Horoscope

1 week ago

Rashifal:অধিক অর্থ খরচ মিথুনের, বাকিদের ভাগ্যে কী আছে জানুন রাশিফলে

Rashifal
Rashifal

 



মেষ: আজ আপনি যে কাজই করবেন তাতেই সম্পূর্ণ স্বাধীনতা চাইবেন। যে কাজ আপনি করতে চান, তাতে বেশি মনোযোগ দিন ৷ দেখবেন ধৈর্য্য আপনাকে সবকিছু সহজে সামলাতে সাহায্য করবে। আপনার আনন্দের মাত্রা বেশি থাকবে এবং স্বাস্থ্য ভালো থাকবে। আপনি আর্থিক পরিকল্পনা ও দীর্ঘ-মেয়াদী নিরাপত্তা নিয়ে আরও বেশি গুরুত্ব দিয়ে চিন্তাভাবনা করবেন। আজ আপনি ব্যয়ের দিকে বেশি মনোযোগ দেবেন ৷ স্থিতিশীল আর্থিক পরিস্থিতি স্থিতিশীল অবস্থা ইচ্ছা বাড়বে


বৃষ: আজ আপনি প্রত্যয়ী ও নিশ্চিত মনোভাব নিয়ে দিন শুরু করবেন। সতর্ক থাকুন ৷ কেননা আপনার অনমনীয় মনোভাবের কারণে আপনাকে একগুঁয়ে মনে হতে পারে। আপনার মতামত জোরের সঙ্গে প্রকাশ করা আপনার স্বভাব । কর্মক্ষেত্রে চাপের বাড়বে ৷ ফলে আজ সেখানেই অনেকটা সময় ব্যয় করতে হবে। স্বাস্থ্য ও সুস্থতা আজ বেশি প্রাধান্য পাবে। খুবই স্বাভাবিক যে, আপনি ফিটনেস সংক্রান্ত পরিকল্পনা করবেন ও অবিলম্বে শরীরচর্চা শুরু করবেন।


মিথুন: আজ আপনি একটু বিষণ্ণ ও মনমরা বোধ করতে পারেন। আজ একাকীত্ব বোধ আপনাকে চেপে ধরতে পারে। আপনার চেপে রাখা আবেগ ও আকাঙ্ক্ষা, এমনকী আপনার বুদ্ধিগত শিক্ষাও সামনে বেরিয়ে আসবে। এই চ্যালেঞ্জিং দিনে আপনাকে হয়ত বেশি পরিশ্রম করতে হবে। কিন্তু এখনই ফল চাইলে, আপনাকে হতাশ হতে হবে। আপনি যথাসাধ্য চেষ্টা করেছেন ৷ কিন্তু গ্রহগুলি আজ আপনার ততটা অনুকূলে নেই। ভালো কাজ করা চালিয়ে যান আগামিকাল ভালো হবে


কর্কট: অন্য লোকজনদের সম্ভবত আপনাকে খিটখিটে ও কপট মনে হবে। নিজের সুস্থির স্বভাব ধরে রাখুন। যদি নিজের সুনাম ধরে রাখতে চান এবং সম্পর্কগুলিকে বাঁচাতে চান, তাহলে অন্যদের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। ওপরওয়ালা ও সহকর্মীদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। যখনই মনে হবে আবেগের উপর নিয়ন্ত্রণ হারাচ্ছেন, তখনই নিজের উপর নিয়ন্ত্রণ আনুন ৷ আজ কাজের চাপ বেশি থাকবে ঠিকই ৷ কিন্তু আপনার উদ্ভাবনী ক্ষমতাও অন্যদিনের থেকে বেশি কাজ করবে।


সিংহ: ঘর সাজিয়ে বা সংস্কারের কাজ হাতে নিয়ে, আপনি নিজের বাড়িকে এক নতুন রূপ দিতে চাইবেন। ঘরকে সন্দর করে সাজাতে নতুন কিছু শৈল্পিক জিনিস তৈরি করবেন। আপনি কিছু অর্থ সঞ্চয় করতেও পারবেন । আপনার একাগ্রতা ও আত্মবিশ্বাস দুইই তুঙ্গে থাকবে ৷ আগে থেকে নির্ধারিত সময়সীমার মধ্যেই আপনি কাজ শেষ করে ফেলতে পারবেন ।


কন্যা: মন উদার রাখুন এবং আপনার কল্পনাশক্তিকে মুক্তভাবে বইতে দিন। আজ আপনি সৃজনশীল বোধ করবেন ৷ আপনার উদ্ভাবনী ধারণাগুলিকে বাস্তবায়িত করার চেষ্টা করবেন। ভাগ্য আপনার সহায় থাকবে ৷ আপনি ঝুঁকি নিয়েছিলেন, সেইরকম কিছু বিষয় থেকে ফল পাবেন। যা যা কাজ করবেন, সেগুলির ব্যাপারে আপনি খুবই উৎসাহী ও উদ্যমী । আর্থিক বিষয়েও আজ ভাগ্য আপনার অনুকূলে থাকবে। খরচ সম্পর্কে ইতিবাচক মনোভাব থাকায় আপনার সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য হবে। কিছু জিনিস কেনা ও বেচার আগে আপনি ভালো করে গবেষণা করবেন।


তুলা: আজ আপনি ব্যস্ত থাকবেন ও কাজের ক্ষেত্রেও নিজের লক্ষ্য অর্জনে গুরুত্ব দেবেন ৷ আপনার উদ্যমের মাত্রা উচ্চতার শিখরে থাকবে আজ । সামাজিক ও ব্যক্তিগত জীবনের মধ্যে আপনি সঠিক ভারসাম্য নিয়ে আসনে পারবেন। কঠোর পরিশ্রমের কাজ করার জন্য আজ দিনটি ভালো নয়। আর্থিক বিষয়ের ক্ষেত্রেও আজ দিনটি শুভ । আগ্রাসী হয়ে অর্থ বিনিয়োগ না করা ভালো ৷


বৃশ্চিক: আপনার সঙ্গীর প্রভাবশালী ও কর্তৃত্ব ফলানো স্বভাব আজ আপনার বিরক্তির কারণ হতে পারে। সে ক্ষেত্রে আপনি ধৈর্য হারিয়ে ফেলবেন। আগামিদিনের কথা মাথায় রেখে কোনও ঝামেলা- অশান্তিতে জড়াবেন না ৷ কর্মক্ষেত্র চাপ আরও বাড়তে পারে ৷ ব্যক্তিগত ও পেশাগত জীবনে সঠিক ভারসাম্য আপনাকে চাপের পরিস্থতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে।


ধনু: আপনার মনে আজ ধর্মীয় ভাব জাগতে পারে। নরম সুরের গান শুনতে পারেন সেই পরিস্থিতি থেকে বেরিয়ে আসার ৷ বাদ্যযন্ত্র শুনলে আপনার মন অনেকটাই স্থির হবে। নিজেকে সময় দিন এবং নির্জনতায় কিছু মুহূর্ত ব্যয় করুন। যেকোনওরকম জটিল ব্যপার থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারলে ভালো হবে ৷ যা যেভাবে ঘটছে ঘটতে দিন। মনকে আরও আরাম করতে দিয়ে নিজেকে পুনরুজ্জীবিত করার জন্য এটি একটি আদর্শ দিন আজ । আপনি আজ অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন।


মকর: ঈশ্বর তাদেরই সাহায্য করেন, যাঁরা নিজেদের সাহায্য করে ৷ তেমনিই আপনার আন্তরিক প্রচেষ্টার ভালো ফল আজ পেত পারেন। আপনি যদি শেয়ার এবং স্টক নিয়ে কাজ করেন, তাহলে আজ আপনার দিনটি ভালো যাবে। আপনার সাফল্যের জন্য আপনার জীবনসঙ্গীর ভাগ্য দায়ী ৷ আজকের দিনটি দীর্ঘমেয়াদি বিনিয়োগের কথা ভাবার জন্য ভালো ৷ জমিজমায় বিনিয়োগ এখন না করাই ভালো আপনার জন্য। অবসর সময় কাটাতে আজ অর্থ ব্যয়ের সম্ভাবমা আছে ৷


কুম্ভ: আপনার মাথায় প্রতিদিনই নতুন নতুন ধারণা আসে ৷ আপনি চাইবেন সেগুলি দিয়ে আরও ভালো কিছু করতে। দলে কাজ করার সময়ে আপনি নিজের সমস্ত কিছু দিয়ে কাজ করতে চাইবেন ৷ অসাধারণ পরিকল্পনা এবং সমাধান করতে পারবেন ৷ বেশ কিছুদিন, আপনি অনেক পরিশ্রম করেছেন ৷ তাই এখন নিজেকে পর্যাপ্ত বিশ্রাম দেওয়ার সময় এসেছে। প্রযুক্তিগত কাজ করার জন্য সাবধানতা অবলম্বন করুন। আজ দিনটি সিস্টেম এবং সফ্টওয়্যার সম্পর্কিত সমস্যাগুলি সমাধানের জন্য ভালোদিন ।


মীন: আপনার বাড়ি এবং পরিবার দু’টোই আপনার কাছে খুব মূল্যবান ৷ সেখানে কি না একাধিক সমস্যা ধিকিধিকি করে জ্বলছে ৷ যার মুখোমুখি আজ আপনাকে হতে হবে। আপনি সমস্যা থেকে পালিয়ে যেতে পারবেন না ৷ বুদ্ধিমানের কাজ হল আপনার দৃষ্টিভঙ্গির সঙ্গে সামঞ্জস্য থাকে এমন কোনও একটি অবস্থানে স্থির থাকার চেষ্টা করা ৷ তুচ্ছ সমস্যার সমাধান সন্ধান করতে পারেন । সামান্য ঘটনাকে খুব বিশাল ঘটনায় পরিণত করবেন না। টাকাপয়সা সংক্রান্ত বা যুক্তি দিয়ে ভাবতে হয় এমন বিষয় নিয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য এটিই আদর্শ সময়।

You might also like!