kolkata 3 months ago (3)

Jadavpur surprise driver-passengers : যান নিয়ন্ত্রণে অভিনেত্রী, যাদবপুরে চমক চালক-যাত্রীদের

Jadavpur surprise driver-passengers

 

কলকাতা, ২৪ আগস্ট : মুখে সেই চেনা চওড়া হাসি, খোলা চুলে এলোমেলো স্নিগ্ধ সৌন্দর্য্য। পুলিশের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন তিনি। বুধবার সকালে যাদবপুরে যান নিয়ন্ত্রণে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে দেখে চমকে গেলেন চালক-যাত্রীরা।

ভাদ্রের গরম আর মেঘ বৃষ্টির খেলা আকাশে। মাঝে মাঝেই ঝিরঝিরিয়ে বৃষ্টি পড়ছে, ভিজিয়ে দিচ্ছে রাস্তা। সেদিকে অবশ্য তাঁর তোয়াক্কা নেই। ‘কলকাতা চলন্তিকা'-র চরিত্র 'দেবীদি' একেবারে রাস্তায়। শুধু কী অপরাজিতা? সঙ্গে রইলেন পরিচালক খোদ পাভেল। বুধবার সকালে যাদবপুরে অভিনব প্রচার সারল টিম 'কলকাতা চলন্তিকা'।

সাদা সালোয়ার কামিজ ওড়নায় তিনি দিব্যি 'নিজের কাজ' করে চলেছেন। গাড়ি থামিয়ে লাইসেন্স পরীক্ষা থেকে শুরু করে হেলমেট নিয়ে সতর্কতা, ট্রাফিক আইন বলা... কর্তব্যে ফাঁকি নেই বিন্দুমাত্র। যাদবপুর থানার সিগনালে সকাল থেকে নিয়মমাফিক কাজ চলছে।

আগামী ২৫ তারিখ মুক্তি পাবে পাভেলের নতুন ছবি 'কলকাতা চলন্তিকা'। ২০১৬ সালের ৩১ মার্চ রোজকার ছন্দে ব্যস্ত শহর কলকাতা। হঠাৎ ভরদুপুরে ছন্দপতন। ভেঙে পড়ল নির্মীয়মান পোস্তা উড়ালপুলের একাংশ। চারিদিকে আর্তনাদ, চিৎকার.. সেই দিনের ক্ষত আজও দগদগে শহর কলকাতার বুকে। তা নিয়েই এই ছবি।


You might also like!