kolkata

2 weeks ago

Dev : ‘দিদি ও অভিষেক এমন প্রতিশ্রুতি দিয়েছেন যে…’,ঘাটাল থেকে আবার ভোট লড়তে নামছেন দেব

Dev
Dev

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ আসন্ন লোকসভা ভোটে তাঁর ঘাটাল থেকে প্রার্থী হওয়া নিয়ে যাবতীয় জল্পনার অবসান। তৃণমূল সাংসদ দেব নিজেই জানিয়ে দিলেন, লোকসভা ভোটে ঘাটাল থেকে তিনিই লড়বেন।এবার লোকসভা ভোটে না দাঁড়াতে চাওয়ার ইঙ্গিতও তিনি দিয়েছিলেন। কিন্তু, পরিস্থিতি বদলে গেল গত ২৪ ঘণ্টায়। প্রথমে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক। এরপর কালীঘাটে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ। তৃণমূল সুপ্রিমো ও সেনাপতির সঙ্গে দেখা করার পরই কি মত বদলালেন টলিউডের ‘প্রধান’? রবিবার নিজেই কার্যত সেকথাই বুঝিয়ে দিলেন দেব। ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর করা নিয়ে আশার কথাই তাঁকে আরও একবার নির্বাচনী ময়দানে দাঁড়াতে উদ্বুদ্ধ করছে বলে জানিয়ে দিলেন।

২০১৪ সালে প্রথমবার ঘাটাল লোকসভা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন দেব। ঘাটালের ১০ বছরের সাংসদ তিনি। এবার তিনি প্রতিদ্বন্দ্বিতা করতে খুব একটা ইচ্ছুক ছিলেন না। শনিবার অভিষেকের সঙ্গে বৈঠক করেন দেব। বৈঠক শেষে যান কালীঘাট। মমতার সঙ্গে দেখা করেন। তৃণমূল সূত্রের খবর, তারপরই ঘাটালে ফের দাঁড়াতে সম্মত হন দেব।

আর এদিন নিজেই প্রার্থী হওয়া নিয়ে কার্যত খোলসা করে দিলেন বলিউডের ‘প্রধান’। এদিন তিনি বলেন, “দিদি ও অভিষেকে এমন একটা প্রস্তাব দিলেন। ঘাটালের মানুষের জন্য এমন প্রস্তাব দিলেন, যার জন্য আমি সারাজীবন অপেক্ষা করতে প্রস্তুত। এমন কিছু প্রমিস করা হল, ঘাটালের মানুষের ৭০ বছরের স্বপ্ন সত্যি হতে চলেছে। ঘাটাল মাস্টার প্ল্যান সত্যি হতে চলেছে। কেন্দ্রীয় সরকার যদি করে, খুব ভাল। বাকিটা দিদি ও অভিষেক বলবেন।”

শঙ্কর দলুই ঘাটাল সাংগঠনিক জেলার চেয়ারম্যানের পদ থেকে সরানো নিয়ে দেব বলেন, “এটা নিয়ে আমার কিছু বলার নেই। দলের সিদ্ধান্ত। আমি বরং গতকাল বলেছিলাম, শঙ্কর দলুইয়ের কাছ থেকে আমি রাজনীতি শিখেছি। অত্যন্ত শ্রদ্ধেয় মানুষ।”


You might also like!