kolkata

1 month ago

ISF leader Jubi Saha :সন্দেশখালির অশান্তিতে উসকানির অভিযোগ, ISF নেত্রী জুবি সাহা গ্রেফতার

ISF leader Jubi Saha
ISF leader Jubi Saha

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ সন্দেশখালি কাণ্ডে গ্রেপ্তার আরও ১ আইএসএফ নেত্রী। অশান্তিতে প্ররোচনা দেওয়ার অভিযোগে নিউটাউন থেকে আইএসএফ নেত্রী জুবি সাহাকে গ্রেপ্তার করল সন্দেশখালি থানার পুলিশ। শুক্রবারই তাঁকে বসিরহাট আদালতে হাজির করানোর কথা।

আইএসএফ সমর্থক তথা জুবির বন্ধু নাতাশা একটি ফেসবুক লাইভ করে অভিযোগ করেন যে, সন্দেশখালি ২ ব্লকে অশান্তির ঘটনায় যুক্ত ছিলেন বলে পুলিশ অভিযোগ করলেও, সেখানে জীবনে কোনও দিন যাননি জুবি। পুলিশ রাজনৈতিক কারণে জুবিকে হেনস্থা করছে বলে দাবি করেছেন নাতাশা খান।

জুবি নওশাদ সিদ্দিকির দলের রাজ্য কমিটির সদস্য। তা ছাড়া তিনি মিড ডে মিল কর্মী ইউনিয়ন (আম্মা)-র অন্যতম সংগঠকও। তাঁর গ্রেফতারির নিন্দা করে বিবৃতি দিয়েছে গণতান্ত্রিক অধিকার রক্ষা সমিতি (এপিডিআর)। জুবিকে দ্রুত মুক্তি দেওয়ার দাবি তুলেছে সংগঠনটি।

বৃহস্পতিবারই সন্দেশখালির ‘নিখোঁজ’ তৃণমূল নেতা শাহজাহান শেখ ৫৫ দিন পর গ্রেফতার হয়েছেন। বৃহস্পতিবার সকালে রাজ্য পুলিশের এডিজি (দক্ষিণবঙ্গ) সুপ্রতিম সরকার সাংবাদিক বৈঠক করে জানান, মিনাখাঁ থানার বামনপুকুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে শাহজাহানকে। পুলিশ শাহজাহানকে ১৪ দিনের জন্য নিজেদের হেফাজতে চেয়েছিল। বসিরহাট মহকুমা আদালতের বিচারক তাঁকে ১০ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন। শাহজাহানের মামলার তদন্তভার গিয়েছে রাজ্য পুলিশের গোয়েন্দা বিভাগ সিআইডির হাতে। এই সংক্রান্ত সব অভিযোগের তদন্ত করবে সিআইডি। শাহজাহানকে পুলিশ গ্রেফতার করার পর তাঁকে ৬ বছরের জন্য দল থেকে সাসপেন্ড করে তৃণমূল।


You might also like!