Horoscope

2 weeks ago

Rashifal: মঙ্গলে কি অমঙ্গলের সংকেত আপনার ভাগ্যে, জেনে নিন রাশিফলে

Rashifal
Rashifal

 

মেষ: আপনি যে পরিকল্পনা করেছিলেন তা বাস্তবায়িত হয়নি ঠিকই, কিন্তু তাতে কিছু বা আসে যায় না। আপনি আজ সেগুলির পুনর্মূল্যায়ন করবেন ৷ দিনের মাঝামাঝি সময়ে আপনি সবকিছুর সমাধান করে ফেলবেন ৷ ফলে আপনার আত্মবিশ্বাস বেড়ে যাবে। জীবন এরকমই এবং যতক্ষণ না সফল হচ্ছেন ততক্ষণ আপনাকে চেষ্টা চালিয়ে যেতে হবে। আজ প্রেমের দিন ৷ আপনার দুঃসাহসী স্বভাব আপনার প্রিয়তমের বিশ্বাস বাড়িয়ে তুলবে। প্রথমার্ধে আর্থিক বিষয় নিয়ে আপনি বাস্তববাদী চিন্তা করবেন।


বৃষ: আজ স্মৃতিরোমন্থনের জন্য ভালো দিন ৷ কেননা ভালো স্মৃতি মনে পড়লে আপনার মুখে হাসি ফুটবে। আপনি হয়ত কিছু এমন সমস্যার সম্মুখীন হবেন যা আপনাকে খাদের ধারে দাঁড় করিয়ে দেবে। আজ আপনাকে খুব চালাকির সঙ্গে কাজগুলির পরিকল্পনা করতে হবে। অগ্রাধিকার অনুযায়ী আপনাকে কাজগুলিকে সাজাতে হবে ৷ স্বাস্থ্য ভালো থাকলে একই সঙ্গে অনেকগুলি কাজ করা সম্ভব হবে।


মিথুন: আজ একটি ব্যস্ত ও অস্থির দিন আপনার জন্য অপেক্ষা করে আছে। দুপুরের পরে কাজের চাপ কিছুটা কমবে। আজ আপনি সমস্যার সমাধানের চেষ্টা করবে ৷ তাতে অনেকটা শক্তি ক্ষয় হবে। আজ হয়ত আপনাকে একাধিক কাজে মাথা ঘামাতে হবে। এর ফলে আপনি একটু বিমর্ষ হয়ে পড়বেন।


কর্কট: কোনও নথিতে সই করার আগে সেটি পুঙ্খানুপুঙ্খভাবে পড়ে নেবেন। আজ যেহেতু আর্থিক ক্ষতি হতে পারে ৷ দালাল ও ফড়েদের দক্ষতার সঙ্গে সামলান। চাকরির ক্ষেত্রে নতুন লোভনীয় প্রস্তাব পাবেন। কাজেই আপনি হয়ত নতুন চাকরিতে যোগ দিতে পারেন । আজ আপনি হিসাব-নিকাশে ব্যস্ত থাকবেন। যদিও বিশাল কোনও অর্থ খরচ করবেন না।


সিংহ: স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা নিয়ে আজ আপনি বিব্রত থাকবেন। আপনার খাদ্যাভ্যাস চিন্তার প্রভূত কারণ হবে। ভালো দিক হলো যে, আপনি পেশাগত জীবনে উন্নতির সুযোগ পাবেন। অনুকূল সময়ের সম্পূর্ণ সদ্ব্যবহার করতে হবে ৷ আপনার সামনে যে সুযোগ আসবে সেগুলোকে গ্রহণ করুন । আজ আপনি বুদ্ধি, যুক্তি ও বিশ্লেষক ক্ষমতা ব্যবহার করে আপনার অ্যাকাউন্টে আরও টাকা যোগ করতে পাবেন।


কন্যা: আজ সাংসারিক দায়িত্ব সব থেকে বেশি প্রাধান্য পাবে। অধস্তন কর্মীরা আপনাকে তাদের যথাসাধ্য সাহায্য করবেন। যদিও মনে রাখবেন, আপনি সর্বাধিক যত প্রয়াস করবেন, ঠিক ততটাই মূল্য পাবেন। লোকজন নিয়ে সতর্ক থাকুন। ইতিবাচক কোনও পরিবর্তনের জন্য আপনাকে প্রস্তুত থাকতে হবে ৷ কেননা আপনার সঙ্গী হয়ত জীবনের একঘেয়ে জিনিসগুলি মেনে নেওয়ার জন্য প্রস্তুত নন। আপনি সম্ভবত সারা দিন ধরে খুবই সক্রিয় থাকবেন।


তুলা: আপনি নিজেকে পুনরুজ্জীবিত করার জন্য আপনি আপনার একঘেয়ে রুটিন থেকে বিরতি নিতে চাইবেন। এই বদলটি মাঝে মাঝে আপনার প্রয়োজন হবে। দিনের পরের দিকে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আপনার স্টাইল, প্রতিভা ও গুণ, প্রেমের যাদু আবার জাগিয়ে তুলতে সাহায্য করবে। অপ্রত্যাশিত ও আকষ্মিক খরচের সম্ভাবনা আছে।


বৃশ্চিক: আজ দিনটি প্রফুল্ল মেজাজে থাকবেন ৷ কাজেই আপনার হাসিখুশি দিকটি জাহির করুন। চারপাশের লোকজনদের সঙ্গে আপনার আন্তরিক সম্পর্ক। সব মিলিয়ে দিনটি ভালোই কাটবে। প্রিয়তমের সঙ্গে আপনি ভালো সময় কাটবেন। আপনাকে কিছু প্রতিকূল পরিস্থিতি ও লোকও সামলাতে হবে। আর্থিক বিষয়ে নিজের প্রবৃত্তির থেকে আপনি অন্য লোকের উপদেশের উপর বেশি বিশ্বাস করবেন। এই উপদেশগুলি সম্ভবত আপনার উপকারে আসবে।


ধনু: আজ আপনার জন্য অসাধারণ দিন ৷ ব্যক্তিগত ও পেশাগত দুইদিকেই সাফল্য আসবে । লোকজনকে রাজি করানোর ক্ষমতা খুবই ভালো ৷ আপনি সেটির সম্পূর্ণ সদ্ব্যবহার করবেন। পেশাগত ক্ষেত্রে, ধারণাগুলিকে আরও ভালো করে বাস্তবায়িত করার জন্য অভিজ্ঞ ও অগ্রজ লোকদের পরামর্শ চান। আপনি সঙ্গীর সঙ্গে শান্তিপূর্ণ সম্পর্ক বজায় রাখতে চান ৷ কিন্তু তার সঙ্গে মতানৈক্য হওয়ার ফলে আপনি একটু চিন্তিত হয়ে পড়বেন। আজ অনেক কিছু আপনাকে সামলাতে হবে। আপনি যদি শান্ত থাকেন তাহলে আপনার প্রচেষ্টার ফল পাবেন।


মকর: পারিবারিক ক্ষেত্রে কিছু অসাধারণ ঘটনা পরিবেশকে উত্তেজনায় ভরিয়ে তুলবে ৷ সারা দিন আপনি আনন্দের সঙ্গে ব্যস্ত থাকবেন। কর্মক্ষেত্রে আপনার অসামান্য প্রয়াস পর্যাপ্ত পরিমাণে প্রশংসিত হবে ৷ কিন্তু পরিকল্পনাগুলিকে বাস্তবায়িত করার সময় আপনাকে অতিরিক্ত সতর্ক থাকতে হবে। দিনের দ্বিতীয়ার্ধে আপনার টেবিলে এত কাজ জমা হবে যে, আপনি আরো ব্যস্ত হয়ে পড়বেন ও মানসিক চাপে ভুগবেন।


কুম্ভ: আজ আপনি শান্তির দূতের ভূমিকা পালন করবেন। কৌশল ও কূটনীতির সাহায্যে, নিজের ও সকলের সমস্যার সমাধান করে আপনি সমণ্বয়পূর্ণ এক পরিবেশ তৈরি করবেন। পেশার ক্ষেত্রে যে সুযোগ আজ পাবেন তাই বরণ করে নিন ৷ কেননা এটি হয়ত আপনার জীবনের সবথেকে উপকারী সিদ্ধান্ত হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো নয়। পৈতৃক সম্পত্তি নিয়ে আপনি চিন্তিত থাকবেন। যদি কোনও আইনি মামলা চলে, তাহলে তা হয়ত আরো বিলম্বিত হবে।


মীন: কাজের জায়গায় দিনটি সৃজনশীল চিন্তাভাবনা ও পরামর্শ দিয়ে শুরু হলেও, দুপুর নাগাদ আপনি সব উৎসাহ হারিয়ে ফেলবেন। আপনি হয়ত লক্ষ্য অর্জনের জন্য কাজ করছেন না ৷ কিন্তু বাকি থাকা কাজ শেষ করতে চাইবেন। আপনি সম্ভবত বেশি বাস্তববাদী ও কম আবেগপ্রবণ হবেন। আজকে আর্থিক বিষয় নিয়ে আপনি একটু বিভ্রান্ত থাকবেন। সপ্তাহান্তে নিজেকে পুনরিজ্জীবিত করার জন্য কাজ থেকে একটু বিরতি নেওয়া ভালো।

You might also like!