Horoscope

2 weeks ago

Rashifal:রোহিনী নক্ষত্রে গজকেশরী যোগ, জীবনে সৌভাগ্যের আলো ঝলকাবে জেনে নিন রাশিফলে

Rashifal
Rashifal

 

মেষ: আপনি অবিবাহিত হলে আজ কয়েকজনের হৃদয়ে ব্যথা দিতে পারেন, তাই আজ আপনাকে সাবধানে থাকতে হবে। যদি আপনি বিবাহিত হন তাহলে আপনার সম্পর্ক আরও গভীর এবং দৃঢ় হবে। আজ দিনটি প্রচুর উদ্যম এবং উত্সাহ দিয়ে শুরু হবে। তবে, দ্বিতীয়ার্ধে, আপনার চিন্তাভাবনা আরও ব্যবহারিক দিকে মোড় নেবে। আপনি অকারণে শক্তির অপচয় করবেন না। আপনার স্বাস্থ্য আপনার পক্ষে থাকবে ৷ যা আপনাকে আরও ভালোভাবে কাজ সম্পাদন করতে সহায্য় করবে।


বৃষ: আজ কেনাকাটার জন্য আদর্শ দিন। আজ আপনার বাড়ির জন্য মূল্যবান কিছু কেনা- কাটা করতে পারেন ৷ দিনের প্রথমার্ধ থেকে আপনি পরিবর্তন বুঝতে পারবেন। দ্বিতীয়ার্ধে, আপনি আরও দৃঢ়তার সঙ্গে কাজ শেষ করবেন ৷ আপনার অন্যকে বোঝানোর যে ক্ষমতা, দিনের দ্বিতীয়ার্ধ থেকে আরও শক্তিশালী হবে। অর্থের বিষয়ে আপনি আরও সৃজনশীল চিন্তা করতে চাইবেন।


মিথুন: পারিবারিক ক্রিয়াকলাপ এবং সামাজিক কর্মসূচি সংগঠিত করার দিকে আপনার একটি ঝোঁক আছে। আজ আপনি এরকমই কোনও কর্মসূচী সংগঠিত করবেন। বিকেলের দিকে বাড়ি সংস্কার করার পরিকল্পনা করতে পারেন। যদিও দিনের দ্বিতীয় অংশটি কঠিন হতে পারে ৷ নির্জনে সময় কাটানোর জন্য আজ একটি ভালো দিন। দিনের প্রথমার্ধ ইতিবাচক হলেও, দ্বিতীয়ার্ধে আবেগজনিত ওঠা-নামার মুখোমুখি হতে পারেন। আজ দিনটি কোনও কিছু কেনার জন্য ভালো নয়।


কর্কট: আজ, আপনাকে শিক্ষাগত এবং বুদ্ধিগত ক্রিয়াকলাপগুলির প্রতি মনোযোগ দিতে হতে পারে। বিকেলে নতুন কোনও ব্যবসা এবং কাজের প্রস্তাব পেতে পারেন। আপনার অনেক ভক্ত থাকতে পারে। তবে, আপনি যাকে পছন্দ করেন তার প্রতি আপনি অনুগত থাকবেন। মেজাজকে নিয়ন্ত্রণে রাখুন ৷ দিনের দ্বিতীয়ার্ধে আর্থিক অবস্থার পুনরুদ্ধারের সম্ভাবনা বেশি।


সিংহ: সময়ের বিরুদ্ধে একটি প্রতিযোগিতায় নামবেন ৷ হারার সুযোগ আপনার নেই। আজ একটি কর্মব্যস্ত দিন ৷ সময়ের মধ্যে কাজ শেষ করার জন্য আপনাকে বেশি পরিশ্রম করতে হবে। বিকেলে ইচ্ছা না থাকলেও কিছু কাজ আপনাকে করতে হতে পারে। আপনি বিভিন্ন ধরনের কাজের অভিজ্ঞতা অর্জুন করতে চান ৷ আপনার কাজ থেকে যেহেতু ইতিবাচক ফলাফল পেতে পারেন ৷ আপনার মেজাজ ভালো থাকবে।


কন্যা: আজ সঞ্চয়ের থেকে ব্যয় বেশি হবে। বৈবাহিক সম্পর্ক আরও উন্নত হবে। আপনার ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক মজবুত করুন। আপনি আপনার প্রেমময়, যত্নশীল এবং সহানুভূতিশীল মনোভাবের জন্য প্রশংসা পাবেন। দিনের দ্বিতীয়ার্ধে আপনার কর্মক্ষমতা এবং স্বাস্থ্যের উন্নতি ঘটবে। কিছু কিছু সময় আপনার পরিকল্পনা মত সব কাজ নাও হতে পারে। তার জন্য নিজেকে তৈরি থাকতে হবে।


তুলা: সময় টাকার মতোই মূল্যবান। আপনার জন্য প্রতিটি সেকেন্ড মূল্যবান, তার জন্য আপনি পুরনো পরিকল্পনাতে ফিরে যেতে পারেন। আপনার অনুভূতিগুলি আপনার প্রিয়জনের মধ্যে নাও পৌঁছতে পারে, তবে আপনার যে সমস্ত বন্ধুরা সবসময় আপনাকে সমর্থন করেন, তাদের সঙ্গে আপনার অনুভূতিগুলি ভাগ করে নিতে পারেন। আপনি অন্যদের নজরে আসবেন এবং প্রশংসিত হবেন ৷ আপনার জীবন আনান্দে ভরে উঠবে।


বৃশ্চিক: ইতিহাস আপনাকে আকর্ষণ করে ৷ আপনি অচেনা অভিযাত্রীকে খুঁজে পাওয়ার চেষ্টা করবেন । কর্মক্ষেত্রে, আপনার অসাধারণ কাজের ফলে আপনি সকলের দৃষ্টি আকর্ষণ করবেন। ব্যবসা আপনার জন্য আনন্দ এবং উত্তেজনা পূর্ণ হবে। আপনি কাছের এবং প্রিয়জনদের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারবেন ৷ তাদের খুশি করার চেষ্টা করতে পারেন। আজ অসম্পূর্ণ কাজ শেষ করার জন্য সঠিক দিন । আপনি আপনার কাজের প্রতি সতর্ক থাকবেন ৷ পুরো উদ্যমে কাজ করচে চাইবেন ।


ধনু: প্রিয়জনের স্বার্থ রক্ষার জন্য আপনাকে সবদিক সামলাতে হতে পারে । বিকেলে কোনও ব্যবসায়িক ভ্রমণে যেতে পারেন ৷ সন্ধ্যার দিকে, আপনি আনন্দ করার জন্য অর্থ ব্যয় করতে পারবেন ৷ এমনকি তার জন্য যদি টাকা ধার নিতে হয়, তাও করবেন । আপনি যদি ভালো-মন্দ বিচার না করে কোনও কাজ করেন, তবে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনাকে আগে থেকেই যেকোনও কাজের পরিকল্পনা করে রাখতে হবে। শুরু করা কোনও কাজে দেরি করবেন না। সবসময় চেষ্টা করুন যাতে কাজগুলি সাবলীল ভাবে এবং সময়ের মধ্যে শেষ করা যায়।


মকর: কঠোর পরিশ্রম করা ও সময়ের কাজ সময়ে শেষ করা প্রয়োজন ৷ নিজের জন্য সময় বের করে, সেই কাজ শেষ করাই আপনার মূল লক্ষ্য। আজ আপনার কর্মকর্তা আপনার উপর প্রসন্ন থাকবেন ৷ অপ্রয়োজনীয় বিষয় নিয়ে আপনার সঙ্গীর সঙ্গে দ্বিমত পোষণ করলে, প্রেমের ক্ষেত্রে সমস্যা সৃষ্টি হতে পারে ৷ আপনি আজ নিজের কাজকে অনেক বেশি গুরুত্ব দিতে চাইবেন ৷ অন্যের উপর রাগ না করলে আপনার ভালো হবে ৷ আপনার কর্মশক্তি হ্রাস পেতে পারে।


কুম্ভ: আইনি সমস্য়ার মামলার রায় আজ আপনার পক্ষে যেতে পারে ৷ আপনি আপনি কিছুটা হলেও স্বস্তি পাবেন ৷ আপনি পরিবারের সঙ্গে সময় কাটাতে চাইবেন আজ ৷ আজ উত্তেজনাপূর্ণ কোনও কাজ করতে পারেন। ব্যক্তিগত জীবনে, আপনার বাকপটুত্ব আপনার প্রিয়জনকে মোহিত করতে সাহায্য করতে পারে। আপনি সব সমস্যা আপনার উদ্ভাবনী শক্তি এবং মিলেমিশে কাজ করার ক্ষমতা দিয়ে সমাধান করবেন।


মীন: আজ আপনি দ্বিধায় ভুগতে পারেন। ফলে আপনি দৃঢ় সিদ্ধান্ত নিতে নাও পারতে পারেন ৷ আপনি স্থিতিশীল মানসিক অবস্থায় না ফেরা পর্যন্ত, কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভালো। আপনার সম্পর্কের প্রতি যদি আপনার বিশ্বাসের অভাব হয়, তবে ভবিষ্যতে অসুবিধায় পড়তে পারেন। ভালোবাসার মানুষের প্রতি আপনাকে বিশ্বাস বাড়বে ৷ কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বন্ধুদের থেকে পরামর্শ নিন ৷ সম্পর্কে সৃজনশীলতা ও বিশ্বাস আনার চেষ্টা করুন ৷

You might also like!