Horoscope

1 month ago

Rahu Transit: আরও শক্তিশালী রাহু, আরো মজবুত হবে ৩ রাশির ভাগ্য

Rahu Transit (File Picture)
Rahu Transit (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ মীন রাশিতে উপস্থিত রাহু বর্তমানে ২৭ ডিগ্রির বেশিতে অবস্থান করে শক্তি সঞ্চয় করেছে। এর ফলে তিন রাশির জাতকদের কেরিয়ার ও ব্যবসায়ে দারুণ উন্নতি দেখা দেবে। পাশাপশি ধন লাভের যোগ তৈরি হচ্ছে।

মিথুন রাশি (Gemini Zodiac)

রাহুর শুভ প্রভাবে মিথুন রাশির জাতকরা অঢেল ধন-সম্পত্তি লাভ করবে। রাহুর আশীর্বাদে সমস্ত ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন এই রাশির জাতক। এর পাশাপাশি ব্যবসায়ে অঢেল মুনাফা অর্জন করতে পারবেন। অংশীদারীর ব্যবসা করে থাকলে লাভ অর্জনেক সম্ভাবনা রয়েছে। ডুবে যাওয়া টাকা উদ্ধার হবে। নতুন কাজ শুরু করতে পারেন। লাভ অর্জনের পূর্ণ সুযোগ রয়েছে। বিবাহে ইচ্ছুক মিথুন রাশির জাতকরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। এর পাশাপাশি পরিবার সঙ্গে ভালো সময় কাটাবেন। জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। কাজের প্রতি একাগ্রতা বৃদ্ধি পাবে। এর ফলে সমস্ত ক্ষেত্রে সাফল্য লাভ করবেন মিথুন রাশির জাতক।

তুলা রাশি (Libra Zodiac)

রাহুর এমন অবস্থান তুলা রাশির জাতকদের দাম্পত্য জীবনের জন্য খুবই ভালো। আটকে থাকা কাজ শুরু হবে। অংশীদারীর কাজে সাফল্য লাভ করবেন। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। আয়ের উৎস বাড়বে। ব্যবসায়ে প্রচুর লাভের সম্ভাবনা বাড়বে। ভাগ্যের সঙ্গ পাওয়ায় তুলা রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি ভালো হবে। সমাজে মান-সম্মান বাড়বে। চাকরিজীবী জাতকরা লাভান্বিত হবেন। বন্ধু ও আত্মীয়দের দেখা হবে। এ ছাড়াও পদোন্নতি সম্ভব, উচ্চাধিকারিকরা আপনার পাশে থাকবেন। রাহুর কারণে অতীতে লাভ অর্জন থেকে বঞ্চিত থেকে গেলে এবার তা অর্জন করা সম্ভব হবে।

কুম্ভ রাশি (Aquarius Zodiac)

রাহুর অবস্থান কুম্ভ রাশির জাতকদের জীবনে আনন্দের আগমন ঘটাবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। জীবনে দীর্ঘদিন ধরে চলতে থাকা সমস্যা সমাপ্ত হবে। জীবনে স্থায়ীত্ব আসবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন এই রাশির জাতক। ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে লোকসানের শিকার থাকলে এবার তা থেকে মুক্তি পাবেন। প্রচুর মুনাফা অর্জনের সুযোগ পাবেন আপনারা। চাকরিজীবী জাতকরা লাভ অর্জনের সুযোগ পাবেন।

You might also like!