kolkata

1 year ago

Arpita did not apply for bail : অর্পিতার তরফে বুধবারও হল না জামিনের কোনও আবেদন

Arpita did not apply for bail even on Wednesday
Arpita did not apply for bail even on Wednesday

 

কলকাতা, ৩১ আগস্টঃ  এসএসসি-র দুর্নীতিকাণ্ডে রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ ও ধৃত অর্পিতা মুখোপাধ্যায়ের তরফে বুধবারও জামিনের কোনও আবেদন করা হয়নি।

প্রেসিডেন্সি কেন্দ্রীয় সংশোধনাগারের একটি নিজস্ব অ্যাপ আছে যেখান থেকে কোর্টের সঙ্গে সরাসরি যোগাযোগ করা হতে পারে। সেই ভাবেই আজকের শুনানিতে ছিলেন পার্থ ও অর্পিতা। তাতে পার্থ চট্টোপাধ্যায়ের তরফে যেমন জামিনের আবেদন করা হয়, তেমনই বিরত থাকা হয় অর্পিতার ব্যাপারে।

দীর্ঘদিন তদন্ত চালিয়ে ইডি শেষমেশ গত ২৩ জুলাই গ্রেফতার করে পার্থবাবু ও অর্পিতাকে। পার্থ চট্টোপাধ্যায় এই মুহূর্তে রয়েছেন প্রেসিডেন্সি জেলে। অর্পিতা মুখোপাধ্যায়ের জায়গা হয়েছে আলিপুর জেলে। বুধবার পার্থ এবং অর্পিতার জেল হেফাজতের মেয়াদ শেষ হয়েছে।

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় অর্পিতা গ্রেফতার হওয়ার পর তাঁর যে পরিমাণ সম্পত্তি, টাকাপয়সা, বাড়িঘরের খোঁজ মিলেছে, তাতে বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়, কতটা রাজকীয় জীবনযাপন ছিল তাঁর। গাড়ি থেকে বাড়ি প্রতিটি ক্ষেত্রেই উপচে পড়েছে বিলাসিতা। সেই অর্পিতা ইডির হাতে গ্রেফতার হওয়ার পর থেকে বদলে গিয়েছে রোজনামচা।

কারাগারে প্রায় নিঃসঙ্গ দিন কাটছে তাঁর। নিজের বলতে মা, দিদি। দু’জনের কেউই বাড়ির মেয়েকে জেলে দেখতে আসেন না বলেই আলিপুর মহিলা সংশোধনাগার সূত্রে খবর। আইনজীবী ছাড়া কোনও চেনা মুখের সঙ্গে সে অর্থে দেখাই হচ্ছে না অর্পিতার। বৈভব হারিয়ে একা একা গরাদের পিছনে দিন কাটছে তাঁর।


You might also like!