kolkata 3 months ago (6)

Explosive Shantanu on 'CBI setting' : 'সিবিআই সেটিং' নিয়ে বিস্ফোরক শান্তনু, ''শুভেন্দুকে কেন গ্রেফতার করা হচ্ছে না?"

Explosive Shantanu on 'CBI setting'

 

কলকাতা, ২২ আগস্ট : সিবিআই-কে নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যের পর এবার বিস্ফোরক তৃণমূল সাংসদ শান্তনু সেন।শান্তনু সেন সোমবার বলেন, “আমরা যেটা দাবি করে আসছি, যে সিবিআই তদন্ত শুরু করে, এবং তদন্ত-র নামে সম্মানহানি করে। তদন্ত সম্পূর্ণ করে না। আজও আমরা রবি ঠাকুরের নোবেল প্রাইজের খোঁজ পাইনি। আজ আমাদের নন্দীগ্রাম-সিঙ্গুরের তদন্তের কোনও সুরাহা হয়নি। দিলীপবাবু যেটা বলেছেন যে, এফআইআর করতে পারেনি। আবার এরকমও আছে যে, সিবিআইয়ের এফআইআর-এ নাম থাকা শুভেন্দু অধিকারী, তিনি সিবিআই-র সঙ্গে সেটিং করে ঘুরে বেড়াচ্ছেন, স্বরাষ্ট্রমন্ত্রীর হাত ধরে। সুতরাং তাঁকে কেন এখনও গ্রেফতার করা হচ্ছে না প্রশ্ন তুলেছেন তিনি। সুতরাং একদিকে সিবিআই-র নিরপেক্ষতা নিয়ে যেমন আমাদের প্রশ্ন, এবং সিবিআই-র অপারগতা নিয়েও আমাদের প্রশ্ন।'

মূলত গতকাল বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, 'গত কয়েকবছর ধরে বাংলায় সিবিআই-র সঙ্গে সেটিং করা হয়েছিল। অর্থমন্ত্রক বুঝতে পেরে ইডি-কে পাঠিয়েছে। যাঁরা সেটিং করেছেন, তাঁরা এখন বলছেন ইডি কেন? কারণ এই কুকুরটা পোষ মানবে না, কামড়াবে। তবে অসুখ অনুযায়ী ওষুধ কম হয়ে যাচ্ছে।' আর দিলীপের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে প্রতিক্রিয়া দিলেন শান্তনু সেন।

উল্লেখ্য, সারদা এবং রোজভ্যালি মামলায় ৮ বছর পেরিয়ে গেলেও এখনও চলছে সিবিআই তদন্ত। পাশাপাশি নারদ স্টিংয়ে ৫ বছর পেরিয়ে গেলেও এখন তদন্ত চলছে।

You might also like!