Horoscope

1 week ago

Horoscope:বদলে যাচ্ছে গ্রহ-নক্ষত্রের অবস্থান, হচ্ছে রাশি বদল! পড়ুন রাশিফল

Rashifal
Rashifal

 

মেষ: আপনার পরিবারের প্রতি আপনার ভক্তি আপ্যায়ন প্রিয়তমের প্রশংসা পাবে ৷ আপনার সঙ্গে থাকতে পেরে তিনি খুবই আনন্দিত হবেন। সম্পর্ক মজবুত করার মূল চাবিকাঠি হল সহযোগিতা ও একসঙ্গে থাকা। আজ পরিবারের সদস্যদের স্বাস্থ্যের জন্য পয়সা খরচ হতে পারে । তবে খুব বেশি খরচের সম্ভাবনা নেই ৷ আপনার উষ্ণ ও সহানুভূতিশীল মনোভাব অন্যদের আপনার দিকে আকৃষ্ট করবে।


বৃষ: টাকা খরচ করার আগে দু’বার ভাবুন। ভাবনাচিন্তা না করে সিদ্ধান্ত নেবেন না ৷ খেয়াল রাখুন যে টাকা যেন ঠিক সময়ে ঠিক দিকে খরচ হয়। ভালো দিক হলো, আজ আপনি সারাদিন কাজের প্রতি একনিষ্ঠ থাকবেন। আপনার মনোযোগ ও একনিষ্ঠতার কারণে আপনি অনেক কঠিন কাজ সম্পন্ন করতে পারবেন ৷ তার ফলে সহকর্মী ও কর্মকর্তাদের প্রশংসা পাবেন। এর ফলে আপনার কিছু ভালো মুনাফা হবে।


মিথুন: আপনার প্রেমিকসুলভ মনোভাব আপনার প্রিয়তমের পছন্দ হবে ৷ সন্ধ্যাটি অসাধারণ কাটবে। অন্যদিকে, গ্রহের অবস্থানের কারণে শুধু ক্ষণস্থায়ী আনন্দই পাওয়া যায়। আজ আপনি যাই করবেন, তা আপনাকে দীর্ঘস্থায়ী আনন্দ নাও দিতে পারে, বিশেষত আর্থিক ক্ষেত্রে। কাজের ক্ষেত্রে আপনি সহকর্মীদের প্রতি সহানুভূতিশীল থাকবেন। আপনার বিবেচক মনোভাব আপনার সহকর্মীদেরও প্রশংসা পাবে।


কর্কট: আজ আপনার জন্য একটি অসাধারণ দিন অপেক্ষা করছে ৷ আজ আপনি সম্ভবত চাপ মুক্ত ও একাগ্রচিত্ত থাকবেন। প্রবল কাজের চাপ আপনাকে বিব্রত করতে পারবে না। কাজের জায়গায় খুব সহজেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন ৷ কোনও কিছুই আপনার নজর এড়াবে না। যদি কোনও ব্যক্তি আপনাকে কম সময়ে অর্থ দ্বিগুণ করার ব্যবসার প্রস্তাব বা পরিকল্পনা দেন, নিজের গবেষণা না করে সেই ব্যক্তিকে বিশ্বাস করবেন না।


সিংহ: প্রেমের ক্ষেত্রে মতামতের পার্থক্যের প্রভাব আপনাদের সম্পর্কে পড়তে দেবেন না। মনে রাখবেন, আপনি আপনি সঙ্গীর প্রেমে পড়েছিলেন, কেননা আপনার তাকে অন্যদের থেকে আলাদা মনে হয়েছিল। আর্থিক লাভ আপনাকে শুধু সাময়িক আনন্দ দেবে। তবে আধ্যাত্মিক বিকাশ, ধ্যানের ক্লাস অথবা এমন কিছুতে অর্থ বিনিয়োগ করুন যা আপনাকে মানসিক শান্তি দেয়। গ্রহের অবস্থান অনুযায়ী আপনাকে একটি কাজে মনোনিবেশ করতে হবে ৷


কন্যা: আপনার ভালোবাসার মানুষের সঙ্গে দয়ালু, সহমর্মী ও বিশ্বাসী আচরণ করুন ৷ আপনি প্রকৃত ভালোবাসা খুঁজে পাবেন ৷ রোম্যান্টিক জীবন যাপন করতে পারবেন। বাজেটে কুলোলে আপনি জিনিসপত্র কিনতে পারেন ৷ আর্থিক পরিস্থিতি উন্নত করার জন্য অপেক্ষা করবেন। যুক্তিহীন ভাবে অর্থ খরচ করার জন্য কেউ আপনাকে কেউ প্ররোচিত করতে পারবে না। কর্মক্ষেত্রে একটি সন্তোষজনক দিন কাটবে। আপনার মিশুকে স্বভাবের কারণে সহকর্মীদের সঙ্গে সুস্থ সম্পর্ক থাকবে ৷ যেটা আপনার উৎপাদনশীলতার ক্ষেত্রেও সাহায্য করবে।


তুলা: ব্যক্তিগত জীবনে সবকিছু খুব ভালো হতে পারে। সঙ্গীর সঙ্গে মতপার্থক্য সম্পর্কে প্রভাব ফেলতে পারে। কোনও একটি নির্দিষ্ট সমস্যা থেকে আপনার মনোযোগ সরে যেতে পারে ৷ কিন্তু আপনাকে নিজেই সেই সমস্যার সমাধান করতে হবে। অন্য সংস্থার উপরওয়ালাদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখলে আপনার ভালো হবে । আরও বেশি রোজগার করার, ভালো সুযোগ খুঁজতে ক্ষমতায় থাকা ব্যক্তিরা আপনাকে সাহায্য করতে পারে। সৃজনশীলতা নিয়ে আপনার প্রবল আগ্রহ আছে, অন্যদিকে ভাষা ও যোগাযোগের দক্ষতার কারণে আপনার উন্নতি হবে ।


বৃশ্চিক: আপনার সঙ্গীর সঙ্গে আবেগের কথা বলার জন্য আজ আদর্শ দিন। সৌভাগ্যক্রমে আপনার প্রিয়তমও আপনাকে সমর্থন করবেন । আজকে আপনি রোম্যান্টিক মেজাজে থাকবেন ৷ একসঙ্গে কাটানো সময়ের প্রতিটা মুহূর্ত আপনি উপভোগ করবেন। আজ সবকিছু আপনার অনুকূলে আসতে পারে । সব মিলিয়ে, আপস-আলোচনার জন্য আজ দিনটি ভালো।


ধনু: মতপার্থক্য বা অসন্তুষ্টির সম্ভাবনা আছে। কাজেই হৃদয় সম্পর্কিত বিষয়গুলি আপনাকে সামলাতে হবে বুদ্ধির সঙ্গে । ভালোবাসার মানুষের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন ৷ সম্পর্কের সংহতি বজায় রাখার চেষ্টা করুন। ক্ষমা করতে শিখলে আপনি সঙ্গীর সম্পূর্ণ সমর্থন পাবেন। আজ আপনার আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা খুবই কম। আর্থিক বিষয়ে কিছু অর্থাগমের প্রত্যাশা করতে পারবেন ৷


মকর: আপনি আপনার সঙ্গীর সঙ্গে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন ৷ প্রেম এবং প্রতিশ্রুতির কথাগুলি একে অপরকে বলতে পারেন। আনুগত্য- বিশ্বাস একটি সুখী এবং সন্তোষজনক সম্পর্ক তৈরি করবে। আজ আয় বাড়ার সম্ভাবনা কম ৷ তাই গ্রহনক্ষত্র অর্থনৈতিক দিক থেকে শুভফল দেবে এমন বলা যায়না। তবে আপনার ব্যবসার পরিধি প্রসারিত করার জন্য অনুকূল হতে পারে ৷ এটি ভবিষ্যতে কার্যকর হতে পারে। কর্মক্ষেত্রে কিছুটা মানসিক চাপ থাকতে পারে ৷ যার জন্য আপনি আক্রমণাত্মক আচরণ করতে পারেন এবং মেজাজ হারাতে পারেন।


কুম্ভ: অভ্যন্তরীণ দ্বন্দ্বের ফলে আপনি আজ চিন্তিত থাকবেন ৷ গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে ভালোবাসার মানুষটির সঙ্গে কথা বলতে ভুলে যাবেন। বিরতি নিন ও সঙ্গীর সঙ্গে কিছু সময় কাটান। আপনি যদি কোনও সংস্থায় পরিষেবা দেওয়া শুরু করতে চান তাহলে নক্ষত্রের অবস্থান আপনার অনুকূলে আছে। আপনার পরিষেবার জন্য আপনি ভালো পারিশ্রমিক পাবেন। মূল্য বলার সময় খেয়াল রাখবেন যেন কম টাকা না পান। আজ আপনি দ্বিধাগ্রস্ত থাকবেন ৷ আপনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে একমত নাও হতে পারেন।


মীন: আপনি অন্য লোকজনের দ্বারা প্রভাবিত হতে পারেন। যারা প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্কে আছেন তাদের একটি অসাধারণ রোম্যান্টিক দিন কাটবে ৷ বস্তুবাদী আনন্দের জন্য বেপরোয়াভাবে খরচ করা আপনার রোজগারের একটি বড় অংশ ধ্বংস করবে। আপনি টাকাপয়সা সম্পর্কে চিন্তা করার চেয়ে আনন্দ করার দিকে বেশি ভালোভাবে মনোনিবেশ করতে পারেন। কাজের জায়গায়, আপনার তরতাজা মেজাজের কারণে সকলে অবাক হয়ে যেতে পারেন। আপনি সহকর্মীদের সঙ্গে সুস্থ আলাপ আলোচনায় গিয়ে পারস্পরিক সম্পর্ক আরও ভালো করে তুলবেন ৷

You might also like!