Horoscope

3 weeks ago

শুরু হতে চলেছে শনির উল্টো গতি, সব কাজে বাধা আসবে এই ৫ রাশির জাতকদের

Saturn's reverse motion is about to begin, all the work will be hindered by these 5 zodiac signs
Saturn's reverse motion is about to begin, all the work will be hindered by these 5 zodiac signs

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃসমস্ত ৯টি গ্রহ ১২টি রাশি এবং নক্ষত্রমন্ডল পরিবর্তন করতে থাকে। এর মধ্যে, ন্যায়ের দেবতা শনি যে কোনও রাশিচক্র বা রাশিতে সবচেয়ে বেশি সময় ধরে থাকেন। শনি সরাসরি এবং বিপরীত দিকে চলে। তিনি ১৮ মাস ধরে একটি রাশিতে থাকে। এই বছর, শনি কুম্ভ রাশিতে থাকবে, ৩০ জুন, ২০২৪, সকাল ১২.৩৫-এ, শনি তার গতি পরিবর্তন করবে। কুম্ভ রাশিতেই শনি তার বিপরীত গতি শুরু করবে। এটি সমস্ত রাশিচক্রের চিহ্ন এবং মানুষকে প্রভাবিত করবে। শনি গ্রহ ১৩৯ দিন পিছিয়ে থাকার কারণে কিছু রাশির উপর এটি খারাপ প্রভাব ফেলতে পারে।

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের উপর শনির বিপরীতমুখী গতির সম্পূর্ণ প্রভাব পড়বে, যা সমস্ত রাশিচক্রের মধ্যে প্রথমে আসে। এর কারণে মেষ রাশির জাতক জাতিকাদের কাজে বাধার সম্মুখীন হতে হবে। খরচ নিয়ন্ত্রণ করুন। অন্যথায় আপনাকে আর্থিক সংকটে পড়তে হতে পারে। অর্থ সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।


মিথুন রাশি

কুম্ভ রাশিতে শনির বিপরীত গতি মিথুন রাশির জাতকদের জন্য কঠিন হবে। এই রাশির জাতক জাতিকাদের আগামী ১৫ নভেম্বর পর্যন্ত সতর্ক থাকতে হবে। কোনো বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।


কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাদের উপরও শনির পিছু হস্তান্তর নেতিবাচক প্রভাব ফেলবে। শনিদেব এই রাশির জাতক জাতিকাদের জীবনে অশান্তি সৃষ্টি করতে পারেন। চাকরি ও ব্যবসায় অনেক সমস্যা দেখা দিতে পারে। মানসিক চাপ বাড়বে।


ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকাদের শনির পিছু হটতে সমস্যা বাড়তে পারে। ধনু রাশির লোকেরা আগামী কয়েকদিন কঠোর পরিশ্রম করার পরেও হতাশাজনক ফল পাবেন। কোনো কাজ করতে ভালো লাগবে না।


কুম্ভ রাশি

কুম্ভ রাশিতে শনি বিপরীত দিকে যাওয়ার কারণে এই রাশির মানুষের জীবনে বড় ধরনের পরিবর্তন আসবে। উন্নতির পূর্ণ সম্ভাবনা আছে, তবে বাধার সম্মুখীন হতে হবে। আর্থিক অবস্থার দিকে অনেক মনোযোগ দিন।


You might also like!