Horoscope

3 weeks ago

Horoscope Today: আজ ৬ ফেব্রুয়ারি , কি বলছে আপনার ভাগ্যচক্র?

Horoscope
Horoscope

 

মেষ রাশি: আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আপনাকে আজ এমন কোনো সিদ্ধান্ত নিতে হবে যা আপনাকে মানসিক চাপের সম্মুখীন করবে। পরিবারে চলা কোনো সমস্যা আজ আপনি মিটিয়ে ফেলতে সক্ষম হবেন। সন্ধ্যে নাগাদ আপনি আজ কোনো সুখবর পাবেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।


বৃষ রাশি: ব্যবসায়ীদের আজ অর্থ নিরাপদ জায়গায় রাখতে হবে। নাহলে তা চুরির সম্ভাবনা রয়েছে। আপনি আজ নিজের জন্য কিছুটা সময় পাবেন। কোনো খেলাধূলায় আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। সবাই আজ আপনার কোনো কাজের প্রশংসা করবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। বিবাহিত জীবন সুখের হবে।


মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। স্বাস্থ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো একটি দিন। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন এবং অতিরিক্ত অর্থব্যয়ের কারণে বাবা-মা আপনার ওপর অত্যন্ত রেগে যেতে পারেন। তাই, নিজেকে সংযত করুন। আজ আপনি কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন।


কর্কট রাশি: খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য আজকের দিনটি ভালো। শরীর নিয়ে আজ অযথা চিন্তিত হয়ে পড়বেন না। বিদেশে থাকেন এমন কোনো আত্মীয়ের কাছ থেকে আপনি কোনো উপহার পেতে পারেন। আজকে আপনি অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকলেও নিজের জন্য কিছুটা সময় বের করে পরিবারের সদস্যদের সাথে কোনো বিষয়ে আলোচনা করতে পারেন। আর্থিক দিক থেকে আজ সতর্ক থাকতে হবে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।


সিংহ রাশি: আপনি আজ কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। আজকে আপনি এমন কোনো অপ্রত্যাশিত সুসংবাদ পাবেন যা পুরো পরিবারের জন্য খুশির মুহূর্ত বয়ে আনবে। আপনি আজ শরীরচর্চার প্রতি আকৃষ্ট হবেন। আপনার কাছে থাকা অবসর সময়টির আজ সঠিক ব্যবহার করুন। স্ত্রীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আপনি আজ ব্যস্ত হয়ে পড়বেন।


কন্যা রাশি: আপনি আজ কোনো অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন এবং কোনো প্রতিযোগিতামূলক খেলাধূলাতেও অংশ নিতে পারেন। অতীতের অযথা অর্থব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হবেন। উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে পারিবারিক কোনো সমস্যাকে আজ আপনি মিটিয়ে ফেলতে সক্ষম হবেন। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।


তুলা রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। পাশাপাশি, কিছু দুর্দান্ত সময়ও অতিবাহিত হবে। আপনি আজ কোনো শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। তবে, বাবা কিংবা মায়ের স্বাস্থ্যের জন্য আপনাকে আজ প্রচুর অর্থব্যয় করতে হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা আজকে নিজের ভাই-বোনের সাথে একসাথে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন।


বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে নিজের লক্ষ্যের প্রতি অবিচল থাকুন। সন্তানেরা তাদের কৃতিত্বের মাধ্যমে আজ আপনাকে গর্বিত করবে। আপনি যদি বিদেশে পড়াশোনা করতে চান সেক্ষেত্রে আর্থিক সঙ্কট প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। কর্মক্ষেত্রে আজ একটি দুর্দান্ত দিন কাটবে। পাশাপাশি কোনো কাজে সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভালো।


ধনু রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শরীর এবং মনকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। পরিবারের সদস্যদেরকে আজ কিছুটা সময় দিন। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো সিদ্ধান্ত নেওয়ার সময় আজ কারোর দ্বারা প্রভাবিত হবেন না। সময়ের মধ্যেই আজ সমস্ত কাজ শেষ করে ফেলার চেষ্টা করুন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।


মকর রাশি: আপনি আজ কোনো সৃজনশীল কাজের মাধ্যমে নিজেকে ব্যস্ত রাখতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। আপনি আজ কোনো পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। প্রেমের জীবনে সতর্ক হন। আজ কোনো আধ্যাত্মিক ব্যক্তির সাথে আপনার দেখা হতে পারে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।


কুম্ভ রাশি: বাড়িতে আজ হঠাৎ করে কোনো অতিথি আসতে পারেন। যার ফলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। অতীতের কোনো কাজ থেকে আসা সাফল্য আজ আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। আর্থিক দিক থেকে আজ সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ পরিবারের সদস্যদের সাথে অনেকটা সময় কাটাবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে।


মীন রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। পাশাপাশি, আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতেও সক্ষম হবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ তাঁরা বিপুল লাভের সম্মুখীন হবেন। বাবার কোনো পরামর্শ মেনে আপনি আজ কর্মক্ষেত্রে লাভবান হবেন। আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

You might also like!