Horoscope

1 week ago

Rashifal: সূর্য গোচরে চাকরি-ব্যবসায় অভূতপূর্ব বদল, ভাগ্যের চাকা ঘুরবে এই রাশিগুলির! পড়ুন রাশিফল

Rashifal
Rashifal

 

মেষ: আপনাকে নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হবে ৷ আপনি খাদ্যাভ্যাস এবং অনুশীলনের গুরুত্ব বোঝেন। তবে আজ আপনি যদি আপনি নতুন কিছু খেতে চান অথবা আলাদা কোন ধরণের রান্না করার প্রচেষ্টা করার প্রচেষ্টা করতে পারেন । পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করুন ৷


বৃষ: প্রিয়জনের সঙ্গে বেড়াতে যাওয়ার সুযোগ পেলে মানসিক স্বস্তি এবং রোম্যান্টিক অনুভূতি বোধ করবেন। সুন্দর স্মৃতি রেখে দেওয়ার জন্য ছবি তুলতে ভুলবেন না ৷ এটি আপনার ভালবাসাকে আরও দৃঢ় করে তুলবে। অর্থনৈতিক দিক থেকে দিনটি ভালো কাটবে । তবে এমন কোনও খাতে বিনিয়োগ করবেন না, যেটা ফেরত পেতে অনেক সময় লাগবে ৷ কাজের জায়গায় একটি দুর্দান্ত দিন কাটবে ৷ আপনি আপনার বুদ্ধি এবং সৃজনশীলতার দিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মন জিতে নেবেন। আপনার উদ্ভাবনী প্রকৃতি আপনাকে নতুন প্রকল্পের কাজ করতে সহায়তা করবে।


মিথুন: আপনার রসিক স্বভাব এবং আবেগ প্রকাশ করার ক্ষমতা আপনাকে আপনার প্রিয়জনের আরও কাছাকাছি নিয়ে আসবে ৷ যা আপনার প্রেম জীবনকে পুনরুজ্জীবিত করার ইচ্ছা পূরণ করবে। আপনি নিজের আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য চিন্তা ভাবনা করবেন। আর্থিক সঙ্গতি বাড়াতে ইচ্ছুক হওয়া সত্ত্বেও আপনি নিজের আয় বাড়ানোর উপায়গুলি খুঁজে পাবেন না। কাজের জায়গায়, ইনসেন্টিভ পাওয়ার জন্য ইতিবাচক মানসিকতায় রয়েছেন। দুর্দান্ত যোগাযোগের দক্ষতা এবং মৃদু শিষ্টাচার সহকর্মী, উচ্চপদস্থ কর্মকর্তা এবং সহকর্মীদের সঙ্গে সম্পর্ককে মসৃণ করতে পারেন।


কর্কট: আপনি ভালোবাসার মানুষের সঙ্গে ডিনারে যেতে পারেন ৷ এটি একটি স্মরণীয় সন্ধ্যায় পরিণত হতে পারে ৷ কোনও পুরানো বন্ধু বা প্রিয়জনকে উপহার দেওয়ার সময় আপনার উদার প্রকৃতি উন্মুক্ত হতে পারে। কর্মক্ষেত্রে আপনার সৃজনশীল, বৌদ্ধিক এবং স্বজ্ঞাত দক্ষতা দেখা যাবে। আপনি নতুন প্রকল্প শুরু করতে পারেন ৷ গুরুত্বপূর্ণ দায়িত্ব কাঁধে তুলে নিতে পারেন।


সিংহ: আজ সন্ধ্যাটি বেশ রোম্যান্টিক কাটবে । সারপ্রাইজ দিয়ে প্রিয়জনকে কাছে নিয়ে আসতে পারেন ৷ আপনারা কিছু বিশেষ মুহূর্ত উপভোগ করতে পারেন। আর্থিক ব্যাপারে নেওয়া সিদ্ধান্তগুলি সুবিধাজনক হবেনা। অতএব, ভালো সুযোগের সদ্ব্যবহার করতে চাইবেন ৷ কর্মক্ষেত্রে, অনাকাঙ্ক্ষিত কাজগুলি আপনার অগ্রগতির পথে বাধা হতে পারে। আপনি চিন্তাভাবনার মেজাজে নাও থাকতে পারেন ৷ গুরুত্বপূর্ণ প্রকল্পগুলিতে মনোনিবেশ করার প্রয়োজন হতে পারে। যোগব্যায়াম কার্যকর কাজের জন্য চাপ ধ্বংসকারী হিসাবে সাহায্য করতে পারে।


কন্যা: প্রেমের ব্যাপারে আপনার আর আপনার সঙ্গী আজ আলাদা মেজাজে থাকবেন । গ্রহনক্ষত্র সংক্রান্ত প্রভাবের কারণে প্রেম বাড়বে ৷ আর্থিক স্বাধীনতা চাইলে গ্রহণক্ষত্র আপনার পক্ষে আছে। আপনি হয়তো আপনার পরিচিত মানুষের সাহায্যে আর্থিক অগ্রগতি করতে পারেন। ব্যক্তিগতভাবে একটি সন্তোষজনক দিন হতে পারে ৷ আপনি উন্নতি অব্যাহত রাখবেন।


তুলা: সঙ্গীর দাবিদাওয়ার কারণে প্রেমের জীবন আজ অন্ধকার এবং হতাশাপূর্ণ। বৃত্তিমূলক কাজ বা ব্যবসায়িক উদ্দেশ্যে ভ্রমণের জন্য আজকে শুভ দিন। স্বল্পমেয়াদী অর্থের চেয়ে দীর্ঘমেয়াদী অর্থের আশায় থাকুন। অফিসে, আপনি আপনার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের ভালো থাকার ব্যাপারে চিন্তিত হতে পারেন। বাকি থাকা কাজগুলি সমাপ্ত করতে চাইবেন ৷ জটিল পরিস্থিতি হলেও, আপনি স্বাচ্ছন্দ্যে সন্দেহগুলি নিরসন করতে পারেবন।


বৃশ্চিক: দীর্ঘ কর্মব্যস্ততার পরে বিরতি নেওয়ার সময়। আপনার সঙ্গীর সঙ্গে বিদেশের কোনও স্থানে একটি স্বল্প ছুটি কাটানো আপনার জন্য ভালো হতে পারে। ব্যবসায়ের উদ্দেশ্যে দীর্ঘ দূরত্বের ভ্রমণ আপনার প্রচেষ্টায় সাফল্য আনতে পারে। কাজের জায়গায়, আপনার সহকর্মীরা আপনার চিত্তাকর্ষক মতামত, ধারণা এবং পরামর্শের স্বীকৃতি দেবেন। যদিও অযৌক্তিক হবেন না, তবে দিনের দ্বিতীয়ার্ধে আপনি সন্তুষ্ট থাকবেন।


ধনু: আপনার প্রিয়জনকে পরামর্শ দেওয়ার ক্ষেত্রে আপনি সান্ত্বনা পেতে পারেন। এটি আপনাকে প্রচুর আনন্দ দেবে ৷ কারণ আপনি মন থেকে সন্তুষ্ট বোধ করছেন। ভবিষ্যতে উন্নতির আশা নিয়ে শান্ত সংযত থাকতে হবে। কর্মক্ষেত্রে কোনও কাজের জন্য অবিলম্বে মনোযোগের প্রয়োজন হতে পারে। নিজেকে অত্যধিক চাপ দেবেন না ৷ এটি আপনার স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। কূটনীতি আপনাকে আবেগঘটিত বিষয়গুলি খুব স্বাচ্ছন্দ্যে পরিচালনা করতে সহায়তা করতে পারে।


মকর: আপনার অনুভূতি আজ আপনার থেকে ভালো কাজ করবে ৷ আপনাকে সম্মান আর স্বীকৃতি এনে দেবে। যদিও, আপনি রোজ রোজ এতো ভাগ্যশালী হন না, তাই আজকের সময়ের সম্পূর্ণ সুযোগ নিন ৷ কারণ কে বলতে পারে, অনুভূতি হয়তো মেজাজের মতোই বদলায়।


কুম্ভ: কাজের প্রতি নিষ্ঠা আপনার এবং আপনার প্রিয়জনের সম্পর্কে ফাটল তৈরি করতে পারে। সম্পর্ক টিকিয়ে রাখার জন্য একে অপরের সঙ্গে যোগাযোগ বজায় রাখুন। বাচ্চাদের এবং বিনোদনের জন্য ব্যয় হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সাবধানতা অবলম্বন করুন। যদি বিশাল অঙ্কের ব্যাং- ব্যলেন্স চান, তবে সঞ্চয় করতে শিখুন। আপনার কাজের সময়, আত্মবিশ্বাস এবং নিষ্ঠা আপনাকে দ্রুত ফলাফল পেতে সাহায্য করবে। আপনাকে হয়তো অফিসে অতিরিক্ত সময় থেকে কাজ করতে হবে। তবে নিশ্চিত থাকুন ভালো লাভ পাবেন।


মীন: বিদেশে থাকা বন্ধু বা আত্মীয়দের সঙ্গে আজ আপনার কথা হবে। এই কথাবার্তা থেকে আপনার সরাসরি কোনও গুরুত্বপূর্ণ লাভ হওয়ারও সম্ভাবনা আছে। আপনি আজ সামাজিকতা করার মেজাজে থাকবেন। সন্ধ্যাবেলা, আপনি সম্ভবত বন্ধু-বান্ধবদের নিজের বাড়িতে খেতে ডাকবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো কাটবে। নিজের ও অন্যান্যদের পেছনে আপন বেশ কিছুটা অর্থ খরচ করতে পারবেন।

You might also like!