Horoscope

1 week ago

Rashifal:লক্ষ্মীবারে ভাগ্যে লক্ষ্মীর আশীর্বাদ মিলবে কি?পড়ুন রাশিফল

Rashifal
Rashifal

 

মেষ: আজ আপনি অনেক নতুন কিছু হওয়ার প্রত্যাশা করতে পারেন। তবে সে ব্যাপারে চিন্তা না করাই ভালো ৷ আপনি শীঘ্রই বিপুল পরিমাণ অর্থ পেতে চলেছেন। আজ দিনটি রোম্যান্সের জন্য খুবই ভালো দিন। আপনার মানসিক ও শারীরিক শক্তি বেশি থাকবে। আপনার কাজের উপরও এর ইতিবাচক প্রভাব পড়বে ৷ কর্মক্ষেত্রে আপনি ভালো কাজ করতে পারবেন। আগে আপনি যেসব বিষয় নিয়ে উদ্বিগ্ন থাকতেন, এখন সেগুলি নিয়েও স্বস্তিতে থাকবেন।


বৃষ: আজ আপনি সম্ভবত খুবই অধৈর্য ও অস্থির হয়ে পড়বেন। তা সত্ত্বেও যে আপনি ধীরস্থির থাকতে ও কাজে মন দেওয়ার চেষ্টা করবেন ৷ সঠিকভাবে কাজ করে ও প্রত্যাশা পূরণ করতে পারেবন ৷ দিনের পরের দিকে সহকর্মী ও উপরওয়ালারা বেশি সাহায্য করবেন ৷ দিন এগেনোর সঙ্গে সঙ্গে আপনি ভালোবাসার মানুষের কাছে সব বিরক্তির কথা উজাড় করে দিতে চাইবেন।


মিথুন: আজ আপনার কাছে অনের সুযোগ আসবে, সেগুলিকে কাজে লাগালে আপনার ভালো । কর্মক্ষেত্রে আপনি সহজেই সব কাজ শেষ করতে পারবেন ৷ তবে অন্যদের সন্তুষ্ট করার জন্য আপনাকে বেশি পরিশ্রম করতে হবে। পরিবারের লোকজন ও প্রতিবেশীদের সঙ্গে আলাপ-আলোচনায় লিপ্ত হবেন। প্রত্যাশা বেশি থাকা এবং কাজ থেকে কোনও স্বীকৃতি না পাওয়ার আপনার মন ভেঙে যেতে পারে । কম প্রত্যাশা করাই ভালো ৷ কেননা সুখী থাকার জন্য সেটাই সেরা উপায়। আর্থিক পরিস্থিতি সামলানোর জন্য প্রয়োজনীয় ধৈর্য আজ আপনার থাকবে না।


কর্কট: আজ আপনি যাই করবেন তাই আপনার জীবনে প্রভাব ফেলবে ৷ ভালোবাসার মানুষের সঙ্গে রোম্যান্টিক সময় কাটানোর সুযোগ পেলে আপনার ভালো হবে ৷ আজ আপনি অন্যদের অনুপ্রাণিত করতে শক্তি খরচ করবেন। আজ আপনার ঊর্ধ্বতন কর্তৃপক্ষরা গুরুত্বপূর্ণ কাজ সামলানোর জন্য আপনাকে বেছে নিতে পারেন ৷ ফলে পেশাগত ক্ষেত্রে আপনি বেশি আনন্দে থাকবেন। আজ আপনি জীবনসঙ্গীর বুদ্ধিমত্তায় গর্বিত হবেন। স্বাস্থ্যের দিক থেকে আজ দিনটি আপনার জন্য মাঝারি কাটবে।


সিংহ: স্বাস্থ্যের দিক থেকে খুব ভালো ভাবে দিনটি শুরু না হলেও, দ্বিতীয় ভাগে নক্ষত্রের অবস্থানের পরিবর্তনের কারণে দিনটি ভালোভাবে কাটবে ৷ দিনের দ্বিতীয় অর্ধে আপনার অনেক অভীষ্টপূরণ হবে। জিনিস কেনার প্রবণতা নিয়ন্ত্রণও করতে চাইলেও পারবেন না । অবিবেচকের মতো খরচ না করে, ভালো লেনদেনের খোঁজ করলে আপনার ভালো হবে।


কন্যা: আপনি পেশা নিয়ে আজ বেশি চিন্তিত থাকবেন ৷ ফলে আপনার প্রেম জীবন একটু কম গুরুত্ব পাবে। দিনের দ্বিতীয়ার্ধে স্বাস্থ্য ভোগাতে পারে, কাজেই কোনওরকম লক্ষণ বা সাবধানবাণী উপেক্ষা করবেন না। আজ কোনওরকম ঝগড়া বা বিবাদে জড়িয়ে না পড়ার চেষ্টা করুন ৷ তবে আপনার উদ্যমের মাত্রা কমে যাবে। ভালো কাজ শুরুর জন্য অপেক্ষা করুন ৷ গ্রহের গতিবিধির উপর নজর রেখে ভালো কাজ শুরু করতে পারেন ৷


তুলা: আজ আপনি বাড়ি সাজাতে ও সংস্কার করতে চাইবেন। আপনি হয়ত শেয়ার বাজারে বিনিয়োগের চেষ্টা করতে পারেন ৷ সেখান থেকেও পর্যাপ্ত লাভ হতে পারে ৷ প্রেমের ক্ষেত্রে সময়টি ভালো হবে। আজ ঊর্ধতন কর্তৃপক্ষের থেকে আপনি যে প্রশংসা পাবেন, যা আপনার মনোবল বৃদ্ধি করবে। দিনের দ্বিতীয়ার্ধে বন্ধু ও সহকর্মীদের সঙ্গে কোনও কর্মসূচিতে যোগ দিতে পারেন ৷ কাজ ও বাড়ির মধ্যে ভারসাম্য রক্ষা করতে পারেবন ।


বৃশ্চিক: আপনি আজ জমে থাকা সমস্যার সমধান খুঁজে বার করতে চাইবেন। আপনার আশাবাদী মনোভাব ও সৃজনশীল দৃষ্টিভঙ্গি কঠিন পরিস্থিতি থেকে বার করে আনবে। এই সময়ে আপনার সহকর্মী ও উপরওয়ালাদেরও সমর্থন পাবেন। দিনের প্রথম ভাগে আপনি কোনও কাজেই খুব বেশি আপত্তি করবেন না ৷ দ্বিতীয়ার্ধে আপনি কাজের ব্যাপারে একটু কম নমনীয় থাকবেন।


ধনু: আজ আপনার ইতিবাচকতা একটু মেঘাচ্ছন্ন থাকবে। আপনি সম্ভবত জীবনসঙ্গীর সঙ্গে বসে সমস্যা নিয়ে আলোচনা করবেন। জীবনসঙ্গী বা ব্যবসায়িক অংশীদারের সঙ্গে যৌথ অ্যাকাউন্ট খোলার জন্য আজ ভালো দিন। যৌথভাবে সম্পত্তি কেনার কথাও ভাবতে পারেন। তাড়াহুড়ো না করে, এইধরনের সিদ্ধান্ত নিয়ে গভীরভাবে ভাবনাচিন্তা করুন।


মকর: আপনি সহজে কাউকে বিশ্বাস করেন না ৷ সেই কারণে আপনি কোনওরকম অংশীদারী কাজে যোগ দেননি ৷ তবে আজ দিনটি আলাদা। আজ আপনি কর্মক্ষেত্রে ব্যতিক্রমী হলেও, ভালো ভাবে কাজ করবেন ৷ কাজের জায়গায় সকলের প্রশংসা পাবেন । আপনি ফল লাভের লক্ষ্যে এগোচ্ছেন ৷ আজ দিনটি একটু বিশৃঙ্খলভাবে শুরু হবে। কাজের ক্ষেত্রে, অন্যদের বোঝানো এবং যুক্তিযুক্তভাবে কাজ করা সঠিক হবে।


কুম্ভ: আপনি যদি কোনও আইনি সমস্যায় জড়িয়ে থাকেন, তাহলে আপনাকে আদালতের বাইরে মিটমাট করে নিতে বলা হচ্ছে। আপনি বলিষ্ঠ এবং ধৈর্য-অধ্যবসায়ের সাহায্যে সহজেই কঠিন সময় পেরিয়ে যাবেন। লোকজনের যদিও আপনাকে অনমনীয় ও উদ্ধত মনে হবে। আপনি ভালোবাসার মানুষকে নিয়ে উদ্বিগ্ন বোধ করবেন ৷ কাজ নিয়ে খুব বেশি আবেগপ্রবণ হয়ে পড়বেন না। নিজের সহজাত বোধের উপর বিশ্বাস রাখুন।


মীন: আপনার আর্থিক লক্ষ্যগুলি বোঝার জন্য আজ ভালো দিন। আপনি অন্যদেরও তাদের পায়ের তলায় মাটি শক্ত করতে সাহায্য করবেন। দিনের দ্বিতীয়ার্ধে স্বাস্থ্যের দিকে ভালো নজর রাখুন, কেননা অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা আছে। দিন এগোনোর সঙ্গে সঙ্গে দৈনন্দিন খরচগুলি আপনাকে বিব্রত করতে শুরু করবে। আবেগের বশে খরচ করবেন না, আরও বেশি হিসাবী হোন।

You might also like!