Horoscope

1 week ago

Rashifal: দিন শুরু করার আগে এক ঝলক দেখে নিন আজকের রাশিফল

Rashifal
Rashifal

 

মেষ: আজকে আপনি হস্তশিল্পের কদর করবেন। এমনকী আপনি হয়ত এই সকল পণ্য সংক্রান্ত ব্যবসা করার কথাও ভাবতে পারেন । যদিও, আপনি কী করবেন সেটা নিয়ে একটু দোলাচালে থাকতে পারেন । তবে মন খোলা রাখুন। যুক্তি দিয়ে সবকিছু ভালো ভাবে সামলাতে পারবেন। এছাড়াও, আপনার উদ্যম প্রচুর ৷


বৃষ: আশেপাশের লোকজনের সঙ্গে আপনার সম্পর্ক ভালো হবে ৷ আজ আপনার ভালো খাবার খেতে ইচ্ছা করবে ৷ আজ নতুন এবং অন্যরকম কিছু হবে। আজ দিনটি আপনার জন্য খুবই ফলদায়ক। আপনার আর্থিক পরিকল্পনা নিয়ে বিভ্রান্ত বোধ করতে পারেন ৷ আপনার উপার্জন সংক্রান্ত বিভিন্ন দিক নিয়ে চিন্তা করতে শুরু করবেন।


মিথুন: আজ আপনি সম্ভবত রোম্যান্টিক মেজাজে থাকবেন। কঠিন পরিস্থিতির চাপে আপনার প্রতিযোগী দিকটি বেরিয়ে আসবে ৷ আপনার কাজ থেকে আপনার ক্ষমতা ও বুদ্ধিমত্তার পরিচয় পাওয়া যাবে। আপনি আজ প্রবল উদ্যম ও আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন ৷ আজ দিনটির সম্পূর্ণ সদ্ব্যবহার করতে পারেন ৷ কাজের জায়গায় প্রতিদ্বন্দ্বীদের সম্পর্কে সতর্ক থাকুন ৷ তারা আপনার উন্নতির পথে বাধা তৈরি করবে।


কর্কট: আজ বাড়িতে নতুন খাবার রান্না করতে পারেন । পরিবারের সদস্যরাও আপনারকে রান্নায় উৎসাহ দেবেন ৷ আপনি অবসর সময় কাটানোয় মন দেবেন। আপনার উদ্যম খুব বেশি থাকবে, কিন্তু একসঙ্গে অনেক বেশি কাজ করতে চান ৷ আজ অর্থ খরচের সম্ভাবনা বেশি ৷ উপার্জনের কম হবে। আপনি যদি নম্বর নিয়ে কাজ করতে ভালোবাসেন, তাহলে আপনি শীর্ষে থাকবেন। কেননা আপনার তুখর স্মৃতি, আপনাকে সংখ্যা ও নম্বর নিয়ে অবলীলায় কাজ করতে সাহায্য করবে।


সিংহ: সবাই একে অন্যের থেকে আলাদা হতে চায়। যদিও, তারা বোঝেই না যে তারা এমনিই অনন্য। আজ, কাজের জায়গায় আপনার এমন কোনও মানুষের সঙ্গে যোগাযোগ হতে পারে, যিনি আপনার ধৈর্যেরও পরীক্ষা নেবেন । সব সময় মনে রাখবেন, যে, দলগত হয়ে কাজ করার অর্থ হল নানারকম মতামত ও মানুষের অহংবোধ সামলে চলা। আজ আপনার কাছে অর্থ উপার্জনের ভালো সুযোগ আসবে। যাদের কাছ থেকে আপনি টাকা পান, তারা হয়ত তা আপনাকে সেটা ফেরত দেবে ৷


কন্যা: আজ আপনার কাঁধে অনেক নেতিবাচক চিন্তা ভর করবে ৷ সেগুলিতে আমল দেবেন না ৷ কর্মক্ষেত্রে কাজ সম্পন্ন করার জন্য যে উতকর্ষতা প্রয়োজন হয় ৷ আপনার যুক্তি ও বিশ্লেষক ক্ষমতা সেসব পেতে সাহায্য করবে। সম্ভবত কোনও নিকট বন্ধু বা প্রিয়তমের সঙ্গে উদ্দীপক কথোপকথনে মগ্ন হয়ে আপনার সন্ধ্যা কাটবে। প্রেম জীবনের ক্ষেত্রে আপনি সম্ভবত খুবই খুঁতখুঁতে।


তুলা: আজ আপনি তুচ্ছ বিষয়ে চিন্তিত হয়ে পড়বেন ৷ মানসিক শান্তি পাওয়ার জন্য, ধর্মীয় বা আধ্যাত্মিক কার্যকলাপে নিজেকে ব্যস্ত রাখুন। পাশাপাশি, আপনি যদি কোনও ধর্মীয় স্থানে যান, তবে আপনি মানসিক শান্তি পাবেন ৷ আর্থিক উন্নতির জন্য, আপনার ভাগ্য ও অন্যদের উপর বেশি নির্ভর করবেন। আর্থিক সুযোগ বা লাভের ক্ষেত্রে, আপনার প্রয়াস ও পরিশ্রমের অবদান কমই থাকবে।


বৃশ্চিক: দিনের শুরুতে পুরনো স্মৃতি ও চিন্তাভাবনায় আচ্ছন্ন থাকবেন ৷ আপনি দিবাস্বপ্ন দেখতে ভালোবাসেন ৷ যে সকল কাজ উপেক্ষা করে কাটিয়েছেন, তা পুনরুদ্ধার করতে অনেক সময় ব্যয় হবে। আজ যেহেতু গ্রহের অবস্থান বিরূপ, আপনি বেশি আবেগপ্রবণ থাকবেন। ইতিবাচক থাকার চেষ্টা করুন ৷ বিরূপ স্বাস্থ্য দ্বারা প্রভাবিত হবেন না। আজ দিনটি বিনিয়োগের জন্য ভালো নয়, কাজেই নতুন কিছু শুরু করবেন না।


ধনু: যদিও আজ আপনার নেতিবাচক থাকার সম্ভাবনাই বেশি ৷ অন্য লোকদের সমর্থন পেলে আপনি প্রফুল্ল থাকবেন ৷ মেজাজ ভালো থাকবে আজ । অন্য ব্যক্তিরা আপনার উপরে খুব বেশি প্রভাব ফেলতে পারেন ৷ এই ক্ষেত্রে নেতিবাচক লোকজনদের সঙ্গে যোগাযোগ এড়িয়ে চলুন। আজ আপনি অন্যদের জন্য অর্থ খরচ করার মেজাজে থাকবেন। এটি আপনার স্বাভাবিক আচরণের সঙ্গে খাপ খায় না। আপনার এখন মনে হবে যে, আপনার কাছের ও প্রিয় লোকজনদের জন্য আপনার অর্থ ব্যয় করা উচিত।


মকর: আজ আপনি খুবই ব্যস্ত। কাজের চাপে নিজের জন্য চিন্তা করার সময় পাবেন না ৷ আপনার জন্য খুবই কঠিন চলছে ৷ আপনি সৃজনশীল হতে চান ৷ কিন্তু কাজের চাপ আপনাকে সেই স্বাধীনতা দেবে না। আপনি সময়কে ঠিকভাবে কাজে লাগাতে জানেন। কাজেই আপনি কাজগুলিকে প্রাধান্য অনুযায়ী সাজিয়ে নিয়ে, সেগুলি সম্পন্ন করবেন ৷ সাফল্য আপনার জন্য অপেক্ষা করছে। আজ আপনি খুব ব্যস্ত থাকবেন ।


কুম্ভ: আজ কোনও ভালো খবর পেলে আপনি প্রফুল্ল হবেন । আপনি যদি ভিসার আবেদন করে থাকেন, আজ তা পেতে পারেন। সবকিছু ইতিবাচক দেখাচ্ছে এবং আপনার মেজাজেও তার প্রভাব পড়বে। পরিবারের সঙ্গে আপনার আনন্দ ভাগ করে নিন ৷ দেখবেন তা বহুগুণে বেড়ে যাচ্ছে। কোনও পণ্য বা শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করার জন্য আজ ভালো দিন। আপনি বাজার নিয়ে প্রচুর পড়াশোনা করবেন, কিন্তু খুব বেশি পড়াশোনা ও বেশি চিন্তা-ভাবনা করলে আপনি বিভ্রান্ত হয়ে যেতে পারেন। কাজেই আপনার সহজাত বোধের উপরে বেশি নির্ভর করুন।


মীন: আজ হয়তো আপনার মাথায় অভিনব উদ্ভাবনী কোনও চিন্তা আসবে। কিন্তু আপনার ধারণার একই গতিতে জন্ম নেওয়া ও হারিয়ে যাওয়ার সম্ভাবনা আছে। ফলে এইসব দুনিয়া কাঁপানো বৈপ্লবিক চিন্তাভাবনা লিখে রাখার জন্য, হাতের কাছে কোন খাতা কলম রাখুন। নানা ক্ষেত্রে আপনি আজকে ভালো কাজ করবেন। যদিও আপনি প্রচুর পরিশ্রম করবেন, নিজের জন্য কিছু অবসর মুহূর্ত খুঁজে বার করারও চেষ্টা করুন। আপনি যে কাজ করতে চাইবেন, সেখানে নিজের সর্বস্ব ঢেলে দেবেন ৷

You might also like!