kolkata

2 weeks ago

Nusrat Jahan:"আগুনে ঘি ঢালবেন না", সন্দেশখালি নিয়ে সতর্কতা অভিনেত্রী-সাংসদের

Nusrat Jahan
Nusrat Jahan

 

কলকাতা, ১৩ ফেব্রুয়ারি: সন্দেশখালি নিয়ে দীর্ঘদিন ব্যাপক আলোড়ন চলছে। তার পরেও খোঁজ ছিল না স্থানীয় সাংসদ নুসরত জাহানের। অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেত্রী-সাংসদ। মঙ্গলবার তা প্রকাশ্যে এসেছে।

এক সংবাদমাধ্যমকে তৃণমূল সাংসদ জানালেন, প্রশাসনের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন তিনি। সাংসদের কথায়, “এটা বিভেদের সময় নয়, একসঙ্গে লড়াই করা দরকার। সন্দেশখালির মানুষের জন্য সবরকম সদর্থক ভূমিকা পালন করছে রাজ্য সরকার। প্রশাসনের সঙ্গে থাকুন।” এর পরই নুসরতের সতর্কবার্তা, “কেউ প্ররোচনায় পা দেবেন না। কেউ প্ররোচনা দেবেন না। এই ইস্যু নিয়ে রাজনীতি করবেন না। আগুনে ঘি ঢালবেন না।”

শাহজাহান শেখের বাড়িতে ইডি তল্লাশিকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত। দীর্ঘদিন ধরে সংবাদ শিরোনামে সন্দেশখালি। গত তিনদিন ধরে ক্ষোভে ফেটে পড়েছেন এলাকার বাসিন্দারা। লাঠি, ঝাঁটা হাতে রাস্তায় নেমেছেন শাহজাহান ও তাঁর সাগরেদদের গ্রেফতারির দাবিতে। একের পর এক পোলট্রি ফার্মে আগুন ধরিয়ে দেন উত্তেজিত জনতা। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে পড়ে যে ১৪৪ ধারা জারি করা হয়। বন্ধ করে দেওয়া হয় ইন্টারনেট পরিষেবা। সন্দেশখালিতে এত অশান্তি সত্ত্বেও দেখা মেলেনি এলাকার সাংসদ নুসরত জাহানকে।


You might also like!