Horoscope

2 weeks ago

RAshifal:আইনি জটিলতায় পড়তে পারেন, জেনে নিন রাশিতে গ্রহের অবস্থান

horoscope
horoscope

 

মেষ: ভালোবাসার মানুষের থেকে পাওয়া বার্তা জীবনে উত্তেজনা এনে দেবে । এছাড়াও দিনের শেষের দিকে কোনও ভালো খবরও আসতে পারে। আপনার প্রেম জীবনকে আরও রোমাঞ্চকর করে তোলার জন্য নতুন নতুন উপায় খুঁজে বার করবেন । আর্থিক দিক থেকে আপনি আজ হতাশ হতকে পারেন । হাল ছেড়ে দেবেন না ৷ এই সমস্যা বেশি দিন থাকবে না ৷ শীঘ্রই কেটে যাবে ৷ কর্মক্ষেত্রে দিনের দ্বিতীয়ার্ধে কাজকর্ম বাস্তবায়িত হওয়া শুরু হবে। কাজ নিয়ে আপনি উদ্যমী হবেন ৷ দক্ষতার সঙ্গে সময়কে কাজে লাগাতে পারবেন আজ।


বৃষ: পরিবার ও প্রিয়জনদের সঙ্গে সময় কাটালে প্রফুল্লতা আসতে পারে। আপনি আজ রোম্যান্টিক সান্ধ্যভোজন উপভোগ করবেন। আর্থিক পরিস্থিতি নিয়ে কাজ করার পরিবর্তে, ভালো ভাবমূর্তি তৈরি করতেই বেশি সচেতন হয়ে পড়বেন। তার মানে এই নয় যে আপনি আপনার আর্থিক পরিস্থিতির দিকে একদমই নজর দেবেন না। পেশাগত ক্ষেত্রের কাজকর্ম হয়ত আপনার প্রত্যাশা অনুযায়ী হবে না । যদিও লক্ষ্যবস্তুর দিকে চোখ রেখে এগোলে আত্মবিশ্বাস ফিরে পেতে ও স্থির করা লক্ষ্য অর্জন করতে সাহায্য হবে।


মিথুন: আজ ব্যক্তিগত জীবন আপনার মনোযোগের কেন্দ্রবিন্দুতে থাকবে। প্রফুল্ল মেজাজ আপনার প্রিয় মানুষকে উৎফুল্ল করে তুলবে । একটি মজাদার রোম্যান্টিক সাক্ষাৎ আপনার জীবনে প্রাণ সঞ্চার করবে। আর্থিক দিক থেকেও আজ ভালো দিন নাও হতে পারে। জরুরি প্রয়োজন মেটানোর জন্য আপনার যদি যথেষ্ট সঞ্চয় না থাকে তাহলে আপনি হয়ত সমস্যায় পড়বেন। আপনার স্বাস্থ্যের উপর-এর বিরূপ প্রভাব পড়বে। দায়িত্বগুলিতে মনোযোগ না দিতে পারায় এমন পরিস্থিতি তৈরি হবে যে আপনি কর্মক্ষেত্রে কাজে ভুল করতে পারেন ৷


কর্কট: পেশাগত দায়িত্বের কারণে আপনি হয়ত আপনার প্রেমাস্পদের জন্য সময় বার করতে সমস্যায় পড়বেন। কাজেই মসৃণ সম্পর্ক বজায় রাখা চ্যালেঞ্জ হয়ে দাঁড়াতে পারে। আর্থিক দিক থেকে আপনি হয়ত ভাগ্যবান থাকবেন ৷ কেননা দিনের শুরুর দিকে অতীতের কোনও কাজ থেকে লাভজনক ফল পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার বাস্তববাদী হওয়ার গুরুত্ব বোঝার প্রয়োজন দেখা দিতে পারে। আজ আপনি হয়ত কিছু যৌক্তিক সিদ্ধান্ত নেবেন।


সিংহ: ভালোবাসার মানুষের প্রয়োজনের দিকে আপনাকে মনোযোগ দিতে হবে ৷ আপনার প্রেম জীবন মসৃণ গতিতে এগিয়ে চলবে। মিষ্টি কথায় মুড়ে আপনার মনের ভাব প্রকাশ করে আপনার স্বভাবের স্বাভাবিক দিকটি বোঝাতে পারেবন । খেলাধূলা, শিল্পকলা, শেয়ার বাজার বা অন্য যে কোনও ফাটকা জাতীয় কার্যকলাপে যারা যুক্ত তাদের আর্থিক লাভ হতে পারে ৷ বিশেষত দিনের দ্বিতীয়ার্ধ একটুি আলাদা কাটবে । পেশাগত দিক থেকে আপনি আপনার সহকর্মীদের অনুপ্রেরণা যোগাবেন। কাজের জায়গায় আপনি হয়ত কোনও গুরুত্বপূর্ণ প্রকল্পের দায়িত্ব নেওয়ার উদ্যোগ নেবেন।


কন্যা: ভালোবাসা ও সম্পর্কের জন্য আজ একটি ভালো দিন। পরিবারের সঙ্গে হয়ত কিছু ভালো মুহূর্ত কাটবেন। প্রিয়তমের সঙ্গে আলোচনা আপনাকে অনুপ্রেরণা দেবে। সাংসারিক কাজকর্ম ও দায়িত্বের কারণে আপনি হয়ত আর্থিক বিষয়ে মনোযোগ দেওয়ার কোনও সুযোগ পাবেন না। কাজেই আর্থিক লেনদেনের ক্ষেত্রেও এটি একটি গড়পড়তা দিন হয়েই থাকবে। দিন এগোনোর সঙ্গে সঙ্গে কর্মক্ষেত্রে অস্বাছন্দ্য আস্তে আস্তে কেটে যাবে। উদ্যমী হওয়া সত্ত্বেও আপনি ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকবেন। কাজের জটিলতা আপনাকে বিচলিত করে তুলতে পারে।


তুলা: প্রেমজীবন ঘটনাবহুল কাটতে পারে। আনন্দদায়ক কার্যকলাপগুলি আপনার সম্পর্ককে শক্তিশালী করে তুলবে। মিষ্টিমধুর কিছু চমক আপনার ও আপনার প্রিয়তমের মধ্যে সমণ্বয় সাধন করবে। পরিকল্পনা করা ও সাশ্রয়ী মূল্যে কেনাকাটা করলে আর্থিক লেনদেন সহজতর হবে। কর্মক্ষেত্রে লক্ষ্যভেদ করার জন্য আপনি সম্পূর্ণ প্রস্তুত থাকবেন। দিনের পরের দিকে কাঙ্খিত সাফল্য অর্জিত হতে পারে। আজ অহংকারী হয়ে পড়বেন না ।


বৃশ্চিক: সবকিছু হয়ত আপনার প্রত্যাশা অনুযায়ীই ঘটবে আজ ৷ কেননা আপনি প্রিয়তমের চিত্ত আকর্ষণ করার মেজাজে থাকবেন। রোম্যান্স উচ্চতার শিখরে পৌঁছবে ৷ আপনি আপনার সঙ্গীর সাথে রোমাঞ্চকর সময় কাটাবেন। আর্থিক দিক থেকে দিনের পরের দিকটি বেশ আশাব্যঞ্জক হতে পারে। এই পর্যায়ে ফাটকা জাতীয় লেনদেন লাভ জনক । কাজের ক্ষেত্রে আপনার কার্যকারিতা বেড়ে যেতে পারে । আপনার আশাবাদী মনোভাব ও স্থির সঙ্কল্পের কারণে আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন ।


ধনু: আপনার ও আপনার প্রিয়তমের মধ্যে ভালো বোঝাপড়া তৈরি হবে ৷ কাজেই আপনার প্রেম জীবন ইতিবাচক মোড় নেবে । ধীরে ধীরে মধুর ও শান্তিপূর্ণ সম্পর্ক মুকুলিত হতে পারে । প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে গুরুত্বপূর্ণ সাক্ষাৎকার ব্যবসায়িক কার্যকলাপ বাড়াবে ৷ তার ফলে আর্থিক সাফল্যের দিকে নিয়ে যাবে। কর্মক্ষেত্রে যদিও আপনার লক্ষ্যের দিকেই নজর থাকবে ৷ তাই দায়িত্বে ভার অত্যধিক মনে হতে পারে। এই সময়ে কোনওরকম সমালোচনা থেকে বিরত থাকাই ভালো।


মকর: সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটানোর ফলে আপনার হয়ত সংযোগ স্থাপন করতে ও অনুভূতির কথা প্রকাশ করতে সাহায্য হবে। জটিল সমস্যাগুলি সমাপ্ত হবে ৷ আপনার প্রিয়তমের সমর্থনে সম্পর্ক নতুন করে জোর পাবে। আর্থিক লক্ষ্যগুলি পূরণ না করতে পারায় আজকের দিনে আপনি হয়ত মর্মাহত হয়ে পড়বেন ৷ কেননা আর্থিক পরিস্থিতি জোরদার করার আবশ্যকতা আপনি বুঝতে পারবেন। কাজের ক্ষেত্রে আপনার ভুলগুলিকে গোড়াতেই শুধরে নিতে হবে। আত্মবিশ্বাস গড়ার দিকে নজর দিন ৷ পরিবর্তনের জন্য অন্যের ওপর ভরসা করা কমিয়ে দিন।


কুম্ভ: সন্ধ্যাটি অসাধারণ কাটবে ৷ কারণ আপনি কাছের বন্ধুবান্ধব, পরিবার ও ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটাবেন। সম্পর্কের ব্যাপারে আপনার প্রিয়তমের উপর খুব বেশি চাপ দেবেন না ৷ তাহলে সম্পর্কে বাধা সমস্যা তৈরি হতে পারে। আর্থিক বিষয়ে দিনটি আপনার অনুকূলে থাকবে ৷ কেননা বকেয়া কিছু পাওনা অর্থ পাবেন। কিন্তু আর্থিক বিষয় খুব সযত্নে সামলানো আবশ্যক হয়ে উঠতে পারে। কর্মক্ষেত্রে আপনি নির্দিষ্ট কিছু লক্ষ্যের দিকে মনোনিবেশ করবেন। ধীরস্থির ও শান্তস্বভাবের কারণে লক্ষ্যে পৌঁছতে পারবেন সহজেই ৷


মীন: আরও ভালো বোঝাপড়া ও আবেগের ভারসাম্য আপনাকে সঙ্গীর আরও কাছে নিয়ে আসবে ৷ কাজেই প্রেমের জীবন সমৃদ্ধ হবে। মধুর চমক সম্পর্ককে মসৃণভাবে এগিয়ে যেতে সাহায্য করবে। আর্থিক দিক থেকে উপার্জন করা ও আয় বাড়ানোর জন্য আপনি আরও পরিশ্রম করবেন। অফিসে আপনি হয়ত সৃজনশীল কাজে ব্যস্ত থাকবেন। অনেক দিনের পুরনো কোনও প্রযুক্তিগত সমস্যার আজ সমাধান হতে পারে । যাই হোক, আজ দিনে আপনি যে কাজেই হাত দিন না কেন, তাতেই সফল ও সন্তুষ্ট হবেন।

You might also like!