kolkata

3 weeks ago

Mamata Banerjee-Abhishek Banerjee:দিল্লি থেকে কলকাতায় ফিরে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন অভিষেক

Mamata Banerjee-Abhishek Banerjee
Mamata Banerjee-Abhishek Banerjee

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃকলকাতায় ফিরে রেড রোডের ধরনা মঞ্চ নয়, প্রথমে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে গেলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবারই তিনি দিল্লি থেকে কলকাতায় ফিরেছেন। গত শুক্রবার থেকে বাংলার বকেয়ার দাবিতে কলকাতায় ধরনায় বসেছে তৃণমূল কংগ্রেস। রাজনৈতিক মহলের দাবি, এদিন হয়তো রেড রোডের মঞ্চে যেতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বাজেট অধিবেশনে যোগ দিতে গত সপ্তাহে দিল্লি গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বাজেট পেশের পরও তিনি দিল্লিতেই (Delhi) ছিলেন। গত সপ্তাহে দলের সাংসদদের কেউ কেউ কলকাতায় ফিরে আসেন। তবে অভিষেক সম্ভবত ফিরেছেন এ সপ্তাহেই। তবে সূত্রের খবর, দিল্লি থেকে সরাসরি কলকাতায় আসেননি অভিষেক। সেখান থেকে অন্য কোথাও গিয়েছিলেন। পরে হেলিকপ্টারে কলকাতায় আসেন। আর মঙ্গলবার দুপুর নাগাদ তিনি পৌঁছে যান কালীঘাটে, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে।

কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে রেড রোডে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরনামঞ্চে দেখা যায়নি অভিষেককে। দলের যুব সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh) ধরনায় হাজির হয়ে জানিয়েছিলেন, অভিষেক দিল্লিতে অন্য কাজে ব্যস্ত। নেতাদের কেউ কেউ জানিয়েছিলেন, অভিষেক সুস্থ নেই। আবার কোনও কোনও সূত্রে শোনা গিয়েছিল, চিকিৎসার জন্যই অভিষেক দিল্লিতে রয়েছেন। এসবের পর কলকাতা আসার পর তিনি সোজা গেলেন মুখ্যমন্ত্রীর বাড়িতে। একাধিক বিষয়ে দুজনের কথা হয় বলে খবর। রাজ্য বাজেট অধিবেশন চলছে। ৮ তারিখ বাজেট পেশ। একাধিক নতুন ঘোষণা হওয়ার সম্ভাবনা। সেসব বিষয়ে প্রস্তুতির জন্য ‘এক দেশ এক নির্বাচন’ নিয়ে দিল্লির বৈঠকে আজ যোগ দেননি মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে বাজেট প্রস্তুতি নিয়ে অভিষেকের সঙ্গে তাঁর আলোচনা হতে পারে।


You might also like!