kolkata

1 month ago

Abhishek Banerjee: অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘ফাঁসানোর’চেষ্টা!দিল্লি থেকে গ্রেফতার ২

Abhishek Banerjee
Abhishek Banerjee

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ তৃণমূল সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ফোন নম্বর ক্লোন করে রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যানকে ফোন। ফোনে সম্পত্তি সংক্রান্ত সমস্যা মেটানোর কথা বলা হয়। যা শুনে রীতিমতো হকচকিয়ে যান চেয়ারম্যান। তবে কিছুক্ষণেই পর্দাফাঁস।অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গলা নকল করে, তাঁর ফোন নম্বর ক্লোন করে করা হয়েছিল এই ফোন! এই ঘটনায় দিল্লি থেকে দুজনকে গ্রেফতার করেছে  কলকাতা পুলিশ।

সদ্য লোকসভা ভোটে জিতে আবার সাংসদ নির্বাচিত হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আপাতত রাজনীতি থেকে সায়মিক 'বিরতি' নিয়েছেন তিনি। তবে এরই মধ্যে কোনও এক সম্পত্তি সংক্রান্ত সমস্যা মেটাতে রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যানকে কি ফোন করতে পারেন অভিষেক? এই প্রশ্নই উঠেছিল ওই ফোন আসার পর। গত ৭ জুন রায়গঞ্জ পুরসভায় একটি ফোন আসে। বলা হয়, এক মহিলার জমি নিয়ে কিছু সমস্যা আছে, তা দেখে নিতে হবে! ফোনটি পাওয়ার পরই সন্দেহ হয়েছিল পুরসভার চেয়ারম্যানের। তিনি সঙ্গে সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আপ্ত সহায়ককে বিষয়টি জানান। 

ফোনে কথা বলার সময়ে পুরসভার চেয়ারম্যান কিছু বলেননি। কিন্তু ফোনের ওপারের গলা শুনে তিনি বুঝতেই পেরেছিলেন এটি আর যাই হোক, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গলা নয়। অবশেষে অভিষেকের অফিস থেকে শেক্সপিয়র সরণি থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ তদন্ত শুরু করে জানতে পারে, দিল্লি থেকে কেউ বা কারা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফোন নম্বর ক্লোন করে এই ফোন করেছিল। তারপরই এক রূপান্তরকামী সহ দুজনকে গ্রেফতার করেছে  কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা। 

যে মহিলার নাম নিয়ে ফোন করা হয়েছিল তা আদতে একটি ছেলে। ওই ব্যক্তিই তাঁর এক বন্ধুকে দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফোন নম্বর ক্লোন করিয়েছিল। তবে পুলিশ জানিয়েছে, যে নম্বর ক্লোন হয়েছে তা অভিষেকের ব্যক্তিগত নম্বর নয়। এই ঘটনায় ধৃতদের আপাতত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।


You might also like!