Horoscope

3 weeks ago

Rashifal: আপনার ভাগ্যে কি আছে, দেখে নিন আজকের রাশিফল

Rashifal
Rashifal

 

মেষ: আজ আপনার সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে ৷ যে সমস্যা এমনিতে আপনার হয় না । এর ফলে, আপনি ফাটকা বিনিয়োগ করতে চাইবেন ৷ এছাড়াও, হৃদয়ঘটিত বিষয়ে আপনাকে খুবই সতর্ক থাকতে হবে। কিন্তু সন্ধ্যেবেলা নাগাদ পরিস্থিতি সামলে নিতে পারবেন ৷ আপনি যদি যৌথভাবে অর্থ বিনিয়োগ করেন, তাহলে আপনি অর্থের বৃদ্ধি দেখতে পাবেন।

বৃষ: আজ আপনার বেশি আবেগপ্রবণ ও আকুল হয়ে পড়ার সম্ভাবনা আছে। যদি হৃদয়ের থেকে যুক্তি বেশি প্রাধান্য পায়, তবে দিন এগোনোর সঙ্গে সঙ্গে পরিস্থিতি ভালো হয়ে উঠবে। আপনার চরিত্রের আবেগপ্রবণ দিকটিকে সামনে নিয়ে আসার সময় এসে গিয়েছে। আপনার ভালোবাসার মানুষের থেকে মূল্যবান জিনিস শেখার সুযোগ পেলেও, আপনার অনমনীয় মনোভাবের কারণে সে সুযোগ আপনি হারাবেন। বিচক্ষণতা আপনাকে কঠিন পরিস্থিতি সামলাতে সাহায্য করবে।

মিথুন: আজ আপনি স্বাস্থ্য নিয়ে একটু সচেতন হওয়ার সিদ্ধান্ত নেবেন। আপনি হয়ত জিম-এ যোগ দেবেন না ৷ অবশ্যই আপনার জীবনযাপন ও অস্বাস্থ্যকর খাদ্যাভ্যাসের দিকে নজর দেবেন। নতুন চাকরিতে যোগ দেওয়ারও সম্ভাবনা আছে ৷ যার ফলে আপনার জীবনের নতুন অধ্যায় খুলে যাবে।

কর্কট: আজ আপনি যে কাজেই হাত দেবেন, তাতেই মনপ্রাণ ঢেলে দেবেন। সেটি খুবই ভালো ব্যাপার। কিন্তু যদি আপনার সব কিছু দিয়ে প্রচেষ্টার পরও ফল না পান, তাহলে দুঃখ পাবেন না। বিমর্ষ হয়ে পড়লে আপনার উন্নতিতে বাধা পড়বে। আজ আপনি শারীরিকভাবে সুস্থ থাকবেন ৷ ভালো স্বাস্থ্য উপভোগ করবেন।

সিংহ : ব্যস্ত থাকা একেই বলে ৷ আজ হয়ত সব কিছুই করতে হবে। আজ আপনি কাজ এবং ব্যবসা নিয়ে প্রবল ব্যস্ততায় কাটাবেন। আপনি হয়তো অফিশিয়াল কথাবার্তা এবং লেনদেনে ব্যস্ত থাকবেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের তর্ক করা এড়িয়ে চলুন। আজ খুব বেশি আর্থিক লাভের সম্ভাবনা নেই। আর্থিক বিষয় নিয়ে আজ আপনি সম্ভবত খুব বেশি মাথা ঘামাবেন না।

কন্যা: আজ আপনি খুবই শক্ত সমর্থ থাকবেন, কিন্তু আপনার মনে উষ্ণতার অভাব হবে না। ধৈর্য, ইতিবাচকতা এবং অসাধারণ শৈল্পিক দক্ষতা প্রাধান্য পাবে। কলা বিভাগের বিষয় নিয়ে পড়াশোনা করলে ভালো ফল পাবেন ৷ আপনার গভীর জীবনবোধ সমাজের সেবা করতে আপনাকে সাহায্য করবে। আপনার সঙ্গীর উপর কর্তৃত্ব ফলাবেন না ৷ কেননা তা আপনার প্রিয়তমের দম বন্ধ করে দিতে পারে। গুরুত্বপূর্ণ মিটিং-এ আপনি আপনার ভাবনাচিন্তা স্পষ্ট ভাবে প্রকাশ করতে পারবেন।

তুলা: আজ আপনি আপনার চিন্তাভাবনা এবং অনুভূতির খোলাখুলি প্রকাশ করায় অন্যদের সঙ্গে ধারণার আদান-প্রদান করার সুযোগ পাবেন। মন খুলে কথা বলার ফলে, আপনার হৃদয় হালকা হবে ৷ আপনি স্বস্তি অনুভব করবেন। আজ আপনার ব্যবসায়িক বুদ্ধি প্রশংসনীয়। স্বাস্থ্য ও মেজাজের দিক থেকে আজ দিনটি ভালো। এছাড়াও, আজ আপনি, আপনার পরিশ্রমের পুরস্কার পাবেন। এর ফলে আপনি ভালো বোধ করবেন।

বৃশ্চিক: সামাজিকভাবে আপনি মনোযোগের কেন্দ্রবিন্দুতে থাকা পছন্দ করেন ৷ সকলের দৃষ্টি আপনার উপর থাকে। কিন্তু অশুভ দৃষ্টি থেকে সতর্ক থাকুন ৷ আপনি প্রবল একাগ্রতার সঙ্গে কাজ করবেন, ফলে নিজের সেরাটা দিতে পারবেন। পুরোদমে কাজ করার সঙ্গে সঙ্গে, আপনাকে আপনার প্রতিহিংসাপরায়ণ দিকটির উপরে নিয়ন্ত্রণ রাখতে হবে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের কারণে, অন্যদের উন্নতি আপনাকে বেশি অর্থ উপার্জনে অনুপ্রাণিত করবে।

ধনু: ব্যাংকের লেনদেন থেকে আপনি প্রত্যাশারও বেশি অর্থ ফেরত পাবেন। ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানগুলি আপনার অভিজ্ঞতা এবং বিশেষজ্ঞতার মূল্য বুঝতে পারবে। সব মিলিয়ে, আজ এমন একটি দিন, সেখানে শুধু উন্নতিই দেখতে পাওয়া যাচ্ছে। পেশাগত জীবনের সমস্যা আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলবে। দিনটি কিছুটা চ্যালেঞ্জিং হবে। নক্ষত্রের অবস্থানের কারণে, আপনার ইতিবাচক ভাবনাচিন্তা কিছুটা বাধা পাবে। পেশাগত ক্ষেত্রে একাধিক সমস্যা সমাধানের প্রয়োজন আছে ।

মকর: আপনি ইঞ্জিনিয়ার হলে, আপনার স্বপ্নের প্রকল্প বা ব্যবসায়িক উদ্যোগে টাকা বিনিয়োগ করার কথা বিবেচনা করুন। ক্রীড়াবিদদের জন্য আজ দিনটি, স্বাস্থ্য ও অর্থ দু'দিক থেকেই ভালো হবে। সামাজিক ক্ষেত্রে, আপনি সুনাম তৈরি করবেন। আপনার প্রিয়তম আপনাকে নিয়ে কী ভাবেন, সেই চিন্তা আজ আপনাকে একটু বিহ্বল করবে। জীবন নিয়ে আপনি কী ভাবেন, তা প্রকাশ করার সময় এসে গিয়েছে।

কুম্ভ: আপনি উজ্বল হীরের মতো। প্রতিকূলতা আসে এবং যায় কিন্তু তা আপনার মনের শান্তি বিঘ্নিত করতে পারে না । আজ আপনি আপনার কর্মকর্তাকে এবং প্রিয়তমকেও খুশি করতে পারবেন অসাধারণ কৃতিত্বের মাধ্যমে ৷ আজ আবার একটি সন্তোষজনক দিন। সব মিলিয়ে, এটি একটি চক্রকার পদ্ধতি ৷ আপনার সেরাটা দেওয়ার জন্য আবার পুনরুজ্জীবিত করবে। কাজের দিকে আপনার মনযোগ থাকবে ৷ আপনার প্রেম জীবন উপভোগ করায় বাধা দেবে। সম্পর্ক বজায় রাখার ক্ষেত্রে, সময়কে ঠিক ভাবে কাজে লাগানোই মূল চাবিকাঠি।

মীন: আজ হঠাৎ করে আপনার কোনও পুরনো বন্ধু বা দূরসম্পর্কের আত্মীয়ের সঙ্গে দেখা হবে। অনেকদিন আগে যিনি আপনার খুব কাছের লোক ছিলেন, সেরকম ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার ফলে, আপনার মন স্মৃতিকাতরতায় উষ্ণ হয়ে উঠবে। আপনি, প্রাত্যহিক কাজের চাপের থেকে ছুটি নিয়ে, ছোটবেলার স্মৃতিচারণ করে সময় কাটাতে চাইতে পারেন। অফিসে আপনার কাজ প্রশংসিত হবে ৷ তা অন্যদের অনুপ্রাণিত করবে। আপনি যদি শেয়ার বাজারে বিনিয়োগ করে থাকেন, তাহলে তার থেকে সন্তোষজনক পরিমাণে রিটার্ন পাবেন।


You might also like!