Horoscope

3 weeks ago

Kalker Rashifal: মৌনি অমাবস্যায় মহোদয় যোগে সৌভাগ্য আসবে এই ৫ রাশির জীবনে!

Mouni Amavasya Mahodaya yoga will bring good luck in the life of these 5 zodiac signs!
Mouni Amavasya Mahodaya yoga will bring good luck in the life of these 5 zodiac signs!

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ৯ ফেব্রুয়ারি ২০২৪ শুক্রবার পালিত হবে মৌনি অমাবস্যা। এর পাশাপাশি কাল থাকবে মহোদয় যোগ। জেনে নিন আগামিকাল শুক্রবার মা লক্ষ্মীর আশীর্বাদে সুখ সাফল্য লাভ করবেন কোন কোন রাশির জাতকরা।

বৃষ রাশি

আগামিকাল ৯ ফেব্রুয়ারি ২০২৪ মহোদয় যোগের প্রভাবে ভাগ্য খুলবে বৃষ রাশির জাতকদের। কালকের দিনটি আপনি খুবই আনন্দ করে কাটাবেন। আচমকা হাতে বেশ কিছু অর্থলাভ হতে পারে। সামাজিক কাজ করার ফলে সমাজে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে বৃষ রাশির জাতকদের। কাল আপনি যে কাজে হাত দেবেন, তাতেই সাফল্য পাবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন।

মিথুন রাশি

সর্বার্থ সিদ্ধি যোগের শুভ ফল কাল লাভ করবেন মিথুন রাশির জাতকরা। কাল মা লক্ষ্মীর কৃপায় আপনার জীবনের সব দুঃখ দুর্দশা দূর হয়ে যাবে। পুরনো কোনও অসুখ থাকলে তা সেরে যেতে পারে। কাল বিশেষ সাহসের পরিচয় দিতে পারেন মিথুন রাশির জাতকরা। নিজের সব কাজ কাল সফল ভাবে সম্পূর্ণ করতে পারবেন আপনি। প্রয়োজনের সময় পরিবার ও বন্ধুদের পাশে পাবেন।

কন্যা রাশি

কাল ২ ফেব্রুয়ারি মৌনি অমাবস্যার শুভ যোগের প্রভাবে ভাগ্য খুলবে কন্যা রাশির জাতকদের। কাল আপনি পারিবারিক জীবন সুখে কাটাবেন এবং নিজের শত্রুদের পরাজিত করে জয়লাভ করতে পারবেন। আপনার ভালো কাজের জন্য অফিসের ঊর্ধতন কর্তৃপক্ষের প্রশংসা পাবেন এবং অফিসে সহকর্মীদের সাহায্য পাবেন। আইনি লড়াইতেও কাল জয় পেতে পারেন কন্যা রাশির জাতকরা।

বৃশ্চিক রাশি

শ্রাবণ নক্ষত্রের প্রভাবে কাল সৌভাগ্য লাভ করবেন বৃশ্চিক রাশির জাতকরা। ৯ ফেব্রুয়ারি সব কাজে ভাগ্য আপনার পাশেই থাকবে। প্রচুর এনার্জিতে ভরপুর থাকবেন আপনি। এর ফলে নিজের সব কাজই সফল ভাবে সম্পূর্ণ করতে পারবেন। ধর্মীয় বিষয়ে কাল আপনার আগ্রহ বাড়তে পারে। বৃশ্চিক রাশির ছাত্র ছাত্রীদের পড়াশোনায় মনোযোগ বাড়বে এবং পরীক্ষায় ভালো ফল করবে।

কুম্ভ রাশি

কাল ৯ ফেব্রুয়ারি কোনও শুভ অনুষ্ঠানে অংশ নিতে পারেন কুম্ভ রাশির জাতকরা। চর্তুগ্রহী যোগের শুভ ফল কাল লাভ করবেন আপনি। কাল অতিরিক্ত বেশ কিছু টাকা পয়সা হাতে আসতে পারে। কাল সারাদিন নানা কাজে ব্যস্ত থাকলেও সন্ধেবেলা বন্ধুদের সঙ্গে আনন্দ করে সময় কাটাতে পারবেন। পুরনো বিনিয়োগ থেকে অর্থ লাভ করতে পারবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন।

You might also like!