kolkata

3 weeks ago

Lok Sabha Elections 2024:জগদ্দলে মোদীর সভার আগে খোঁড়া হল মাঠ!মাঠ পাহারা দেবেন বিজেপির কর্মীরা

A tractor is running on the ground of Modi's meeting
A tractor is running on the ground of Modi's meeting

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃউত্তর ২৪ পরগনার জগদ্দল পেপার মিলের মাঠে সভা করতে আসার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। সাতসকালে সেই মাঠই খুঁড়ে দিল ট্রাক্টর! কারা খুঁড়ল? জবাব মেলেনি প্রশাসনের কাছ থেকে। এটা কোনও ঘটনা নয়, প্রতিক্রিয়া পুলিশ কমিশনার অলোক রাজোরিয়ার। ঘটনায় ক্ষোভপ্রকাশ ব্যারাকপুরের বিজেপি সাংসদের। মাঠ সমান করার যুক্তি তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামের।

আগামী ১২ মে জগদ্দলের পেপার মিলের মাঠে সভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। অর্জুনের অভিযোগ, "প্রধানমন্ত্রীর ওই সভা বানচাল করার জন্য মঙ্গলবার থেকে ট্রাক্টরে করে পেপার মিলের মাঠের মাটি খোঁড়ার কাজ শুরু করেছে তৃণমূল পরিচালিত ভাটপাড়া পুরসভা। আর তৃণমূলের এই অপকর্মে সম্পূর্ণ মদত রয়েছে পুলিশের।"

বিজেপি সাংসদের আরও অভিযোগ, "পুলিশ কমিশনার অলোক রাজোরিয়ার উপস্থিতিতে মাঠ খোঁড়া হচ্ছিল। ট্রাক্টরের চালক আমাকে বলেন, পুরসভা মাটি খুঁড়তে নির্দেশ দিয়েছে। কিন্তু ওই মাঠটা পুরসভার নয়। ওটার মালিক আগে ছিল পেপার মিলের, এখন টিটাগড় ওয়াগনের অধীনে রয়েছে। এর থেকেই স্পষ্ট, তৃণমূলের বেআইনি কাজে মদত দিতে পুলিশ কমিশনার নিজে ঘটনাস্থলে দাঁড়িয়ে ছিলেন।"

এ ব্যাপারে পুলিশের অবশ্য কোনও প্রতিক্রিয়া মেলেনি। অন্যদিকে বিজেপির অভিযোগ উড়িয়ে তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামের দাবি, "ওই মাঠে য়ে প্রধানমন্ত্রীর সভা রযেছে সেটা আমাদের জানা ছিল না।  সংস্কার এবং সৌন্দর্যায়নের জন্যই মাঠ পরিষ্কার করা হচ্ছিল। বিজেপির তরফে জানানোর পরই মাঠের মাটি খোঁড়ার কাজ বন্ধ করে তা সমান করে দেওয়া হয়েছে। এর মধ্যে রাজনীতি খোঁজা ঠিক নয়।"

যদিও অর্জুন জানিয়েছে, মোদীর সভাকে ঘিরে বুধবার থেকে সংশ্লিষ্ট মাঠের পাহারার দায়িত্বে থাকবেন বিজেপির কর্মীরা। তাঁর দাবি, "তৃণমূল মোদী আতঙ্কে ভুগছে। তাই প্রধানমন্ত্রীর সভা বানচাল করতে এবার সভাস্থলের মাটি খোঁড়ার কাজ শুরু করেছিল।"


You might also like!