Horoscope

2 weeks ago

Rashifal: ভালো না মন্দ, কেমন যাবে আজ সারাদিন? পড়ুন রাশিফল

Rashifal
Rashifal

 

মেষ: দম্পতিদের জন্য এই সপ্তাহটি ভালো কাটবে। আপনি কোনও সিনেমা দেখার বা ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন। বিবাহিত দম্পতিদের সাংসারিক জীবন আরও ভালো কাটবে ৷ পারস্পরিক বিশ্বাসও বাড়বে। আপনি ডিনার বা কোনও পার্টিতে নিয়ে যেতে পারেন। পরিবারের সদস্যদের প্রতি মনোযোগ দেবেন। সাংসারিক খরচের একাংশ আপনি দিতে চাইবেন । আপনার উপার্জনেরও কিছুটা বৃদ্ধি হবে। আপনি ভালোভাবে কর্তব্য পালন করতে চাইবেন ৷ কাজে মনোযোগ দিলে আপনার ভালো হবে ৷ পরিবারে সঙ্গে সমন্বয় বাড়বে। কাজের জায়গায় আপনার সুনাম বজায় থাকবে ৷ আপনার কাজ সংক্রান্ত প্রচেষ্টাগুলি ফলপ্রসব হবে ৷ আপনার নিয়োগকর্তা হয়ত আপনাকে কোনও বিশেষ সুবিধা দিতে পারেন ৷ শিক্ষার্থীরা পরিশ্রমের ফল পাবেন। স্বাস্থ্য নিয়ে সতর্কতা অবলম্বন করুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে বেড়াতে গেলে ভালো হবে ৷


বৃষ: এই সপ্তাহটি মোটামুটি উৎপাদনশীল হবে। রোম্যান্টিক সম্পর্কে থাকা ব্যক্তিদের এই সপ্তাহে লাভ হবে। আপনি সকলের প্রতি আপনার আগ্রহ প্রকাশ করতে পারবেন। বিবাহিত ব্যক্তিদের সাংসারিক জীবন ভালো কাটবে। চাকরিতে বদলির সম্ভাবনা আছে । এই সপ্তাহে ব্যবসায়ীদের বেশ কিছু বাধারক মধ্য দিয়ে যেতে হবে ৷ পরিবারে আনন্দ বজায় থাকবে। সপ্তাহের প্রথম ভাগ দুর্বল থাকবে ৷ কাজেই এই সময়ে বিনিয়োগ না করাই ভালো। আর্থিক বিনিয়োগ করার প্রয়োজন হলে সপ্তাহের মাঝের সময়ও ভালো কাটবে । শুধুমাত্র সপ্তাহের মাঝেই লম্বা সফরে যাওয়া সম্ভব। আপনি পরিবারের সঙ্গে কোনও সফরের পরিকল্পনা করতে পারেন। আপনি ভাগ্যে থাকলে হঠাৎ করে কোনও টাকা পেয়ে যেতে পারেন। পড়াশোনা করার সময় শিক্ষার্থীদের আরও ভালোভাবে কাজে মনোনিবেশ করার চেষ্টা করতে হবে। এছাড়াও, আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। সপ্তাহের মাঝ বেড়াতে যাওয়া সব থেকে ভালো।


মিথুন: এই সপ্তাহে আপনি একটু হলেও সাফল্য অর্জন করবেন। রোম্যান্টিক সম্পর্কে থাকা ব্যক্তিরা তাদের সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ পাবেন। আপনি পরিবারকে কোনও রোমান্টিক জায়গায় নিয়ে যাওয়ার বন্দোবস্ত করতে পারেন। বিবাহিত ব্যক্তিরা বাড়িতে বেশি সময় কাটাতে চাইবেন । চাকরিজীবীরা তাদের কাজ পছন্দ করবেন ৷ আপনাকে ঠকানোর চেষ্টা করা লোকেদের থেকে সাবধানে থাকুন। পেশাদার প্রয়াসগুলিতে আপনি সাফল্য অর্জন করবেন। ব্যবসায়ীরা এই সপ্তাহে আনন্দে থাকবেন। কাজে আপনার অগ্রগতি হবে। সপ্তাহের শুরু থেকেই আপনার মুনাফা ভালো থাকবে। খরচ সামান্য কমবে, যার ফলে আপনার সন্তুষ্টি বাড়বে ৷ শিক্ষার্থীদের পড়াশোনায় ভালো ফল করার সম্ভবনা আছে । পড়াশোনা আপনার জন্য সহজ হবে ৷ বিষয়গুলি আরও ভালোভাবে বুঝতে পারবেন। স্বাস্থ্যও ভালো যাবে । সপ্তাহের প্রথম ও শেষ দিনগুলিতে বেড়াতে যাওয়ার সুযোগ পাবেন ৷


কর্কট: আপনার এই সপ্তাহটি ভালো কাটবে। রোম্যান্টিক সম্পর্কে থাকা ব্যক্তিদের মাঝে মাঝে ছোটখাটো সমস্যা হতে পারে। বিবাহিত ব্যক্তিরা তাদের সাংসারিক জীবনে চাপের সম্মুখীন হতে পারেন। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। পরিবারে আনন্দ বজায় থাকবে। চাকরিজীবীরা এই সপ্তাহে অসাধারণ ফল পাবেন। এই সপ্তাহে ব্যবসায়ীদের কাজ গতানুগতিকভাবে চলবে। আপনাকে বাধা অতিক্রম করে এগিয়ে যেতে হবে। কিছু নতুন কাজ হাতে নিতে পারেন ৷ এই সপ্তাহ থেকে শিক্ষার্থীদের লাভ হবে। আপনার ভালো থাকা ব্যহত হতে পারে। সপ্তাহের শুরুতে আপনাকে ভ্রমণ করতে হতে পারে। বেড়ানোর জন্য এই সপ্তাহটি অসাধারণ।


সিংহ: আপনার সপ্তাহটি ভালো কাটবে। রোম্যান্টিক সম্পর্কে থাকা ব্যক্তিরা এই সপ্তাহে নতুন অভিজ্ঞতা নিয়ে আসবে। বাড়িতে অসাধারণ জীবন কাটবে। আপনাদের মধ্যে বন্ধন আরও দৃঢ় হবে। সপ্তাহের শুরুতে বন্ধুদের সঙ্গে কাজ-সংক্রান্ত কিছু কথোপকথন হবে ৷ কর্মরত ব্যক্তিদের তাদের বুদ্ধি দিয়ে কাজে লাগাতে হবে ৷ সময়ে কাজ শেষ করতে হবে। এর ফলে আপনার উন্নতি হতে পারে। এই সপ্তাহে ব্যবসায়ীরা তাদের উদ্যোগের জন্য কিছু নতুন চিন্তাভাবনা করতে পারবেন, যা ভবিষ্যতে তাদের কাজে আসবে। শিক্ষার্থীরা পড়াশোনায় অসাধারণ সাফল্য লাভ করবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে ওঠানামা হতে পারে। বেড়াতে যেতে চাইলে সপ্তাহের শুরুটি আদর্শ।


কন্যা: এই সপ্তাহে আপনি খুব একটা সাফল্য অর্জন করতে পারেবেন না । রোম্য়ান্টিক সম্পর্কে থাকা ব্যক্তিরা কিছুটা ক্লান্তি অনুভব করতে পারেন ৷ তবে ভালোবাসার মানুষের সঙ্গে বেশি সময় কাটালে এই ক্লান্তিভাব এড়ানো যেতে পারে । সম্পর্কেরক মধ্যে আরও ভালোবাসা অনুভব করবেন ৷ আপনার আধ্যাত্মিক বিকাশও বৃদ্ধি পাবে। কাজের জায়গায় সাবধানতার সঙ্গে কাজ করতে হবে ৷ যারা আপনাকে ম্যানিপুলেট করার চেষ্টা করেন বা আপনার দুর্বলতার সুযোগ নিতে চায় তাদের প্রতি আপনার সতর্ক হওয়া উচিত। শিক্ষার্থীদের পড়াশোনায় কিছু সমস্যার হতে পারে। প্রতিযোগিতায় ইচ্ছা বিজয়ী হবে। আপনার স্বাস্থ্যের প্রতি বাড়তি নজর দিতে হবে। আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। সপ্তাহের মধ্যবর্তী সময়ে বেড়াতে যাওয়াই সবথেকে সুবিধাজনক হবে।


তুলা: এই সপ্তাহে আপনার খুব একটা সাফল্যের সম্ভাবনা নেই। যাঁরা রোম্যান্টিক সম্পর্কে আছেন তাদের জন্য এই সপ্তাহটি অসাধারণ হবে। আপনার অংশীদারিত্বে টানাপোড়েন বাড়বে ৷ সতর্কতার সঙ্গে এগোন। আপনি প্রিয়তমের কাজগুলি বুঝতে না পারলেও, শান্ত থাকবেন ৷ আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের অবনতি আপনাকে আরও উদ্বিগ্ন করবে ৷ যার কারণে আপনার ঘরোয়া জীবন অপ্রীতিকর হয়ে উঠতে পারে ৷ চাকুরীজীবীরা তাদের কাজে একটু বেশি মনোযোগ দেবেন। আপনার প্রতিপক্ষকে এড়িয়ে চলার চেষ্টা করুন ৷ প্রতিপক্ষ আজ বেশি ক্রমণাত্মক হবেন ৷ এই সপ্তাহে ব্যবসায়ীদের কাজ গতানুগতিকভাবে চলবে। ব্যয়ের সামান্য বৃদ্ধি সত্ত্বেও আয় সন্তোষজনক হতে থাকবে। সপ্তাহের শেষ দিনগুলি ভ্রমণের জন্য আদর্শ হবে।


বৃশ্চিক: যাঁরা রোম্যান্টিক সম্পর্কে আছেন তাদের সপ্তাহটি সুখের হবে। আপনার কাছে একটি রোম্য়ান্টিক নৈশভোজ ও লং ড্রাইভের জন্যও সময় থাকবে। বিবাহিতদের সাংসারিক জীবন ভালো কাটবে। সম্পর্কের ক্ষেত্রে প্রেম এবং ভালোবাসা অনুভব করবে। আপনার সঙ্গীর আরও প্রশংসা করবেন। যারা চাকুরীজীবী তাদের জন্য এই সপ্তাহটি কিছুটা দুর্বল হবে। আপনি প্রতারণার শিকার হতে পারেন। ব্যবসায়ীরা এই সপ্তাহে লাভবান হবে। আপনার ব্যবসায় আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে আপনি দ্রুত সফল হবেন। পারিবারিক কিছু সমস্যা থাকবে। স্বাস্থ্যের অবনতি সম্ভাবনা আছে ৷ তাই সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। যাঁরা ভ্রমণ করতে চান তাদের জন্য সপ্তাহের শুরুটি আদর্শ হবে।


ধনু: এই সপ্তাহটি ভালোই কাটবে ধনু রাশি ব্যক্তিদের । রোম্যান্টিক সম্পর্কের মানুষদের জন্য সময়টা খুব একটা ভালো নয় ৷ তাই যত্ন নেওয়া উচিত। বিবাহিতদের ঘরোয়া জীবন কিছুটা স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। সমস্যা কমে যাবে । চাকুরিজীবীদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। এই সপ্তাহে ব্যবসায়ীদের নানা বাধা- বিপত্তির মধ্যে দিয়ে যেতে হবে। আপনি কর্মক্ষেত্রে উন্নতি করবেন ৷ যা সন্তোষজনক ফলাফলের দিকে নিয়ে যাবে। আপনি আপনার পরিবার সম্পর্কে খুবই আবেগপ্রবণ হয়ে উঠবেন ৷ আপনার প্রিয়জনরা আপনার পাশে দাঁড়াবেন ৷ শিক্ষার্থীরা বিশেষ সতর্কতার প্রয়োজন হবে।


মকর: প্রিয়জনের পক্ষে আপনাকে বিশয়টি পুরোপুরি বোঝা সম্ভব না ও হতে পারে । বিবাহিতদের ঘরোয়া জীবন আবেগ এবং ভালবাসার মাধ্যমে এগিয়ে থাকবে । আপনার সম্পর্কের মধ্যে ভালোবাসার অনুভূতি আরও গভীর হবে ৷ ব্যবসায়ীরা তাদের প্রচেষ্টায় সফল হবেন ৷ তবে সরকারী পদক্ষেপ গ্রহণের আগে সতর্ক থাকুন। এই সপ্তাহে আপনার ব্যয় রোধ করার জন্য চেষ্টা করতে হবে ৷ এই সপ্তাহে মানসিক চাপ থাকবে ৷ তাই কোনও গুরুত্বপূর্ণ কাজ এড়িয়ে চলুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে বেশি টাকা রোজগার করতে পারবেন । শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি যথারীতি চলবে। সপ্তাহের শেষ দিনে ভ্রমণ করা সবচেয়ে সুবিধাজনক হবে।


কুম্ভ: এই সপ্তাহে আপনি খুব একটা সাফল্য অর্জন করতে পারবেন না। রোম্যান্টিক সম্পর্কে থাকা ব্যক্তিরা এই সপ্তাহে জীবনের পূর্ণ অভিজ্ঞতা লাভ করবেন ৷ বিবাহিতদের পারিবারিক জীবনের জন্য সপ্তাহটি সাধারণ হবে। আপনার শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে শেষ পর্যন্ত দেখা হলে তাদের অনুভূতি বোঝা খুবই গুরুত্বপূর্ণ। চাকুরীজীবীরা কাজ থেকে দূরে সরে যাওয়ার ফলে অসুবিধার সম্মুখীন হতে পারেন ৷ এই সপ্তাহে ব্যবসায়ীদের কাজ গতানুগতিকভাবে চলবে। আপনার কোম্পানিকে আরও দ্রুত বৃদ্ধি করতে হবে ৷ আপনাকে কিছু নতুন পরিকল্পনা তৈরি করতে হবে। যদিও ছাত্ররা তাদের পড়াশোনায় মনোনিবেশ করবেন ৷ সাবধানতা অবলম্বন করা প্রয়োজন ৷ পায়ে আঘাত লাগা ও চোখের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহ দুর্বল হবে। বেড়াতে যেতে চাইলে সপ্তাহের মধ্যবর্তী সময় বেছে নেওয়া ভালো ৷


মীন: এই সপ্তাহে সাফল্যের সম্ভাবনা খুবই কম ৷ আপনারা একে অপরকে আরও বিশ্বাস করতে সক্ষম হবেন ৷ কারণ যারা প্রেম করছেন তাঁরা তাদের সম্পর্কের ক্ষেত্রে সৎ হতে হলে ভালো হবে। বিবাহিত ব্যক্তিরা তাদের পারিবারিক জীবনকে সবচেয়ে সুন্দর পদ্ধতিতে এগিয়ে নিয়ে যাবে। আপনার জীবনসঙ্গীর বুদ্ধি এক্ষেত্রে একটি প্রধান ভূমিকা পালন করবে। আপনি সপ্তাহের শুরু থেকে আপনার চাকরি এবং পারিবারিক কাজের সমন্বয় চালিয়ে যাবেন, ফলে দু’দিকেই ইতিবাচক ফলাফল হবে । আপনার পেশাদার খ্যাতি বৃদ্ধি পাবে ৷ আপনি যদি ব্যবসা পরিচালনা করেন তবে আপনি কোনও নতুন প্রস্তাব পেতে পারেন ৷ যা আপনার উদ্যোগকে আরও এগিয়ে নিয়ে যাবে। কিছু নতুন অর্ডার পাওয়াতে আপনার আত্মবিশ্বাস বেড়ে যাবে। এই সময়ের মধ্যে আপনার কাছে বেশি টাকা আসবে এবং কম খরচ হবে, যা আপনাকে খুশি করবে। কিছু সমস্যা থাকলেও, এই সপ্তাহটি বাচ্চাদের পড়াশোনার জন্য একটি চমৎকার সপ্তাহ। ভ্রমণের জন্য সপ্তাহের প্রথম দু’দিন সেরা।

You might also like!