kolkata 3 months ago (12)

Central lockup accused jawan : সিআইএসএফ ব্যারাকে গুলিকাণ্ডে অভিযুক্ত জওয়ানের ঠাঁই সেন্ট্রাল লকআপ

Central lockup accused jawan after medical exa CISF firing

 

কলকাতা, ৭ আগস্ট : পার্ক স্ট্রিটের ভারতীয় জাদুঘরের সিআইএসএফ ব্যারাকে শুটআউটের ঘটনায় গ্রেফতার হওয়া অভিযুক্ত জওয়ানের স্বাস্থ্য পরীক্ষা হল । রবিবার অভিযুক্তকে নিউ মার্কেট থানা থেকে বের করে নিয়ে যাওয়া হয়েছে এসএসকেএম হাসপাতালে। সেখানে তাঁর স্বাস্থ্য পরীক্ষার পর নিয়ে যাওয়া হয় সেন্ট্রাল লকআপে।ওই ঘটনায় এখন থমথমে এলাকা।

শনিবার সন্ধ্যায় ভারতীয় জাদুঘরের সিআইএসএফ ব্যারাক এলাকায় সিআইএসএফ জওয়ানের গুলিতে নিহত হন এএসআই রঞ্জিত কুমার ষড়ঙ্গী। সেই ঘটনায় শনিবার রাত্রি বেলাই ঘটনাস্থলে যায় ফরেন্সিক টিম ও সায়েন্টিফিক উইং। সেখানে রাত প্রায় আড়াইটে পর্যন্ত চলে নমুনা সংগ্রহ ও মাপজোক। ১৫ রাউন্ড গুলির মধ্যে মেলে ১৪টি গুলির চিহ্ন। যাদের মধ্যে ১৩টি ঘটনাস্থলে এবং ১টি গাড়িতে। এমটাই খবর মিলেছে ফরেনসিক সূত্রে। রবিবার অভিযুক্তকে নিউ মার্কেট থানা থেকে বের করে নিয়ে যাওয়া হয়েছে এসএসকেএম হাসপাতালে। সেখানে তাঁর স্বাস্থ্য পরীক্ষার পর নিয়ে যাওয়া হয় সেন্ট্রাল লকআপে।

পুলিশ সূত্রে জানা গেছে, নিউ মার্কেট থানা থেকে বের করে নিয়ে যাওয়ার পথে অভিযুক্ত জওয়ান অক্ষয় মিশ্র জানান, বিগত দু’মাস ধরে তাঁকে মানসিকভাবে নির্যাতন করা হচ্ছিল। সেই কারণে গুলি চালানোর ঘটনায় তাঁর কোনও অনুশোচনা নেই। অর্থাৎ কোথাও তাঁর মানসিক অবস্থা এমন জায়গায় পৌঁছেছিল যে সেই কারণেই এই কাজ করতে তিনি বাধ্য হয়েছেন। অন্তত তেমনটাই ইঙ্গিত করেছেন এদিন। 

You might also like!