Horoscope

1 week ago

Rashifal: সপ্তাহের শুরুতে আপনার ভাগ্যে কি আছে, দেখে নিন আজকের রাশিফল

Rashifal (File Picture)
Rashifal (File Picture)

 

মেষ: আজ স্মৃতিবেদনা আপনার মনকে নাড়া দেবে এবং এটি আপনার কাজের ক্ষেত্রে প্রকাশ পাবে; যেখানে অন্যরা আপনার নরম দিকটি দেখতে পাবে। এমনকি আপনি সাবধানতার সঙ্গে ব্যয় করবেন, আপনি নিজের সঞ্চয় সম্পর্কে আরও বুদ্ধিমান হবেন। ক্যাশিয়ার এবং ঋণদাতাদের জন্য আজকের দিনটি লাভজনক। আপনার প্রিয়জনের সঙ্গে সাংসারিক কাজ করার সময় আপনি তাড়াহুড়ো করবেন। আপনার কৌশলগুলি পর্যালোচনা করতে সময় ব্যয় করুন এবং অন্যকে সহায়তা করুন। আপনার সুস্বাস্থ্যের জন্য পরিকল্পনা করুন এবং সেটা মেনে চলুন।

বৃষ: আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে ও আজকের দিনটি আরাম এবং আনন্দ করার জন্য একটি উপযুক্ত দিন। যদিও, আর্থিক লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করা উচিত। আপনার গহনা প্রস্তুতকারক, শিল্পী, ব্যাঙ্কার এবং বক্তা সম্পর্কে নতুন আগ্রহ তৈরি হতে পারে। রাতের খাবারটি সুস্বাদু এবং আপনার খুব পছন্দের হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে মতবিরোধ বা বিবাদ হওয়ার সম্ভবনা রয়েছে। অতএব, আপনার নিজের মনকে আপনাকে নিয়ন্ত্রণে রাখতে হবে। আপনার মার্জিত ব্যবহারই আপনার সুখের চাবিকাঠি।

মিথুন: সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ক্রিয়াকলাপে অংশ নেওয়া জন্য আজকের দিনটি ভালো। আপনি সম্ভবত কোনও সম্মেলন বা যৌথ উদ্যোগের একটি গুরুত্বপূর্ণ অংশ হতে পারেন, তবে এটির জন্য খুব বেশি মাথা ঘামানো ঠিক হবে না। সন্ধ্যায়, আপনি অঙ্কন বা শাস্ত্রীয় সংগীতের মতো সূক্ষ্ম কলাগুলিতে উৎসাহী হতে পারেন। এই মুহূর্তে ভালোবাসার ব্যক্তির সঙ্গে আপনার ভালোবাসার বন্ধন আরও দৃঢ় হতে পারে, ফলে বাগদানের জন্য এটিই আদর্শ সময়।

কর্কট: আপনি যেকোনও পরিস্থিতিতে কাজ চালিয়ে যেতে সক্ষম। যদি একবার আপনি কিছু করার জন্য মন স্থির করেন, তাহলে আপনার সহকর্মীরা ধরেই নেন সেটি সম্পূর্ণ হবে। আজ, আপনি আর্থিক দিক থেকে কিছু আয় আশা করতে পারেন। আপনার দিনের বেশিরভাগ অংশ আর্থিক লেনদেন, এবং পণ্য আমদানি ও রপ্তানিতে কেটে যাবে। আপনার জীবনসঙ্গীর চাহিদা আপনাকে মানসিক চাপে ভোগাতে পারে। আপনি আপনার বুদ্ধি এবং বিবেচনা দিয়ে হৃদয়ঘটিত সব বিষয়ের মীমাংসা করুন।

সিংহ: আপনার বাচ্চাদের স্বাস্থ্য আজ আপনার উদ্বেগের কারণ হতে পারে। আপনার এবং আপনার পরিবারের স্বস্তির জন্য সর্বোত্তম উপায় হ'ল, চিকিত্সকের সঙ্গে দ্রুত দেখা করে তার পরামর্শ নেওয়া। চিরকালই বাচ্চারা পরিবারকে আনন্দ দিয়ে ঘিরে থাকে; আপনার সন্তানের সুখ পিতা বা মাতা হিসাবে আপনার আনন্দ দ্বিগুণ করবে। যদি আপনি আপনার জীবনে সফলতা পেতে চান, তবে আপনার সঙ্গীর সঙ্গে আরও আপস করা শিখতে হবে।

কন্যা: আপনার আর্থিক বিষয় সম্বন্ধে নেতিবাচক দৃষ্টিভঙ্গি না রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। উত্তররাধিকার (সম্পত্তি বা অর্থ) সংক্রান্ত সমস্যাগুলি আস্তে আস্তে সামনে আসতে শুরু করবে, এমনকি যুগ্ম আর্থিক সংস্থানও। অমীমাংসিত সমস্যার কারণে আপনার আত্মবিশ্বাসের মাত্রা কমে যেতে পারে। ফলে, আপনি যদি সত্যিই নতুন কিছু শুরু করতে চান, তাহলে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাকে একাধিকবার ভাবতে হবে। আপনি ধৈর্যশীল হবেন ও আপনার সহর্মীদের সঙ্গে সাক্ষাৎ করবেন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বাড়বে।

তুলা: আপনার প্রিয়তম হয়ত আপনার পিঠ চাপড়ে দেবে, আপনি যার উপযুক্ত। এর ফলে পাওনার আত্মবিশ্বাস বাড়বে। জনসাধারণের সামনে আপনার ভাবমূর্তি ধরে রাখার জন্য আপনি অনেক অর্থ খরচ করতে পারেন। জাঁকজমক ও আস্ফালন এড়িয়ে চলুন, কেননা এতেও প্রচুর খরচ হতে পারে। আজকে কোনও বড় আর্থিক ঝুঁকি না নেওয়াই ভালো। আপনার পেশাগত জীবনের দিক থেকে এটি একটি ক্লান্তিকর দিন। আপনি সম্ভবত সিদ্ধান্ত নিতে পারবেন না ও অন্যদের ওপর নির্ভর করবেন। স্বাস্থ্যের দিক থেকে আজ একটি গড়পড়তা দিন কাটবে।

বৃশ্চিক: আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাতে চাইবেন, কিন্তু আপনার পেশার কারণে তা সম্ভব হবে না। আপনি কাজে প্রচণ্ড বেশি নিমজ্জিত হয়ে পড়েন, তার প্রভাব আপনার প্রেমের জীবনে পড়বে। আপনার মনের সব থেকে কাছের মানুষটির কথা ভাবার আপনি সময়ই পাবেন না। আজকে আপনাকে ঋণ নিতে বারণ করা হচ্ছে, কেননা তা পরিশোধ করতে আপনার সমস্যা হতে পারে। আপনার মনে হবে আপনি অর্থ উপার্জনের জন্য যতটা পরিশ্রম করছেন ততটা পারিশ্রমিক পাচ্ছেন না।

ধনু: আজ ভাগ্যলক্ষ্মী আপনার সহায়। আপনার এক সময়ে বিভিন্ন কাজ করার দক্ষতাগুলি শানিয়ে নিন, কারণ আপনি আজ সারাদিন ব্যস্ত থাকবেন এবং মাঝে খুব সীমিত সময়ের জন্য বিশ্রাম করতে পারবেন। আজকের দিনটি আপনার জন্যে ইতিবাচক এবং উচ্ছ্বাসে পূর্ণ হবে। আজ আপনি বাহ্যিক ক্রিয়াকলাপগুলিতে আপনার শক্তি খরচ করবেন। আজ আপনার সৃজনশীল শক্তি, আপনাকে আপনার পেশাদার দক্ষতা অর্জন করতে সাহায্য করবে। আপনার বেশি কাজ করার উৎসাহ আপনার কাজের চাপ আরও বাড়িয়ে তুলবে।

মকর: আপনি আজ প্রচুর প্রকল্প এবং কাজে ব্যাস্ত থাকবেন। যত তাড়াতাড়ি সম্ভব আপনার কাজ শেষ করুন এবং দিনের বাকি সময়টি আপনার মনকে সতেজ রাখার জন্য ব্যয় করুন। সব ধরনের মানুষের সঙ্গে যোগাযোগ, আপনাকে জ্ঞানের দিগন্ত বাড়িয়ে তুলতে সাহায্য করবে। আপনার জীবনসঙ্গী আপনার উপর নির্ভর করবেন এবং আপনি আপনার ভবিষ্যতের বিষয়ে চিন্তাভাবনা করতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে একসঙ্গে মিলে সিদ্ধান্ত নেবেন, যাতে কোনও মতবিরোধ হলে তার সমাধান করা যায়।

কুম্ভ: আপনি ইতিমধ্যে আপনার স্বল্পমেয়াদী উদ্দেশ্যগুলি পূরণ করতে সক্ষম হয়েছেন। যদিও আপনার উচ্চাভিলাষ, সঙ্গে সঙ্গেই আপনার দীর্ঘমেয়াদী লক্ষ্য নির্ধারণ করার দিকে উৎসাহিত করবে। পরিবারের সঙ্গে কাটানো অবসর সময়টি আপনাকে পুনর্জীবিত করবে এবং কর্মক্ষেত্রে আরও ভালো কাজের জন্য আপনাকে উৎসাহিত করবে। আজ আপনার মানসিক শক্তি বাড়ার সঙ্গে সঙ্গে আপনাকে জটিল সমস্যাগুলি সমাধানের জন্য জোর দিতে হবে। সক্রিয়তা আপনার মানসিক অবস্থাকে এবং বিবেচনা করার ক্ষমতাকে অনেক গুণে বাড়িয়ে তুলতে পারে। আজ আপনার প্রতিরোধ শক্তিও গগনচুম্বী হবে।

মীন: আপনার আয়ের তুলনায় ব্যায় দ্বিগুণ হতে পারে। আপনাকে আর্থিক বিষয়ে আরও সচেতন হতে হবে। কোনও নতুন কাজ, নতুন চুক্তি বা কোনও নতুন সূচনার জন্য আজকের দিনটি শুভ নয়। দুই দিন বা তার পরে বিষয়গুলির উন্নতি হতে পারে। স্বাস্থ্যর ক্ষেত্রে, সবকিছু আপনার পক্ষে ভালো নাও হতে পারে। কাজের চাপ আপনার দুশ্চিন্তা বাড়িয়ে তুলতে পারে। পূর্বনির্ধারিত সময়সীমার মধ্যে কাজগুলি সম্পন্ন করার জন্য আপনাকে সবরকম চেষ্টা করতে হবে।

You might also like!