kolkata

2 weeks ago

Tumpa Koyal:কামদুনির প্রতিবাদী টুম্পা কয়ালের স্বামীর উপর হামলা, অভিযুক্ত তৃণমূল

Tumpa Kayal at the police station.
Tumpa Kayal at the police station.

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ  তৃণমূল কংগ্রেসের (TMC) বিজয় মিছিল থেকে কামদুনি (Kamduni News) কাণ্ডের প্রতিবাদী মুখ টুম্পা কয়ালের (Tumpa Kayal) স্বামী বিশ্বজিৎ মণ্ডলকে মারধরের অভিযোগ উঠেছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতা রাজু নস্কর।এই ঘটনায় তিনি বিধাননগর কমিশনারেটের টেকনো সিটি থানা পুলিশের দ্বারস্থ হন। তবে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন টুম্পা।

অভিযোগ, আকন্দকেশরীর বাসিন্দা টুম্পা কয়ালের স্বামী কাজে থেকে ফিরে আর্ট কলেজের কাছে চায়ের দোকানে বসেছিলেন। ওই এলাকায় দিয়ে যাচ্ছিল তৃণমূলের বিজয় মিছিল। অভিযোগ, সেই মিছিলে থাকা একদল তৃণমূল কর্মী টুম্পা কয়ালের স্বামীকে ঘিরে ধরে। অকথ্য ভাষায় গালিগালাজের পাশাপাশি বেধড়ক মারধর করে বলে অভিযোগ। আহত অবস্থায় জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসা শুরু হয়।

প্রাথমিক চিকিৎসার পর টুম্পা কয়াল তাঁর আক্রান্ত স্বামীকে নিয়ে নিউটাউনের টেকনো সিটি থানায় যান। তাঁর দাবি, অভিযোগ জানাতে গেলে টুম্পা কয়ালের পরিচিত এক ব্যক্তিকে দিয়ে সাদা কাগজে সই করিয়ে নেওয়া হয়। অভিযোগপত্রে সামান্য ভুল রয়েছে বলেই পুলিশকে জানান টুম্পা কয়াল। তবে তা সত্ত্বেও পুলিশের তরফে অভিযোগপত্র সংশোধন করা হয়নি বলেই অভিযোগ। মারধরের ঘটনায় মূল অভিযুক্ত রাজু নস্করকে গ্রেপ্তারির দাবিতে টেকনো সিটি থানার সামনে ধরনায় বসেন টুম্পা। সঙ্গে ছিলেন তাঁর ‘আক্রান্ত’ স্বামীও।

মূল অভিযুক্ত গ্রেপ্তার না হওয়া পর্যন্ত ধরনা চলবে বলেই জানান টুম্পা। এদিকে, এই ঘটনার কথা জানাতে টুম্পা কয়াল বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে ফোন করেন। সুকান্ত বলেন, “টুম্পা কয়ালের স্বামীকে মারধর করা হয়েছে শুনেছি। রবিবার নেটওয়ার্কের সমস্যায় ফোন ধরতে পারেনি। সোমবার কথা বলব।”


You might also like!