Horoscope

1 week ago

Sun Mercury Conjunction: ১৯ জুলাই সূর্য ও বুধের মিলনে অর্থ লাভের যোগ রয়েছে কাদের, স্বপ্নপূরণ হবে ৫ রাশির

Sun Mercury Conjunction
Sun Mercury Conjunction

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃজ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহই নিজের সময় মতো ঘর বদল করে সব রাশির ব্যক্তিদের ওপর নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য ইতিবাচক হতে পারে, আবার তা কারোর জন্য নেতিবাচকও হতে পারে। 

মেষ রাশি (Aries Zodiac)​

সিংহ রাশিতে বুধের গোচর মেষ জাতকদের জীবনে শুভ পরিণাম নিয়ে আসবে। জীবনে উন্নতি করতে পারবেন। পাশাপাশি স্বস্তি পাবেন। নিজের নির্বাচিত কেরিয়ারে সন্তুষ্ট থাকবেন এই রাশির জাতকরা। ব্যবসায়ে উৎপাদন বৃদ্ধি পাবে, এর ফলে মুনাফা বাড়বে। কোনও দোকান, বাড়ি বা সম্পত্তি ভাড়া দিয়ে থাকলে, সেখান থেকে ভালো আয় হবে। আর্থিক দিক দিয়ে সন্তুষ্ট থাকবেন এই রাশির জাতকরা। জীবনসঙ্গীর সঙ্গে ভারসাম্য বজায় থাকবেন। আনন্দে সময় কাটাবেন। স্বাস্থ্য ভালো থাকবে আপনাদের।

মিথুন রাশি (Gemini Zodiac)​

বুধের গোচরের পর মিথুন রাশির জাতকরা কেরিয়ারে নতুন সুযোগ পাবেন। চাকরি পরিবর্তন অথবা বদলি হতে পারে। সিংহ রাশিতে বুধের গোচরকালে যাত্রা করতে হবে মিথুন রাশির জাতকদের। ব্যবসার কারণে কোথাও যেতে পারেন। চাকরি পরিবর্তনের জন্য সময় অনুকূল। নতুন চাকরিতে উন্নতি করতে পারবেন এই রাশির জাতকরা। চেষ্টা করলে কাঙ্খিত চাকরি লাভ করতে পারবেন।

সিংহ রাশি (Leo Zodiac)​

এই রাশিতেই বুধ প্রবেশ করবে। জ্যোতিষ গণনা অনুযায়ী বুধের রাশি পরিবর্তন সিংহ জাতকদের জীবনে ইতিবাচক পরিবর্তন নিয়ে আসবে। আত্মবিশ্বাসী হবেন, পাশাপাশি প্রাণশক্তিতে ভরপুর থাকবেন এই রাশির জাতকরা। চাকরিজীবী জাতকরা নতুন সুযোগ পাবেন। জ্যোতিষ গণনা অনুযায়ী সিংহ জাতকরা সন্তোষজনক ও ভালো বেতনের চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরা আউটসোর্সিং ও যাত্রার মাধ্যমে মুনাফা অর্জন করতে পারবেন। এর দ্বারা আমদানি বৃদ্ধি পাবে। আর্থিক দিক দিয়ে এই সময়টি অত্যন্ত শুভ। ভালো পরিমাণে ধন উপার্জন করতে পারবেন। সঞ্চয় করা সহজ হবে। প্রেম সম্পর্ক মধুর হবে।

​তুলা রাশি (Libra Zodiac)​

তুলা রাশির জাতকরা নিজের ইচ্ছাপূরণ করবেন। বড়সড় সিদ্ধান্ত নিলে সফল হবেন। আত্মবিশ্বাস বাড়বে এই রাশির জাতকদের। সাফল্য লাভ করবেন। এ সময়ে কেরিয়ারে ইতিবাচক পরিবর্তন দেখা দেবে। আপনার কাজ প্রশংসিত হবে। ব্যবসায়ে লাভান্বিত হবেন এই রাশির জাতকরা। পরিকল্পনা সফল হবে। আর্থিক দিক দিয়ে মজবুত থাকবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু রাশি (Sagittarius Zodiac)​

জ্যোতিষ বলছে বুধের রাশি পরিবর্তন ধনু রাশির জাতকদের জীবনে বড়সড় পরিবর্তন নিয়ে আসতে পারে। জীবনসঙ্গী আপনার পাশে থাকবে। কেরিয়ারে উন্নতি করতে পারবেন এই রাশির জাতকরা। সিংহ রাশিতে বুধের গোচরের ফলে ধনু জাতকরা বন্ধু ও জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। এ সময়ে নতুন সম্পর্ক গড়ে উঠবে। নতুন চাকরির সুযোগ পাবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। অর্থ সঞ্চয় করতে পারেন। আয় বাড়বে।


You might also like!