kolkata

7 months ago

Betting in the World Cup final 2023 : বিশ্বকাপ ফাইনালেও বেটিং! পার্ক স্ট্রিট থেকে গ্রেফতার এক

Betting in the World Cup final (Symbolic Picture)
Betting in the World Cup final (Symbolic Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বেটিং নিয়ে কড়াকড়ি করেও চলতি বিশ্বকাপ ঘিরে ক্রিকেট বেটিংয়ের কারবার কম হয়নি। বিশ্বকাপ চলাকালীন কলকাতার বিভিন্ন জায়গায় হানা দিয়ে ক্রিকেট বেটিংয়ে জড়িত থাকার অভিযোগে একাধিক জনকে গ্রেফতার করেছে পুলিশ। বিশ্বকাপ ফাইনালের দিনেও অভিযান চালিয়ে ক্রিকেট বেটিংয়ে জড়িত থাকার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পার্ক স্ট্রিট থানার পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্তকে।

ক্রিকেট বেটিং চক্র চালানোর অভিযোগে রবিবার পার্ক স্ট্রিট থেকে গ্রেফতার করা হয়েছে এক যুবককে। ধৃত যুবকের নাম আমন খৈতান। ২৯ বছরের এই যুবক হাওড়া জেলার গোলাবাড়ি থানার ওয়াটকিনস লেনের বাসিন্দা। রবিবার বিশ্বকাপ ফাইনাল ম্যাচের সময় আমন বেটিং চালাচ্ছিল বলে অভিযোগ। খবর পেয়ে পার্ক স্ট্রিটে হানা দেয় পুলিশ। এবং গ্রেফতার করা হয় অভিযুক্তকে। অভিযুক্তের থেকে একটি আইফোন এবং ক্রিকেট বেটিং সংক্রান্ত একাধিক স্ক্রিনশট উদ্ধার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

তবে ক্রিকেট বেটিংয়ের অভিযোগে বিশ্বকাপের সময় কলকাতা থেকে গ্রেফতার এই প্রথম নয়। ইডেনে ভারত ও দক্ষিণ আফ্রিকা ম্যাচের সময়ও ৫ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। কলকাতার বিভিন্ন জায়গায় হানা দিয়ে ওই পাঁচ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। তাঁদের থেকে একাধিক ফোন, ল্যাপটপ এবং বেটিং সংক্রান্ত স্ক্রিনশটও উদ্ধার করেছিল পুলিশ।

You might also like!