'দ্বন্দ্ব' ভুলে মিনাখাঁ বিধানসভা থেকে বসিরহাটের প্রার্থী হাজি নুরুলের সমর্থনে প্রচারে নামার নির্দেশ দিয়েছেন । মঙ্গলবারই অভিষেকের নির্দেশ কার্যকর করতে তৎপর দম্পতি ।

হাড়োয়ার সভা থেকে মমতা বলেছিলেন, 'তৃণমূলের এমএলএ থাকবেন, কিন্তু মিটিংয়ে আসবেন না, তা চলবে না! যত ক্ষণ না ক্ষমা চেয়ে পায়ে ধরবে, তত ক্ষণ ঊষারানি মণ্ডলকে আমরা মানি না! মানি না! মানি না!' উল্লেখ্য, হাড়োয়ায় নির্বাচনী জনসভা আয়োজনের দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল দলের বিরোধী গোষ্ঠীর হাতে । তারপরই, মমতার সভাতে অনুপস্থিত ছিলেন তাঁরা ।


You might also like!