kolkata

1 year ago

Kunal Ghosh : বিজেপি-র বিরুদ্ধে অশান্তি সৃষ্টির অভিযোগ কুণাল ঘোষের

Kunal Ghosh
Kunal Ghosh

 

কলকাতা, ২১ সেপ্টেম্বর : বীরভূমের শিবমের খুনের ব্যাপারে গাফিলতিতে স্থানীয় থানার ওসি-কে গ্রেফতার এবং এসপি-কে ক্লোজ করার দাবি জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দুবাবু

অধিবেশনকক্ষের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ক্ষোভে ফেটে পড়েন। প্রতিবাদে তোপ দাগলেন তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ। তিনি পাল্টা বিজেপি-র বিরুদ্ধে অশান্তি সৃষ্টির অভিযোগ তোলেন।

বুধবার কুণাল সাংবাদকদের বলেন, "ঘটনাটি অত্যন্ত খারাপ এবং দুর্ভাগ্যজনক। কিন্তু এটা সকলেই বুঝতে পারছেন যে, বিজেপি শুধুমাত্র গন্ডগোল এবং অস্থিরতা তৈরি করতেই এসব করছে। কারণ এর সঙ্গে সার্বিক আইনশৃঙ্খলার কোনও সম্পর্ক নেই। ব্যক্তিগত রোষ থেকে এমন কুৎসিত ঘটনা যদিও কেউ ঘটান, তার সঙ্গে রাজ্যের পুলিশ, প্রশাসন, সার্বিক আইনশৃঙ্খলার সম্পর্ক থাকতে পারে কী করে! যাঁরা এ কথা বলছেন, তাঁরা উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ গুজরাত দেখুন। ঘটনাটি খারাপ। সুস্থ মানসিকতার মানুষ বুঝবেন যে, ব্যক্তিগত আক্রোশ, বিকৃত মানসিকতা থেকে এমন ঘটনা ঘটলে, তা নিন্দনীয়। কিন্তু তা নিয়ে রাজনীতি করলে বুঝতে হবে, গন্ডগোল পাকানোর ইস্যু খোঁজা হচ্ছে।"

প্রসঙ্গত, বুধবার শান্তিনিকেতনে শিশু খুনের ঘটনায় উত্তাল হল পশ্চিমবঙ্গ বিধানসভা। বিধানসভায় মুলতুবি প্রস্তাব আনেন বিজেপি বিধায়করা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিবৃতি দাবি করেন তাঁরা। পাল্টা স্লোগান তুলতে শোনা গেল তৃণমূল বিধায়কদেরও। প্রতিবাদে ওয়াকআউট করে বিজেপি। গোটা ঘটনায় সিবিআই তদন্তের দাবিও তোলা হয়। তা নিয়ে নতুন করে রাজনৈতিক তরজা শুরু হয়েছে।


You might also like!