kolkata

1 year ago

Know Your Horoscope : কী বলছে আজ আপনার স্টার সাইন! জানুন বিস্তারে

Know Your Horoscope
Know Your Horoscope

 

মেষ রাশিঃ পড়াশোনার জন্য বিদেশযাত্রা যেতে হতে পারে। নতুন গৃহ নির্মাণের সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে ছোট কারও জন্য দুশ্চিন্তা। আন্ত্রিক-জাতীয় রোগে ভোগান্তি। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। আশা পূরণের জন্য আনন্দ। পেটের সমস্যা বাড়তে পারে।   


বৃষ রাশিঃ সারা দিন চিত্তচাঞ্চল্য বজায় থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান কোনও বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধুসেবায় শান্তি লাভ। কর্মস্থানে বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা করতে পারেন। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা। কোমরের সমস্যা বাড়তে পারে।


মিথুন রাশিঃ সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে না এগোনোই শ্রেয়। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। 


কর্কট রাশিঃ খেলাধুলায় নাম করার সুযোগ আসতে পারে। দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চশিক্ষার ভাল যোগ রয়েছে। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে। আজ বাড়ির লোকের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।  


সিংহ রাশিঃ  সারা দিন চিত্তচাঞ্চল্য থাকবে। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। মানুষের সেবায় শান্তি লাভ। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন না। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।


কন্যা রাশিঃ শরীর নিয়ে অল্পবিস্তর ভোগান্তি থাকতে পারে। আয়ের থেকে বেশি ব্যয়ের ইচ্ছা দেখা যাবে। অযথা হায়রানি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন। সংসারে শান্তি বজায় থাকবে। চোখের সমস্যা বাড়তে পারে। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের রোগের চিকিৎসায় ব্যয় বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি খরচ হওয়ার যোগ। 


তুলা রাশিঃ কাজের জায়গায় অল্পেই সন্তুষ্ট থাকুন। আজ বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি হতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আর্থিক বাধা কেটে যাবে। পড়াশোনায় সুনাম বৃদ্ধি। গবেষকদের জন্য ভাল খবর আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য লাভ। 


বৃশ্চিক রাশিঃ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোথাও খুব ব্যথা হতে পারে। কিছু কেনার জন্য অর্থ খরচ। আজ সারা দিন প্রচুর খাটুনির ফলে শারীরিক দুর্বলতার যোগ। হাড় ও দাঁতের সমস্যা বাড়তে পারে। আজ সারা দিন সচেতন থাকলেও বেশি খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। 


ধনু রাশিঃ আজ ব্যবসায় বা কর্মে কোনও সমস্যা থাকবে না। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কাজ পণ্ড হয়ে যেতে পারে। কাছাকাছি স্থানে ভ্রমণ। ভাই-বোনে বিবাদ বাড়তে পারে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। আত্মীয়ের পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।


মকর রাশিঃ সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল বন্ধু আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কাজে সাফল্য পাবেন। অতিরিক্ত অর্থব্যয়ে সংসারে অশান্তি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাবে। উচ্চশিক্ষার জন্য উপযুক্ত নয়। 


কুম্ভ রাশিঃ আজ উচ্চপদস্থ ব্যক্তির জন্য কোনও গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি খুব অনুকূল। প্রেমের বিষয়ে কারও কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি সংক্রান্ত মামলায় জড়িয়ে পড়তে পারেন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য সময়টি উপযুক্ত নয়।


মীন রাশিঃ উত্তেজনার কারণে বিপদ ঘটতে পারে। স্ত্রীর জন্য আয় বাড়তে পারে। সন্তানের সুনাম বৃদ্ধিতে আনন্দ লাভ। ব্যবসার ব্যাপারে বিবাদ ঘটতে পারে। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ। বন্ধুর জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। প্রেমে অশান্তি বাড়তে পারে।


You might also like!