Horoscope

2 weeks ago

Horoscope Today: আজ ১২ ফেব্রুয়ারি, কি বলছে আপনার আজকের রাশিফল!

rashifal
rashifal

 

মেষ রাশিঃ ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি পেতে পারে। ঋণমুক্তির সুযোগ আসতে পারে। কাজে ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। শত্রুদের থেকে সাবধান থাকতে হবে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। পুরনো আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কোনও মহিলার কাছ থেকে সাহায্য পাবেন। পেটের সমস্যা থাকতে পারে। স্ত্রীর আবদার পূরণ করুন। 

বৃষ রাশিঃ অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের ক্ষেত্রে বাইরের লোকের সঙ্গে বিবাদ। রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। কর্মস্থানে উৎকণ্ঠার যোগ। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। বন্ধুর দ্বারা ক্ষতি হওয়ার যোগ। ব্যবসাতেও ক্ষতি হতে পারে। কারও দ্বারা প্রতারিত হতে পারেন। 

মিথুন রাশিঃ স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ হতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য চিন্তা বাড়বে। চাকরির স্থানে বাড়তি আয় হতে পারে। পাওনা অর্থ আদায়ের সম্ভাবনা। 

কর্কট রাশিঃ শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। প্রবাসী ব্যক্তিদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি পেতে পারে। আপনার দ্বারা কোনও খারাপ কাজ হতে পারে। স্বামীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট। পড়াশোনার ক্ষেত্রে শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে। 

সিংহ রাশিঃ সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে বাসরত বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে, তবে আয়ও বাড়বে। একাধিকসন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে বাসরত বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে, তবে আয়ও বাড়বে। একাধিক পথে উপার্জন করতে গিয়ে বিপদ ঘটতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। খেলাধুলার জন্য পুরস্কার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কাজের যোগাযোগ হতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আনন্দ পাবেন। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদের কারণে মনঃকষ্ট। বুদ্ধির সঙ্গে শত্রুর মোকাবিলা করুন। 

কন্যা রাশিঃ ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসায় খরচ বৃদ্ধি পাবে। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য আনন্দ বৃদ্ধি। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়বে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল হবে। 

তুলা রাশিঃ সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। কোনও বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চ পদের কোনও চাকরির খোঁজ আসতে পারে।  

বৃশ্চিক রাশিঃ ব্যবসায় অর্থ অপচয় হতে পারে। পায়ের নীচে আঘাত লাগতে পারে। সঙ্গীতশিল্পীদের অনেক দূর এগোনোর সময় এসেছে। টাকাপয়সা বুঝে খরচ করুন। সংসারের দায়িত্ব দ্রুত সেরে ফেলুন। প্রাত্যহিক কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বেগ থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।  

ধনু রাশিঃ দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। উন্নয়নমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনায় সফল হতে পারেন। স্ত্রীর কোনও কাজ আপনার অপছন্দ হতে পারে। জ্বর-জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। কারও কাছ থেকে ঋণ পেতে পারেন। 

মকর রাশিঃ বাড়িতে আত্মীয় আসতে পারে। প্রেমে জটিলতা সৃষ্টি হতে পারে। নিকট কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। পরিবারের কোনও ভাল বিষয় আপনাকে অবাক করবে। বিনিয়োগী ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। 

কুম্ভ রাশিঃ অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। ইচ্ছাপূরণ হতে পারে। কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান থাকুন। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। 


মীন রাশিঃ বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। আপনার বক্তব্যে মানুষ সন্তুষ্ট হবে। আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করতে সক্ষম হবেন। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না।

You might also like!