kolkata

1 year ago

Shashi Panja : পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন, এই অপমানের জবাব দিতে হবে : শুভেন্দুকে হুঁশিয়ারি শশীর

Shashi Panja
Shashi Panja

 

কলকাতা, ১৯ সেপ্টেম্বর : সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মন্তব্য ঘিরে হইচই শুরু হয়েছে। “এই অপমানের জবাব দিতে হবে“ বলে শুভেন্দুকে হুঁশিয়ারি দেন মন্ত্রী শশী পাঁজা।

শশী এই নিয়ে বলেন, "শুভেন্দুর বিরুদ্ধে আমরা রাজনীতি করি। এইভাবে কোনও ব্যক্তিকে অপমান করি না। মায়ের সন্তান অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন শুভেন্দু। এই অপমান, দায়িত্বজ্ঞানহীনতার জবাব তাঁকে দিতে হবে। পশ্চিমবঙ্গের এটা সংস্কৃতি নয়। এই ভাবনাচিন্তা করার জায়গা নয় বাংলা।

শশী বলেন, শুভেন্দুর নেতা, দেশের প্রধানমন্ত্রী যিনি সকালে নারীশক্তির কথা বলেন আর রাতে নারী ধর্ষকদের ছেড়ে দেন। দেবীশক্তি, নারীশক্তিকে অপমান করেছেন শুভেন্দু। আমাদের সন্তান অভিষেককে অপমান করার জন্য তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তিনি দুর্নীতিগ্রস্ত। রাজনীতিতে জায়গা করে উঠতে পারছেন না। লোডশেডিং করিয়ে জয় পেয়েছেন। সবটাই আমরা বলতে পারি। আজকে তিনি সস্তার উক্তি করেছেন। যারা হাততালি দিচ্ছেন, তাদেরকেও ধিক্কার জানাই। পশ্চিমবঙ্গে এই সংস্কৃতি আমদানি করা যাবে না। আমরা ক্ষুব্ধ, অপমানিত এবং বিব্রত।"


You might also like!