Horoscope

1 week ago

Shadashtak Yoga 2024: তৈরি হচ্ছে ষড়ষ্টক যোগ,৩ রাশি খুব সাবধান

Shadashtak Yoga 2024
Shadashtak Yoga 2024

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহেরই বিশেষ গুরুত্ব রয়েছেন। যখন গ্রহরা স্থান পরিবর্তন করে বা বিপরীতমুখী হয় তখন ১২ রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভ হতে পারে।

জুলাই মাসের ১৬ তারিখ সূর্য দেবতা কর্কট রাশিতে প্রবেশ করবে। শনি এই সময় কুম্ভ রাশিতে অবস্থান করছে। শনি ও সূর্যের কারণে তৈরি হবে 'ষড়ষ্টক যোগ’। এই যোগ খুব অশুভ। যোগের অশুভ প্রভাবে ব্যবসায় ক্ষতির মুখে পরবেন এই রাশির জাতকরা, তালিকায় কারা রয়েছেন, জানেন।

​কর্কট রাশি​

আগামী ১৬ জুলাই মিথুন রাশি ছেড়ে কর্কট রাশিতেই প্রবেশ করব সূর্য। সূর্য শনির ষড়ষ্টক যোগের ক্ষতিকর প্রভাব লক্ষ্য করা যাবে এই রাশির জাতকদের জীবনে। এই সময় আপনার আত্মবিশ্বাসে অনেকটা ঘাটতি দেখা দেবে। ফলে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে মানসিক সংশয় ভুগবেন কর্কট রাশির জাতকরা। অফিসে বস ও সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্কে অবনতি হবে। নতুন চাকরির চেষ্টা করতে হতে পারে আপনাকে।

কন্যা রাশি

কন্যা রাশির একাদশতম ঘরে প্রবেশ করতে চলেছে সূর্য। ষড়ষ্টক যোগের প্রভাবে এই সময় পেশাগত ও ব্যক্তিগত জীবনে বড় ক্ষতির মুখে পড়বেন কন্যা রাশির জাতকরা। মনে দুঃখ ও অবসাদ থাকবে আপনার। অফিসে সতর্ক হয়ে কাজ করা জরুরি। গালগল্প করে সময় নষ্ট করলে ক্ষতি হবে কন্যা রাশির জাতকদের। ব্যবসায়ীরা আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন। কাউকে খারাপ কথা বলবেন না, পরে আপনাকে অনুতাপ করতে হতে পারে।

​ধনু রাশি​

ধনু রাশির অষ্টম ঘরে গোচর করতে চলেছে সূর্য। সূর্য শনির ষড়ষ্টক যোগ প্রেম জীবনে ক্ষতিকর প্রভাব ফেলবে ধনু রাশির জাতকদের। ব্যক্তিগত সম্পর্কে এই সময় নানা ওঠাপড়া দেখা দেবে। এই সময় অতিরিক্ত খরচের ধাক্কা এসে পড়বে। ইচ্ছে না থাকলেও এই খরচ আপনাকে করতে হবে। এই সময় আর্থিক লেনদেন না করাই ভালো। কাউকে টাকা ধার দিলে আর ফেরত পাবেন না। নিজের গোপন কথা কাউকে বলবেন না।

You might also like!