Horoscope

1 week ago

Rashifal:জেনে নিন কেমন কাটবে আজকের দিন!

Rashifal
Rashifal

 

মেষ: আজ দিনটি খুব কঠিন ভাবে শুরু হবে। কিন্তু এই ধরনের পরিস্থিতিতে আপনার দক্ষতাগুলি পরীক্ষিত হয়। সন্ধ্যাবেলায়, আপনার অসাধারণ কার্যকলাপের জন্য আপনি অনেক প্রশংসা পাবেন। আপনার প্রেম জীবনে কোনও সমস্যা নেই ৷ বাকি থাকা কথাবার্তা সম্পন্ন কারার জন্য উদ্যোগ নিতে পারেন ৷ এছাড়াও আপনার মস্তিষ্ক আজ অনেকটাই প্রখর থাকবে। আপনি সহজে ক্লান্ত বোধ করবেন না।


বৃষ: আজ বিভিন্নভাবে আপনি চিন্তিত থাকতে পারেন ৷ উদ্বেগের একাধিক কারণ হতে পারে ৷ সেই সমস্ত বিষয়গুলি আপনার দরজায় কড়া নাড়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। আপনার আর্থিক বাধা আজ বেশি প্রকট হবে ৷ আপনি যেরকম কৌতুহলী হয়ে উঠবেন, তা দেখে লোকজন বিস্মিত হবে। আপনার ওপর যে গুরুদায়িত্ব চাপিয়ে দেওয়া হয়েছে, সেটাও আপনি উপভোগ করবেন। আপনি এমনিতে উপকারী ৷ আপনার আত্মকেন্দ্রিক মনোভাব আপনার প্রিয়জনের ভালো নাও লাগতে পারে ৷ সম্পর্কের ক্ষেত্রে, আপনাকে উদারমনা হতে হবে। আপনার কার্যকারিতাও আজ বৃদ্ধি পাবে।


মিথুন: আজ একটি কর্মব্যস্ত এবং কঠিন দিন। আপনার শক্তি ও উদ্যমকে কীভাবে সব থেকে ভালো কাজে লাগানো যায়, তা নিয়ে চিন্তা করেই আপনি সারাদিন কাটিয়ে দেবেন। আজ আপনার মেজাজ খুব বেশি ওঠানামা করতে পারে। মন শান্ত রাখার জন্য ধ্যান করলে সাহায্য হতে পারে। আপনি আজ সবার মনোযোগের কেন্দ্রবিন্দু ৷ আপনার প্রেমাষ্পদের কাছে আপনি প্রিয় হয়ে উঠবেন ৷ আপনার চুম্বকের মত আকর্ষণ শক্তি, অন্যের সঙ্গে কঠোর ভাবে আটকে থাকবেন।


কর্কট: ব্যবসা সূত্রে পরিচিত ব্যক্তিরা আপনার জন্য এমন ভাবে এগিয়ে আসবেন যে সেটি দৈবযোগ বলেই মনে হবে। আজ দিনটি আপনারই। আপনার ফটোগ্রাফিক স্মৃতিশক্তি আপনাকে অফিসে সকলের মনোযোগের কেন্দ্রবিন্দু করে তুলবে। জটিল গণনা আপনার কাছে খুবই কঠিন বিষয় ৷ আপনার বুদ্ধিদীপ্ত স্থির এবং ধারালো মনোভাব, সবার মনোযোগ আকর্ষণ করবে।


সিংহ: নিজের কাজ দিয়ে লোকজনকে অনুপ্রাণিত করা একটি উপায় ৷ অন্যটি হলো আপনার কথাকেই কাজ করতে দেওয়া। দু’টিই সমান কার্যকর। নক্ষত্রের সাহায্যে, আজ আপনার কাজের থেকে আপনার কথার দাম বেশি হবে ৷ আপনি আপনার উপস্থাপনের দক্ষতার সম্পূর্ণ সদ্ব্যবহার করবেন। স্বাস্থ্যের দিক থেকে আজ আপনি কোনও সমস্যার সম্মুখীন হবেন না। আজ আপনার এত লাভ হবে যে, আপনি কর গুণে শেষ করতে পারবেন না। যদিও, লোকের উপর কর্তৃত্ব ফলানো এড়িয়ে চলুন।


কন্যা: আপনার কাছে আজ আর্থিক সমস্যা আসছে সেগুলি সহজেই কাটিয়ে উঠবেন ৷ আপনার সাফল্যের যে খিদে তা আপনাকে সাফল্যের ইন্ধন যোগায়। আপনি সমস্যা সমাধানের জন্য অভিনব ধারণা ও উন্নত পদ্ধতি খুঁজে বের করবেন। আপনার মাথা খুবই সক্রিয় এবং যৌক্তিক থাকবে ৷ আপনি সমস্ত পরিকল্পনা আরও ভালোভাবে করতে পারবেন। কোনও ব্যবসায়িক উদ্যোগ নিয়ে কাজ করা ও তার আর্থিক দিকটির জন্য নিজেকে প্রস্তুত কারার এটি ভালো সময়।


তুলা: আপনি আজ কর্মক্ষেত্রে আপনার ক্ষমতা ও দক্ষতা প্রদর্শন করবেন ৷ লোকজন আপনার এই কাজে মুগ্ধ হবেন । চারুকলা ও শৈল্পিক বিষয় নিয়ে আপনার মধ্যে ভালোবাসা তৈরি হবে ৷ সেটির প্রকাশ করবেন আপনি ৷ অসাধারণ সফটওয়্যার ডিজাইন করার জন্য সঠিক মানসিকতা আপনার থাকবে ৷ বিদেশের শাখায় কাজ করা সহকর্মীদের ফোন করতে ব্যস্ত হয়ে পড়তে হবে।


বৃশ্চিক: কর্মক্ষেত্রে চাপ সামলানোর ক্ষমতা আপনার আছে ৷ আজ আপনার উপর অনেক কাজের চাপ পড়বে। দিনের শেষে যোগাসন, ধ্যান ও হালকা গান শুনতে পারেন ৷ এর ফলে মানসিক চাপ থেকে মুক্তি পাবেন । সকালবেলা আপনি খুবই মনমরা এবং অবসন্ন বোধ করবেন। তা সত্বেও নেতিবাচক চিন্তা দূরে সরিয়ে রাখার চেষ্টা করুন ৷ না-হলে আপনার স্বাস্থ্যের উপর তার বিরূপ প্রভাব পড়বে ।


ধনু: হঠাৎ করে আপনি আবিষ্কার করবেন যে, আপনি পরিবারের প্রতি খুবই একনিষ্ঠ। সন্তানদের প্রতি আপনার ভালোবাসা ও স্নেহ প্রকাশ করতে পেরে আপনার ভালো লাহবে ৷ জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটান ৷ আপনার সঙ্গীর সঙ্গে তর্ক করার কোনও ইচ্ছাই থাকবে না ৷ কাজেই তিনি যা বলবেন তাতেই আপনি সহমত প্রকাশ করবেন। আপনার আবেগ হয়ত আপনাকে অন্যদের জন্য অনেক কিছু করতে প্ররোচিত করবে ৷


মকর: আজ সেইরকমই একটি একঘেয়ে দিন, যেদিন কোনও ক্ষেত্রেই কিছুই ঘটবে না। কিন্তু হতাশ হয়ে পড়বেন না, গ্রহের অবস্থানে পরিবর্তন আসতে চলেছে ৷ সব কিছুই ভালো হবে ৷ কাজেই আত্মবিশ্বাস ধরে রাখুন ৷ আগামীকালের অপেক্ষা করুন ৷ সঙ্গীর সঙ্গে আপনার মতামত, দৃষ্টিভঙ্গি ও জীবনযাপনের ধারণার পার্থক্য দেখা দিতে পারে। আপনার প্রিয়জনকে বোঝা এবং কিছু আকর্ষণীয় বিষয় শিখলে আপনার চাপ সামলাতে সাহায্য করবে।


কুম্ভ: আজ আপনি লক্ষ্যভেদ করবেন। ছোট থেকে বড়, আপনার সকল পরিকল্পনাই বাস্তবে পরিণত হবে। আপনার রাস্তায় কোনও বাধা এলে হতাশ হয়ে পড়বেন না ৷ চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া এবং তাতে জয়ী হওয়ার জন্য আপনি সম্পূর্ণ প্রস্তুত। সমস্ত শক্তি নিয়ে এগিয়ে যান, আপনি অবশ্যই সফল হবেন। যদিও, এই আপাত কঠিন দিনটি ইতিবাচকভাবে শেষ হবে ৷ কেননা আপনার সঙ্গীর সঙ্গে দেখা হবে ৷ একসাথে শান্ত সন্ধ্যা কাটানোর পরিকল্পনা করবেন।


মীন: আপনার গ্রহের অবস্থান অনুকূলে নেই ৷ আজকে নতুন কোনও প্রকল্প শুরু না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আজ শুরু করা কোনও প্রকল্প থেকে কী সুবিধাগুলো পাবেন, সেগুলিতে ঝুঁকি অনেকই কম। ব্যবসায়ীদের সকল লেনদেনের বিষয়েই অতিরিক্ত সতর্ক থাকতে হবে। সন্ধ্যা এগোনের সঙ্গে সঙ্গে আপনি বাড়ি ফেরা এবং পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে গিয়ে অধৈর্য হয়ে পড়বেন। আজকের দিনে ভালো উপার্জনের সম্ভাবনার ইঙ্গিত নেই।

You might also like!