Horoscope

2 weeks ago

Rashifal: আপনার ভাগ্যে কি আছে, দেখে নিন আজকের রাশিফল

Rashifal
Rashifal

 

মেষ: আপনার কাজ যদি কোনও ভাবে অর্থ সংক্রান্ত হয় তবে আজ আপনার বেশি লাভ হবে ৷ আপনি ঋণের আবেদন করলে, আজ সেটি মঞ্জুর হয়ে যেতে পারে। বৈচিত্রের দিকে নজর রাখুন ৷ আপনার জীবন হাসি ও আনন্দে ভরে উঠবে । আজ শরীর ভালো হবে ৷ আপনার একনিষ্ঠতা ও ধৈর্য্য সবকিছু সহজে সামলাতে পারবেন ৷ পরিশ্রম করলে ভালো ফল পাবেন ৷


বৃষ: আপনার সমায়ানুবর্তিতা ও সময়সূচি মেনে চলার উপর জোর দিলে, সকলের থেকে প্রশংসা পাবেন। আপনি কর্মক্ষেত্রে পৌঁছনো মাত্রই আপনার সহকর্মী ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আপনার গুণগান গাইবেন। আপনি যদি ডিজাইনিং, সাংবাদিকতা, মাল্টিমিডিয়া, চারুকলা ও সৃজনশীল পেশার সঙ্গে যুক্ত থাকেন, তবে আপনার জন্য একটি ঘটনাবহুল ও সন্তোষজনক দিন অপেক্ষা করছে। সম্ভবত আপনি জীবন সঙ্গীর ঘনিষ্ঠ সম্পর্ক উপভোগ করবেন।


মিথুন: কিছুদিন আগে যে আধ্যাত্মিকতার খোঁজ আপনি বন্ধ করে দিয়েছিলেন, আজ আপনি আবার তা শুরু করবেন। তার মানে এই নয় যে আপনি সন্ন্যাসী হওয়ার পথে এগিয়ে যাচ্ছেন। আপনি শুধু নিজের আত্মার কাছাকাছি আসার চেষ্টা করছেন। যদিও নিজের জন্য খরচ করার সময় আপনি সংযত থাকেন ৷ ভালোবাসার মানুষকে বিলাসিতা ও আরামে রাখার আপনার যে মানসিকাত সেটা সকলকে তাক লাগিয়ে দেবে। আপনার প্রতিশ্রুতির ক্ষেত্রে আপনি উদ্যমী ও আত্মবিশ্বাসী থাকবেন । সম্পর্কটিকে তৈরি করার জন্য আপনি যে ত্যাগ করেছেন তা নিয়ে আপনি সন্তুষ্ট বোধ করবেন।


কর্কট: আজ আপনি একটু বেশি উদ্দীপনাপূর্ণ ও বিশ্লেষণাত্মক থাকতে পারেন । অন্যদের উপর বেশি জোর করবেন না ৷ আপনার কিছু বন্ধুত্ব বাঁচাতে ও সম্মান অটুট থাকে সেটা নিশ্চিত করবেন। আপনার সহকর্মী ও বসদের সঙ্গে বিবাদ ও মতপার্থক্য এড়িয়ে চলাই ভালো। আপনি হয়ত আপনার উচ্চাকাঙ্ক্ষার কথা আপনার ভালোবাসার মানুষকে জানাবেন। ভাবপ্রকাশের ক্ষমতা নতুন উচ্চতায় পৌঁছনোর ফলে আপনি প্রেম জীবন সঙ্গতির শিখরে পৌঁছতে পারে ।


সিংহ: সাংসারিক বিষয়গুলির দিকে আপনি বেশি মনোযোগ দেবেন। আপনি সম্ভবত বাড়ি সংস্কারের কাজে হাত দিতে পারেন ৷ আপনি বাড়ির সমস্ত আসবাবপত্র পালটে ফেলতে চাইবেন । দিনটি আপনি পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে উপভোগ করে কাটাবেন। বলাই বাহুল্য, আপনি এমন সব কাজ হাতে নেবেন, যা চ্যালঞ্জিং। আপনি সহজেই সাফল্য পাবেন ৷ আপনার মনোবল বাড়বে। ভালো মেজাজ ধরে রাখার জন্য তুচ্ছ বিষয় নিয়ে তর্ক করা থেকে বিরত থাকুন।


কন্যা: আপনার সন্তানরা আজ প্রশংসার কারণ হবে ৷ আপনার যৌক্তিক দক্ষতা আরও শক্তিশালী হবে। আপনাকে শান্তিপূর্ণ থাকতে, স্রোতের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে ৷ যাই ঘটুক না কেন জীবনকে উপভোগ করুন । আপনার মেজাজের ওপর নিয়ন্ত্রণ রাখুন ৷ বাস্তববাদী দৃষ্টিভঙ্গি অবলম্বন করুন। তবে ফলে আপনার সঠিক সিদ্ধান্ত নিতে এবং কঠিন সময় অবলীলায় পার করতে পারবেন ৷


তুলা: নতুন কাজ শুরু করার জন্য আজ শুভ দিন। অফিসে নতুন পদের দায়িত্ব পেতে পারেন ৷ আপনি যে কাজে হাত দেবেন, তাতে সফল হতে পারেন ৷ আজ ভাগ্য আপনার সঙ্গে আছে । আপনি কঠোর পরিশ্রম করেন ৷ আজ আপনার নিঃশেষিত শক্তি পুনরুজ্জীবিত করুন । বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটাতে চাইবেন ।


বৃশ্চিক: পারিবারিক বিষয়গুলি অনেকদিন ধরেই আপনার মনোযোগ আকর্ষণ করার চেষ্টা করছে। জীবনসঙ্গীর সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে আজ । যাই হোক, শান্ত থাকুন এবং মুখে লাগাম দিন। পরিবারের শান্তি সুরক্ষিত করাকে প্রাধান্য দিতে হবে। নেতিবাচক বিষয়ে অযথা চিন্তা না করাই ভালো । অন্যদের খামতি ধরিয়ে দেওয়ার বিষয়ে এড়িয়ে চলুন ৷ ভালো স্বাস্থ্য বজায় রাখা এবং অন্যদের খুশি রাখার জন্য, সবকিছুর ইতিবাচক দিকটিই দেখুন।


ধনু: আপনার চরিত্রের পড়ুয়া দিকটি আজ সামনে বেরিয়ে আসবে। ধর্মীয় সাহিত্যে আপনার আগ্রহ দেখা দেবে। মনকে একটু শান্ত করতে কল্পবিজ্ঞানের পাতায় ডুব দিতে পারেন ৷ আজ আপনি অযথা বসে থাকবেন না। আপনি এমন ভাবে আপনার কাজের পরিকল্পনা করবেন, যাতে আপনার উদ্যম সঠিকভাবে কাজে লাগানো যায়। স্বাস্থ্যের দিক থেকে আজ একটি গড়পড়তা দিন ৷ সবার থেকে আলাদা হয়ে কিছুটা সময় কাটান।


মকর: আপনার মধ্যে জ্ঞান অর্জনের খিদে প্রচুর ৷ ভাগ্য আপনার অনুকূলে না থাকায় এতদিন বাধার সৃষ্টি হচ্ছিল ৷ উচ্চশিক্ষার জন্য চেষ্টা করলেও আজ ভালো হবে ৷ শেয়ারবাজার বিনিয়োগের সঙ্গে যুক্ত থাকেন, তবে মুনাফা লাভ হবে। আপনি নানা সুযোগের মুখোমুখি হবেন ৷ সেগুলিকে কাজে লাগাতে চাইবেন । আপনি আজ সঙ্গীর সাথে ইতিবাচক বোঝাপড়া তৈরি করতে সক্ষম হবেন।


কুম্ভ: আপনি দূরদর্শী এবং সবসময়েই সবকিছু ভালো করার চেষ্টা করেন । এই ইতিবাচক মনোভাব আপনাকে দলের সদস্য হিসাবে কয়েকধাপ এগিয়ে রাখে ৷ আজ যে জমায়েতেই যাবেন, আপনার প্রাণশক্তিতে ভরিয়ে তুলবেন সকলকে । অফিসে কাজ শেষ করার সঙ্গে সঙ্গেই আপনি দ্রুত বাড়ি ফিরতে চাইবেন ৷ যাতে পরিবারের সঙ্গে অসাধারণ সন্ধ্যা কাটানো আপনার মূললক্ষ্য ।


মীন: আজ দিনটি রোম্যান্স ও হাসিতে পরিপূর্ণ থাকবে। পুরনো সম্পর্ককে চাঙ্গা করে তুলতে পারেন, বা নতুন সম্পর্ক তৈরি হতে পারে। কিন্তু এটি হতে অনেক সময় লাগবে। আজ স্বাস্থ্যের দিক থেকে কোনও সমস্যা হবে না। সাধারণত আপনি মনকে বেশি গুরুত্ব দেন, কিন্তু আজ আপনার মাথাও সমান সক্রিয় থাকবে এবং আপনি সবকিছুতে যুক্তি প্রয়োগ করবেন।

You might also like!