Horoscope

3 weeks ago

Venus Transit: তিন রাশির অর্থ বৃদ্ধির যোগ মার্চে! দু-বার ঘর পাল্টাবে শুক্র

The increase in the amount of three figures in March!
The increase in the amount of three figures in March!

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ  মার্চ মাসের প্রথমে ও শেষের দিকে রাশি পাল্টাবে শুক্র। এক মাসে দুবার রাশি পাল্টানোর ফলে তিন রাশির জাতকদের জীবন বিশেষ ভাবে প্রভাবিত হবে। সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে এই রাশির জাতকদের জীবন। শুক্রের গোচর কোন কোন রাশির জন্য শুভ জেনে নিন।

বৃষ রাশি 

এই রাশির জাতকদের জন্য শুক্রের রাশি পরিবর্তন অত্যন্ত শুভ। শুক্র আপনার রাশির কর্ম ও আয় স্থানে বিচরণ করবে। তাই এ সময়ে অসাধারণ হারে আয় বৃদ্ধি হবে। পাশাপাশি আয়ের নতুন নতুন উৎস হাতে আসবে। আবার বৃষ রাশির বেকার যুবকরা নতুন চাকরির সুযোগ পাবেন। আবার ব্যবসায়ীদের সময় ভালো। ব্যবসা ভালো চলবে ও আর্থিক দিক দিয়ে সমৃদ্ধ হবেন। কেরিয়ারে উন্নতির ভালো সুযোগ পাবেন, বন্ধুদের সঙ্গে দূরের যাত্রায় যেতে পারেন এই রাশির জাতক। পাশাপাশি এ সময়ে বিবাহিত জাতকদের দাম্পত্য জীবন ভালো কাটবে। ফিল্ম জগৎ, মডেলিং, শিল্প, ফ্যাশন ডিজাইনিং, সঙ্গীতশিল্পের সঙ্গে জড়িত জাতকদের ভালো লাভ হতে পারে।

মিথুন রাশি 

শুক্রের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য শুভ ফলদায়ী প্রমাণিত হবে। শুক্র আপনার রাশির নবম ও কর্ম স্থানে ভ্রমণ করবে। তাই এ সময়ের ভাগ্যের সঙ্গ পাবেন। পরিকল্পিত পরিকল্পনা সফল হবে। সমস্ত কাজের জন্য পরিকল্পনা তৈরি করে তা কার্যকরী করার জন্য কঠিন পরিশ্রম করবেন। পেশাগত জীবনে যে চেষ্টা করবেন, তা সফল হবে। কাজ ও ব্যবসা সংক্রান্ত যাত্রা করতে পারেন। শুভ ফলাফল লাভ করবেন এই রাশির জাতক। চাকরিজীবী জাতকরা কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন।

ধনু রাশি 

ধনু রাশির জাতকদের জন্য শুক্রের রাশি পরিবর্তন অনুকূল প্রমাণিত হবে। কারণ শুক্র আপনার রাশির তৃতীয় ও চতুর্থ স্থানে ভ্রমণ করবে। এ সময়ে আপনাদের সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। পাশাপাশি ভৌতিক সুখ লাভ করবেন এই রাশির জাতক। এ সময়ে গাড়ি ও সম্পত্তিও কিনতে পারেন। পৈতৃক সম্পত্তির দ্বারা লাভান্বিত হবেন। পেশাগত ও ব্যক্তিগত জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। আবার এই রাশির যে জাতকরা রিয়েল এস্টেট, সম্পত্তি, জমি সংক্রান্ত কাজ করেন, তাঁদের লাভের যোগ রয়েছে।

You might also like!