kolkata

1 week ago

Subhendu Adhikari:ভোট পরবর্তী হিংসায় ক্ষুব্ধ শুভেন্দু, রাজ্যপাল বোসকে চিঠি লিখলেন বিরোধী দলনেতা

Suvendu adhikari writes to Governor
Suvendu adhikari writes to Governor

 

কলকাতা, ৬ জুন : আশঙ্কা ছিলই, আর তাই হল। পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় ভোট পরবর্তী হিংসা অব্যাহত। সবক্ষেত্রেই আক্রান্ত হচ্ছেন বিজেপির নেতা-কর্মীরা। এই ভোট পরবর্তী হিংসায় রীতিমতো ক্ষুব্ধ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই হিংসা রুখতে রাজ্যপাল ডঃ সি ভি আনন্দ বোসকে চিঠি লিখলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

ভোট পরবর্তী হিংসা রুখতে রাজ্যপালকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন বিরোধী দলনেতা। রাজ্যের বিভিন্ন প্রান্তে যে সমস্ত জায়গায় অশান্তি হচ্ছে রাজ্যপালকে সেই সমস্ত জায়গা পরিদর্শনের অনুরোধ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথাও চিঠিতে উল্লেখ করেছেন শুভেন্দু। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে সরব হন শুভেন্দু। তিনি লেখেন, 'ভোটের ফল বেরনোর পর বিজেপি-র কার্যকর্তাদের উপর তৃণমূলের গুন্ডাদের হামলা চালানো এখন পশ্চিমবঙ্গের সংস্কৃতি হয়ে দাঁড়িয়েছে। ২০২১ সালের বিধানসভা নির্বাচনের পর যেমন বিজেপি কর্মীদের প্রাণ হারাতে হয়েছিল, একই ভাবে লোকসভা নির্বাচনের ফল বেরনোর পরও বিজেপি কর্মীদের নিশানা করা হচ্ছে'।

শুভেন্দুর দাবি, যে গুন্ডারা বিজেপি-র কর্মীদের উপর হামলা চালাচ্ছে, রাজ্যের শাসকদলের সঙ্গে সরাসরি সংযোগ রয়েছে তাদের। এ নিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোসকে চিঠি দিয়েছেন তিনি। রাজ্যের সন্ত্রস্ত এলাকাগুলি ঘুরে দেখতে আর্জি জানিয়েছেন তাঁকে। পরিস্থিতি বুঝে ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্যপাল যাতে পদক্ষেপ করেন, সেই আর্জিও জানিয়েছেন।


You might also like!