Horoscope

3 weeks ago

Astrology Remedy: রুমাল বদলে দিতে পারে ভাগ্য! রাশি অনুযায়ী কোনটা বাছবেন?

Handkerchief (File Picture)
Handkerchief (File Picture)

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ এই পৃথিবীতে নানা রঙের মেলা। প্রতিটি রঙের নিজস্ব মাহাত্ম্য রয়েছে। জ্যোতিষ অনুসারে কোনও রং কারোর জন্য শুভ আবার কারোর জন্য অশুভ প্রভাব বিস্তার করে। জেনে নিন রাশি অনুযায়ী কোন রঙের রুমাল আপনার জন্য শুভ।

মেষ রাশি

মেষ রাশির অধিপতি গ্রহ মঙ্গল। এরা লাল, হলুদ, হলুদ, গোলাপী এবং গেরুয়া রঙের রুমাল শুভ। এর ফলে আপনি সাফল্য লাভ করতে পারবেন।

বৃষ রাশি

বৃষ রাশির অধিপতি গ্রহ শুক্র। এদের জন্য সাদা, সবুজ, টারকোয়েজ ও রুপোলি রঙের রুমাল শুভ। পকেটে বা পার্সে এই সব রঙের রুমাল রাখলে কোনও ভালো খবর পেতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশির অধিপতি গ্রহ বুধ। আপনাদের জন্য সবুজ, নীল, পার্পল বা সি গ্রিন রঙের রুমাল রাখা শুভ। এর ফলে আপনার বুদ্ধি আরও ক্ষুরধার হবে।

কর্কট রাশি

কর্কট রাশির অধিপতি গ্রহ হল চাঁদ। এই রাশির জাতকরা জন্য সাদা, গোলাপী, ক্রিম বা গেরুয়া রঙের রুমাল রাখলে শুভ ফল লাভ করেন। এর ফলে সমাজে আপনার সম্মান বৃদ্ধি ঘটবে।

সিংহ রাশি

সিংহ রাশির অধিপতি গ্রল হল সূর্য। এরা নিজেদের সঙ্গে লাল, গেরুয়া, গোলাপী, হলুদ বা সাদা রঙের রুমাল রাখলে শুভ ফল পাবেন। এর ফলে আপনার মনে পজিটিভ চিন্তা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি

কন্যা রাশির অধিপতি গ্রহ কন্যা। সবুজ, নীল, পার্পল এবং হলুদ রঙের রুমাল আপনি সঙ্গে রাখলে বুদ্ধি আরও তীক্ষ্ণ হবে কন্যা রাশির জাতকদের।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের অধিপতি গ্রহ শুক্র। এরা সাদা, টারকোয়েজ, গোলাপী রঙের রুমাল সঙ্গে রাখলে অর্থ লাভ করতে পারবেন এবং কেরিয়ারে উন্নতি হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির অধিপতি হল মঙ্গল। জীবনে উন্নতি করার জন্য এদের লাল, গোলাপী, সাদা বা গেরুয়া রঙের রুমাল রাখা শুভ।

ধনু রাশি

ধনু রাশির গ্রহ অধিপতি হল বৃহস্পতি। জীবনে সুখ ও সাফল্য লাভ করার জন্য এদের হলুদ, লাল, গোলাপী ও গেরুয়া রঙের রুমাল রাখা শুভ।

মকর রাশি

মকর রাশির অধিপতি গ্রহ শনি। এদের জন্য শুভ রং নীল, কালো, পার্পল রঙের রুমাল রাখা শুভ। এর ফলে আপনি কেরিয়ারে উন্নতি করতে পারবেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির গ্রহ অধিপতি শনি। এরাও নীল, কালো ও সবুজ রঙের রুমাল রাখলে জীবনে উন্নতি করতে পারবেন।

মীন রাশি

মীন রাশির অধিপতি হল বৃহস্পতি। হলুদ, গেরুয়া, লাল বা সাদা রঙের রুমাল রাখলে এরা পজিটিভ এনার্জি লাভ করতে পারবেন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বাড়বে।

You might also like!