Horoscope

6 days ago

Rashifal: আপনার ভাগ্যে কি আছে, দেখে নিন আজকের রাশিফল

Rashifal
Rashifal

 

মেষ: এই সপ্তাহে, আপনি আপনার কথার মাধ্যমে অন্যদের দিয়ে সমস্ত কাজ সম্পন্ন করার চেষ্টা করবেন । আপনার যেকোনও সিদ্ধান্ততেই আপনার পরিবার আপনার পাশে থাকবে। এই সপ্তাহে, যারা উদ্দেশ্যহীনভাবে কাজ খুঁজছিলেন তাঁরাও সেই সুযোগ পাবেন। বিদেশে কাজ করার অপ্রত্যাশিত সুবিধা আসতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে সন্তানদের বিষয়ে ভালো খবর আসবে ৷ ফলে বাড়িতে খুশির মনোভাব বজায় থাকবে। এই সপ্তাহে আপনার প্রেমের সংযোগ আসবে। ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটাতে পারবেন ৷ বিবাহিত জীবন সম্প্রীতি ও অনুরাগ নিয়ে আসবে। স্বাস্থ্যের দিক থেকে সবকিছু স্বাভাবিক থাকবে।


বৃষ: এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টাকে মূল্য দেওয়া হবে । ছোট-বড় উভয়ই আপনাকে অনেক সাহায্য করবে। সপ্তাহের মাঝামাঝিতে সময়ে কোথাও ভ্রমণ এবং দামি জিনিস কেনাকাটা করতে গিয়ে বাড়তি টাকা খরচ হতে পারে ৷ ফলে আপনাকে আর্থিক সংকটে পড়তে হতে পারে ৷ সপ্তাহের শেষভাগে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে বিবেচনা করুন। এই সময়ে, জমি, কাঠামো এবং পূর্বপুরুষের সম্পত্তি সংক্রান্ত সমস্যাগুলি বজ কারণ হতে পারে । এই সময়ে ব্যবসায়ীদের টাকা বিনিময়ের ক্ষেত্রে চরম সতর্কতা অবলম্বন করা উচিত। কোনও প্রোগ্রামে বিনিয়োগ করার কথা ভাবলে, সিদ্ধান্ত নেওয়ার আগে নিশ্চিত ভাবে সমস্ত শর্তাবলী সাবধানে পড়ুন। আপনার ভালোবাসার মানুষের সঙ্গে আনন্দের সময় কাটানোর সুযোগ আপনি পেতে পারেন ৷ প্রেমের সম্পর্কটিও আরও দৃঢ় হতে পারে। সুখী দাম্পত্য জীবন চলতে থাকবে।


মিথুন: আপনার পেশাগত এবং ব্যবসায়িক প্রচেষ্টাকে এগিয়ে নেওয়ার জন্য আপনাকে সপ্তাহের শুরুতে দীর্ঘ বা ছোট ভ্রমণ করতে হতে পারে ৷ চাকুরিজীবীদের জন্য এই সময় বাড়তি আয়ের রাস্তা তৈরী হতে পারে। আপনার আয় আজ ব্যয়ক ছাড়িয়ে যেতে পারে ৷ যারা কিছুদিন ধরে কাজ খুঁজছেন বা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তাদের জন্য এই সপ্তাহটি উন্নত সুযোগ নিয়ে আসতে পারে। আদালত-সংক্রান্ত বিষয়ে, যেকোনও রায় আপনার পক্ষে আসবে । এই সপ্তাহে প্রেমের সম্পর্কের পথে অনেক বাধা আসতে পারে। আপনার ভালোবাসার সঙ্গীর সঙ্গে কোনও ভুল বোঝাবুঝি হতে পারে । শুধুমাত্র অনুভূতি বা রাগের উপর ভিত্তি করে সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন ৷ পরিবর্তে, বিরোধগুলি আপোসে সমাধান করুন এবং পরে অনুশোচনা করতে হতে পারে এমন সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন।


কর্কট: আগে কোনও প্রকল্প বা ব্যবসাতে টাকা বিনিয়োগ করলে থাকলে এই সপ্তাহে প্রত্যাশিত লাভ পেতে পারেন ৷ কোন বড় প্রকল্পে কাজ করলে এই সপ্তাহটি সফল প্রমাণিত হতে পারে ৷ আজ ব্যবসা সংক্রান্ত ভ্রমণ সমৃদ্ধশালী এবং আনন্দদায়ক হতে পারে। যারা বিদেশে কেরিয়ার গড়ার চেষ্টা করছেন তারা সফল হতে পারেন। শিক্ষার্থী যারা পরীক্ষা এবং প্রতিযোগিতার জন্য পড়াশুনা করছেন তারা এই সময়ে কোনও ভালো খবর পেতে পারেন। আপনার প্রেমের ক্ষেত্রেও এই সপ্তাহে আপনি ভাগ্যবান হতে পারেন। বিবাহের মাধ্যমে পরিবারের সঙ্গে আপনার ভালোবাসা দৃঢ় হওয়ার সম্ভবনা থাকতে পারে ৷ আনন্দময় দাম্পত্য জীবন অব্যাহত থাকতে পারে ৷ আপনি এবং আপনার জীবনসঙ্গী একসঙ্গে স্বল্প বা দীর্ঘ দূরত্বে ভ্রমণ করতে পারেন ৷ আপনি আপনার পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। পরিবারের সদস্যরা সবসময় আপনার পাশে থাকবে।


সিংহ: আমরা আপনার নির্ধারিত কাজটি নির্ধারিত সময়ে শেষ করব। সপ্তাহের শুরুতে আপনার কাঙ্খিত পদোন্নতি বা কর্মস্থল স্থানান্তরের চেষ্টা সফল হতে পারে । পরিবার সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে আপনার পরিবার আপনাকে সম্পূর্ণ সহযোগিতা করবে ৷ সপ্তাহের সিংহভাগ সময় সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানের মাধ্যমে কাটাবেন । এই সময়ে আপনি কোনও উল্লেখযোগ্য সম্মান পেতে পারেন। প্রেমের সম্পর্কের দিক থেকেও এই সপ্তাহটি খুব ভালো যাবে। ভালোবাসার মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝির ঘটনা ঘটলে, আবার তা আগের মতো হয়ে যেতে পারে । সাধারণভাবে, আপনার সঙ্গীর সঙ্গে আনন্দময় সময় উপভোগ করতে পারবেন ৷ দাম্পত্য জীবনে অশান্তি কেটে যাবে আজ ৷


কন্যা: সপ্তাহের প্রথমার্ধ আপনার বেশ ভালো কাটবে ৷ এই সময়ে বড় ও ছোট উভয়বয়সী কর্মচারীদের কাছ থেকে প্রচুর সহায়তা পেতে পারেন। আপনি শুধু চাকরিতেই নয়, আপনার পরিবার, বাড়ি এবং সম্প্রদায়ের মধ্যেও আরও সম্মান ও মর্যাদা অর্জন করতে পারবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনি আধ্যাত্মিকতা এবং ধর্মের প্রতিও আগ্রহী হবেন ৷ এই সময়ে তীর্থযাত্রার সম্ভবনা আছে ৷ প্রেমের সম্পর্কের দিক থেকে, এই সপ্তাহটি সাধারণ হবে। ভালোবাসার মানুষের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। আজ দাম্পত্য জীবন সুখে কাটবে ৷


তুলা: ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় তুলা রাশিরা ব্যক্তিরা এই সপ্তাহে তাঁদের পেশা এবং ব্যবসার উন্নতির অনেক সুযোগ পেতে পারেন ৷ তা সত্ত্বেও, সময়ের সীমাবদ্ধতা এবং স্বাস্থ্য জনিতসমস্যা বাধা হয়ে দাঁড়াতে পারে। যেকোনও ধরনের স্বাস্থ্য-সংক্রান্ত অবহেলার জন্য হাসপাতালে ভর্তির প্রয়োজন হতে পারে। আপনি সপ্তাহের মাঝামাঝি সময়ে জমি এবং বাড়ি সংক্রান্ত সমস্যা নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। আপনার সঙ্গী এই সময়ে আপনাকে আন্তরিকভাবে সমর্থন করবে ৷ প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও এই সপ্তাহে কিছু সমস্যা দেখা দিতে পারে। প্রেমের সঙ্গীর জন্য পরিবারের সদস্যদের মধ্যে মতবিরোধ হতে পারে। আপনার প্রিয়জনেরা আপনাকে সাহায্য না করলে, নিজেই সমস্যা সমাধান করতে পারবেন ৷ ধৈর্য ধরলে সমস্যা অনায়াসেই সমাধান হয়ে যাবে ।


বৃশ্চিক: এই সপ্তাহে, বৃশ্চিক রাশির ব্যক্তিরা সৌভাগ্যের অধিকারী ৷ জীবনের সমস্যাগুলির সরাসরি সম্মুখীন হলে আপনি বিচক্ষণতা এবং বুদ্ধিমত্তার সঙ্গে সমাধান করতে পারবেন। যারা পরীক্ষা এবং প্রতিযোগিতার জন্য পড়াশুনা করছেন তাদের জন্য সপ্তাহের প্রথমার্ধটি অত্যন্ত সৌভাগ্যজনক প্রমাণিত হতে পারে। তাৎপর্যপূর্ণ শক্তি এবং সরকার-সংক্রান্ত উদ্যোগে কাজ করার ইচ্ছা পূরণ হতে পারে। আদালতের কাজে উল্লেখযোগ্য সাফল্য আসতে পারে । এই সময়ে আপনার বিরোধীরা আপনার পরিকল্পনায় জল ঢালার চেষ্টা করতে পারেন ৷ আপনাকে লক্ষ্যচ্যুত করতে পারেন। প্রেমের সংযোগের ক্ষেত্রে এই সপ্তাহটি সৌভাগ্যজনক হতে পারে। আপনার সঙ্গীটি আপনাকে একটি বড় উপহার দিয়ে অবাক করতে পারে। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা আছে ৷


ধনু: এই সপ্তাহে, ধনু রাশির ব্য়ক্তিরা অভিমান এবং অলসতা থেকে দূরে থাকতে চাইবেন । সপ্তাহের প্রথমাংশটি আপনার জন্য খুব ভালো। এই সময়ে কঠোর পরিশ্রম এবং কাজের প্রতি নিজেকে উৎসর্গ করলে আপনি সফলতা পেতে পারেন ৷ আপনার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবার-পরিজন আপনাকে আপনার লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করতে পারে। কোনও পরীক্ষা বা প্রতিযোগিতার প্রস্তুতিতে ব্যস্ত থাকলে আপনি এই সম্পর্কে কিছু প্রয়োজনীয় জিনিস শিখতে পারবেন। গভীর প্রেমের সম্পর্ক গড়ে তোলার জন্য আপনাকে অবশ্যই আপনার প্রেমিক ও সঙ্গীর প্রয়োজনীয়তা এবং বাধ্যতাগুলি বুঝতে হতে পারে । সুখী দাম্পত্য জীবন বজায় রাখার জন্য, আপনার ব্যস্ত সময়সূচি থেকে কিছু সময় আলাদা করে রাখুন আপনার জীবনসঙ্গীর জন্য। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন ৷


মকর: মকর রাশির ব্যক্তিদের জন্য সপ্তাহটি খুব ব্যস্ত কাটবে। এই সপ্তাহে যারা নিজেদের প্রতিষ্ঠান বৃদ্ধির কথা ভাবছেন তাঁদের স্বপ্ন পূরণ হতে পারে। যারা কমিশনে কাজ করেন তাদের জন্য এই সপ্তাহটি খুবই সৌভাগ্যের হতে পারে। যদি কোন জমি, বাড়ি বা গাড়ি কেনার চেষ্টা করেন, তবে এই সপ্তাহে সেই সম্ভাবনা সত্যি হতে পারে। এই সময়ে অতিরিক্ত উদ্দীপনা থেকে কোনও ব্যবসা-সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন ৷ না-হলে আপনাকে অনুশোচনা করে বাঁচতে হতে পারে। প্রেমের বন্ধন আরও গভীর হবে। পারস্পরিক বিশ্বাস গড়ে তোলার জন্য আপনার ভালোবাসার সঙ্গীর ছোট ছোট বিষয়গুলিকে উপেক্ষা করুন। তৃতীয় পক্ষের সাহায্য নেওয়ার থেকে যেকোনও অসুবিধা সমাধানের সময় একে অপরের সঙ্গে পরামর্শ করলে ভালো হবে ৷ বিয়ের পরের জীবন সুন্দর হবে ৷ আপনার সঙ্গী আপনাকে সমর্থন করার জন্য সবসময় থাকবে।


কুম্ভ: এই সপ্তাহে, আপনি আরও কার্যকরীভাবে এবং সময়সূচী অনুযায়ী আপনার কাজ সম্পাদন করার জন্য আপনার প্রেরণা এবং আত্ম-নিশ্চয়তার একটি পরিবর্তন লক্ষ্য করতে পারেন। আপনার সহকর্মীরা আপনার প্রচেষ্টার জন্য আপনাকে বেশি নম্বর দিতে পারে। সরকারি কর্মকর্তা এবং কর্তৃপক্ষের পদে থাকা ব্যক্তিরা উল্লেখযোগ্য দায়িত্ব পেতে পারেন। আপনি যদি কিছু সময়ের জন্য কাজ খুঁজে থাকেন ৷ উপার্জনের দিক থেকে, ব্যবসায়ীদের জন্য এটি ভালো সপ্তাহ। তারা বড় আর্থিক লাভ করতে পারে। সপ্তাহের শেষের দিকে বাড়ির রক্ষণাবেক্ষণ বা বিলাসবহুল সামগ্রীতে অর্থ ব্যয় হতে পারে। এই সপ্তাহে আপনার সঙ্গীর সঙ্গে দেখা করতে না পারায় বা কোনও বিষয়ে একমত না-হওয়ার জন্য আপনি কিছুটা দুঃখ অনুভব করতে পারেন । অন্যদিকে, একজন বন্ধু একটি দুর্দান্ত সম্পদের মতো আপনার অসুবিধা সমাধানে আপনাকে সাহায্য করতে পারে।


মীন: সপ্তাহের শুরুতে চাকরি, কোম্পানি ইত্যাদিতে বড় কৃতিত্ব আপনার এবং আপনার পরিবারের আনন্দের একটি প্রধান উৎস হতে পারে। যারা শিল্পকলা, সঙ্গীত এবং মিডিয়াতে কাজ করেন তাদের জন্য এই সপ্তাহটি অত্যন্ত সৌভাগ্যের ৷ আপনি যদি কিছু সময়ে ধরে আপনার কোম্পানি আয় বাড়াতে চান তাহলে এই সপ্তাহটি আপনার জন্য সৌভাগ্যজনক হতে পারে । যেকোনও মামলার রায় আপনার পক্ষে যাওয়ার সম্ভবনা আছে। বড়রা সকল অভিযোগের সমাধানে মধ্যস্থতা করতে পারেন । আপনি এবং আপনার পরিবার সপ্তাহের দ্বিতীয়ার্ধে দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রা করতে পারেন। চাকরিজীবীদের আয়ের একাধিক উৎস হতে পারে। আপনার এবং আপনার প্রেমের সঙ্গীর মধ্যে পারস্পরিক আস্থা বাড়বে যখন আপনার প্রেমের সম্পর্ক গভীর হবে।


You might also like!