kolkata

2 weeks ago

Dilip Ghosh:‘‌পুলিশ যদি বেশি প্রভুভক্তি দেখায় থানা জ্যাম করে রেখে দেব’‌,ফের দিলীপের নিশানায় পুলিশ

Dilip Ghosh
Dilip Ghosh

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃলোকসভা নির্বাচন চলাকালীন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কুকথা বলেছিলেন দিলীপ ঘোষ। তার জন্য দল সেন্সর করেছিল। নির্বাচন কমিশন নোটিশ পাঠিয়েছিল এই বিজেপি প্রার্থীকে। কিন্তু তারপরও কোনও পরিবর্তন লক্ষ্য করা যায়নি। শুক্রবার সকালে পুলিশকে আক্রমণ নিয়ে প্রশ্ন করা হলে তাঁর সাফ জবাব, ‘বেশি প্রভুভক্তি দেখালে থানা জ্যাম করে দেব’। বিজেপি প্রার্থীর এই মন্তব্যে তুঙ্গে বিতর্ক। মন্তব্যের তীব্র নিন্দা করেছে শাসকদল।

বরাবরই ঠোঁটকাটা হিসেবেই পরিচিত বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। বিভিন্ন ইস্যিতে বরাবর চাঁচাছোলা ভাষায় বিরোধীদের আক্রমণ করতে দেখা যায় তাঁকে। বৃহস্পতিবারই রোড শো-এ বাধা প্রসঙ্গে পুলিশকে তুলোধোনা করেছিলেন দিলীপ ঘোষ। আইসিকে বেলাগাম আক্রমণ করেন তিনি। বলেন, “আইসি কত বড় চামচা হয়েছে আমি দেখছি। দেখে নেব কী করে সারা জীবন চাকরি করে। আইসিকে রাস্তায় আটকাবো। গাড়ি থেকে বের করে কাপড় খুলে নেব। দিলীপ ঘোষকে চেনে না এখনও।” এই মন্তব্য নিয়ে স্বাভাবিকভাবেই বিস্তর জলঘোলা হয়েছে।

শুক্রবার সকালে ফের চা চক্রে যোগ দেন দিলীপ। সেখানে এই ইস্যুতে প্রশ্ন করা হলে বিজেপি প্রার্থী বলেন, “পুলিশ যদি বেশি প্রভুভক্তি দেখায় থানা জ্যাম করে রেখে দেব। পুলিশ পুলিশের কাজ করুক। আমরা আমাদের কাজ করছি। রাজনীতি করতে এলে রাজনৈতিকভাবেই মোকাবিলা করব।” এদিন স্থানীয় তৃণমূল নেতাদেরও একহাত নিলেন দিলীপ। তাঁর কথায়, “এখানে তৃণমূলের কিছু ছোট নেতারা দাপাদাপি করার চেষ্টা করছে। ত্রিশূল থেকে গদা, সব তৈরি আছে। প্রয়োজন মতো ব্যবহার করা হবে।” তাঁর হুঁশিয়ারি, “কেউ বাড়াবাড়ি করলে প্রয়োজনে বড় ঘরে পাঠিয়ে দেব!”


You might also like!