Horoscope

1 week ago

Lakshmi Narayan Rajyog: জ্যোতিষ গণনা অনুযায়ী জুলাই মাসে দুবার তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ,সব কাজ পূরণ হবে এই ৩ রাশির

Lakshmi Narayan Rajyog
Lakshmi Narayan Rajyog

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ বৈদিক জ্যোতিষ শাস্ত্রে গ্রহ ও নক্ষত্রের পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হয়। অনেক সময় কোনও একটি গ্রহের গোচরের ফলে একাধিক দুর্লভ যোগ তৈরি হয়। জ্যোতিষ গণনা অনুযায়ী জুলাই মাসে এমনই এক রাজযোগের দুর্লভ সংযোগ সৃষ্টি হচ্ছে। আসলে জুলাই মাসে বুধ ও শুক্রের যুতির ফলে দুবার লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে। জ্যোতিষ অনুযায়ী ৭ জুলাই কর্কট রাশিতে বুধ ও শুক্রের যুতির ফলে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হয়েছে। ১৯ জুলাই পর্যন্ত এই যোগের শুভ প্রভাব থাকবে। এর পর মাসের শেষে সিংহ রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। ৩১ জুলাই সিংহ রাশিতে জুটি বাঁধবে বুধ ও শুক্র। জুলাই মাসে কর্কট ও সিংহ রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হওয়ায় লাভান্বিত হবেন একাধিক রাশির জাতকরা। জুলাই মাসে দুবার সৃষ্ট এই লক্ষ্মী নারায়ণ যোগ কোন কোন রাশির জাতকদের জন্য শুভ, তা জেনে নিন।

এই ৩টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে

কর্কট: বুধ শুক্র সংযোগ এবং লক্ষ্মী নারায়ণ যোগের কারণে লোকেরা ভাগ্যবান প্রমাণিত হতে পারে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। দীর্ঘদিনের অমীমাংসিত ও আটকে থাকা কাজ শেষ হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। মা লক্ষ্মী তার আশীর্বাদ বর্ষণ করবেন। আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। আপনি এই সময়ের মধ্যে একটি যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। শেয়ারবাজার এবং ফটকা বাজারে অর্থ বিনিয়োগ শুভ হবে।

মিথুন: শুক্র বুধের মিলন এবং লক্ষ্মী নারায়ণ রাজযোগের গঠন একটি আশীর্বাদের চেয়ে কম কিছু প্রমাণিত হতে পারে না। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা বা কাউকে দেওয়া টাকা উদ্ধার হতে পারে। কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। সাহস ও আত্মবিশ্বাস বাড়বে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। আপনার বাড়ি, যানবাহন বা সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হতে পারে।

মকর: শুক্র বুধের মিলন এবং লক্ষ্মী নারায়ণ যোগের গঠন এই নরাশির জাতকদের জন্য শুভ। দীর্ঘদিনের বিরোধের অবসান হতে পারে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। চাকরিজীবীদেরও অনেক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুবিধা পেতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ উদ্ধার হতে পারে। স্বাস্থ্য ভালো যাবে।

You might also like!