kolkata 3 months ago (10)

Today's Horoscope Details : জন্মাষ্টমীর শুভসকালে কী বলছে আপনার স্টার সাইন জেনে নিন বিস্তারে

Know Your Today's Horoscope

 

মেষ রাশিঃ আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হটকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পিতার সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। পড়াশোনার দিকে কোনও খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।


বৃষ রাশিঃ কর্মস্থানে আজ আপনাকে কারও কথামতো চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন না। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা। শারীরিক কষ্ট বৃদ্ধি। স্ত্রীলোকের দ্বারা কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ।


মিথুন রাশিঃ সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে। ব্যবসার দিকে সমস্যা বাড়তে পারে। বন্ধুদের কোনও দুর্ঘটনা ঘটতে পারে। পিতার জন্য চিন্তা বাড়তে পারে। আইনি কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। 


কর্কট রাশিঃ সংসারের অতিথির কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য দুঃখ বোধ বাড়তে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও ভাল উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। মাথার যন্ত্রণা বৃদ্ধি। পড়াশোনার দিকে কোনও অসুবিধা। আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে, কষ্ট বাড়তে পারে।


সিংহ রাশিঃ পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। ব্যবসার জন্য অর্থ নষ্ট থেকে সাবধান। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসার দিকে একটু পরিবর্তন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে।


কন্যা রাশিঃ অর্থের ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। স্ত্রীর সঙ্গে কোনও তর্ক বাড়তে পারে। আবার আজ বন্ধুর জন্য কোনও কষ্ট বাড়তে পারে। কোনও ভাল কাজে সাফল্য লাভ।


তুলা রাশিঃ রক্তপাতের থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে বাড়তি লাভের আশা না করাই ভাল হবে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। বাড়তি কোনও কথায় অশান্তি বাড়তে পারে। আজ সারা দিন হিসেব করে চললেও বাজে খরচ থেকে রক্ষা পাবেন না। 


বৃশ্চিক রাশিঃ  আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি হতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। প্রতিবেশীর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। 


ধনু রাশিঃ আজ ব্যবসায় মহাজনকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্বে থাকবে না। নতুন কোনও কর্মের যোগাযোগ হতে পারে। কপালের যন্ত্রণা বৃদ্ধি থেকে সাবধান। আজ কোনও বিষয়ে তর্ক নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।


মকর রাশিঃ নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ। কর্ম ক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পরতে হবে। বিজ্ঞানচর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। ভাল কাজের পরিবর্তে বদনাম। কর্ম স্থলে ঝামেলা কেটে যেতে পারে।


কুম্ভ রাশিঃ আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় জনের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। প্রতিবেশীর অপর প্রকোপ থাকবে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে।


মীন রাশিঃ বুদ্ধির ভুলের জন্য ভাল চাকরি হাতছাড়া হওয়ার আশঙ্কা। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের জন্য কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি। স্নায়ুবিক ভোগান্তির যোগ। চাকরির উন্নতির যোগ দেখা যাচ্ছে। প্রেমিকার কাছ থেকে কিছু উপহার পাতে পারেন।

You might also like!