kolkata

3 weeks ago

Arjun Singh:অর্জুন সিংহকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ ! হোয়াটসঅ্যাপ নম্বরে ভয়েস মেসেজ

Arjun Singh
Arjun Singh

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বিজেপি প্রার্থীর অভিযোগ, মোবাইলে মেসেজ করে খুনের হুমকি দেওয়া হয়েছে। ঘটনার নেপথ্যে তৃণমূলের হাত রয়েছে বলে অভিযোগ করেছেন অর্জুন।

 অর্জুন সিংয়ের দাবি, নিকেতন বর্মা ওরফে ছোটু নামে এক যুবক। বাবা অনুপ বর্মা। জগদ্দল মোমিনপাড়া এলাকায় বাড়ি। মাদক বিক্রি করে বলে অভিযোগ অর্জুন সিং-এর। ইতিমধ্যে প্রশাসনের কাছে বিষয়টি জানিয়েছেন।

অর্জুন সিংয়ের দাবি, মধ্যপ্রদেশের নম্বর থেকে এই মেসেজ করা হয়েছে।  জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম  জানাচ্ছেন, প্রশাসনের ওপর আশ্বাস রয়েছে।  প্রশাসন সক্রিয়ভাবে কাজ করছে। যদি সমস্ত বিষয়টা প্রশাসনকে জানায়,  তাহলে নিশ্চয়ই প্রশাসন পদক্ষেপ করবে।

অর্জুন সিংয়ের বক্তব্য, “তৃণমূলের লোকেরা সবই পারে। আমাকে বলে মারাটা কঠিন রয়েছে। এমনি মারতে পারবে ঠিক আছে। পুলিশের উচ্চ পদস্থ কর্তাদের সঙ্গে কথা হয়েছে। ছেলেটার ডিটেইলস পেয়েছি।” ছেলেটি কোনও রাজনৈতিক দলের কর্মী কিনা, সে বিষয়ে কিছু বলতে পারেননি অর্জুন সিং। তিনি বলেন, “পুলিশ তো কিছু করেনি। আমিই খোঁজ নিয়ে জানতে পেরেছি, মাদক বিক্রি করে। এই সব ছেলে কোনও ব্যাপার নাকি। পুলিশ কিছু করতে পারুক না পারুক, আমি ঠিক বার করে ফেলব।”


You might also like!